মেইন রোডের ওপর কম বাজেটের দুর্দান্ত লোকেশনে ঝাঁ চকচকে বাড়ি বিক্রি, না দেখলে পরে পস্তাবেন গ্যারান্টি!

নিজস্ব প্রতিবেদন: অর্থ সঞ্চয় করে রাখার জন্য বা ভবিষ্যৎ জীবনের জন্য অনেকেই কিন্তু একটি স্থায়ী বাসস্থানের কথা সবসময় চিন্তাভাবনা করে থাকেন। তবে অনেক ক্ষেত্রেই উপযুক্ত পরিবেশ বা আর্থিক অভাবের কারণে এটি সম্ভব হয়ে ওঠেনা। তবে আজকাল সোশ্যাল মিডিয়ার জন্য যে কোন জিনিসই কিন্তু আগের তুলনায় অনেকটা সহজ হয়ে উঠেছে।

আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমন একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যার সাহায্যে আপনারা একটি দুর্দান্ত বাংলোর খোঁজ পাবেন। যদি সম্প্রতি কেউ বাড়ি বা বাংলো কিনতে আগ্রহী থাকেন তাহলে অবশ্যই একবার আমাদের আজকের এই প্রতিবেদনটি একেবারে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে পারেন। চলুন আর দেরি না করে শুরু করা যাক।

আজ আমরা আপনাদের যে বাংলোটি দেখাতে চলেছি সেটি চার কাঠা ছয় ছটাক জমির উপরে অবস্থিত। দুর্দান্ত এই বাংলোটি মধ্যমগ্রামের বাসুনগর এরিয়ার কাছে অবস্থিত। বাংলোটিতে তিনটি বেডরুম রয়েছে এবং আরো দুটি বেডরুম এখন আন্ডার কনস্ট্রাকশন রয়েছে যেগুলো নিজেদের মতন করে আপনারা কাস্টমাইজ করে তৈরি করে নিতে পারবেন।

এবার চলে আসা যাক বাড়িটির প্রথম তলায় যেখানে রয়েছে দুটি মাস্টার বেডরুম এবং একটি কমন টয়লেট আর একটি বেডরুম সংলগ্ন টয়লেট। যেটি কমন টয়লেট রয়েছে সেটার মধ্যেও কিন্তু আধুনিক সমস্ত ব্যবস্থা রয়েছে। তবে মাস্টার বেডরুমের সাথে যে টয়লেট টি রয়েছে সেটাতে দুর্দান্ত ইন্টেরিয়র এর কাজ রয়েছে এবং সাথে রয়েছে একটি বিশাল বড় স্পেস নিয়ে বাথটাব।

প্রথম ফ্লোর এর শুরুতেই একটি দারুণ টিভি ক্যাবিনেট করা এবং দুর্দান্ত স্পেস সহকারে আপনারা ড্রয়িং রুম আর সংলগ্ন পুজোর ঘর পেয়ে যাচ্ছেন। চাইলে কিছুটা জায়গা আপনি ডাইনিং এরিয়াতেও কনভার্ট করে নিতে পারেন বাংলোটি কেনার পরে। সম্পূর্ণ মডিউলার কিচেন রয়েছে এবং প্রত্যেকটি বেডরুম, ড্রয়িং রুম আর অন্যান্য অংশে দারুন রং এর কাজ আর টেন্সিল করা রয়েছে। বাড়িটির বেশিরভাগ দরজায় সম্পূর্ণ সেগুন কাঠের তৈরি এবং কিছু দারুন ফার্নিচারও আপনি সাথে পেয়ে যাচ্ছেন।।

বাড়িটির ব্যালকনির যা স্পেস রয়েছে তাতে রাস্তার উপরের অংশ এবং প্রাকৃতিক পরিবেশ আপনি দারুন ভাবে উপভোগ করতে পারবেন। সম্পূর্ণ বাড়িটি মিলিয়ে জায়গা দাঁড়াচ্ছে ৩২৪০ স্কয়ার ফিট। কলকাতা এয়ারপোর্ট থেকে খুব সামান্য দূরত্বে এই বাড়িটি অবস্থিত। মধ্যমগ্রাম স্টেশন থেকে এক কিলোমিটার এবং বাজার থেকে মাত্র ১০০ m দূরত্বের মধ্যে অবস্থিত এই বাংলোটি যেকোনো বড় ফ্যামিলিও সহজেই কিনতে পারবেন।

সম্পূর্ণ ডকুমেন্ট ভালো অবস্থায় রয়েছে তাই ভবিষ্যতের লোন নিতে বা বিক্রি করতেও আপনাদের কোন রকম সমস্যার মুখোমুখি হতে হবে না। যদিও ভাইরাল ভিডিও তে বাড়িটির দাম সম্পর্কে আলাদা করে কোন তথ্য দেওয়া হয়নি। দাম এবং অন্যান্য বিষয়ে জানার জন্য আপনারা 8101296304/7003832068 এই দুটি নম্বরের মধ্যে যেকোনো একটিতে যোগাযোগ করে নিতে পারেন।

Back to top button