না দেখলে হবে হাতছাড়া! একেবারে কম দামে অসাধারণ লোকেশনে এই দুর্দান্ত দোতলা বাড়ি বিক্রি, রইলো যোগাযোগ পদ্ধতি

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে মানুষের যে সমস্ত জিনিস সবথেকে বেশি প্রয়োজন তাহলে খাদ্য আর বাসস্থান। কারণ পেটে খাবার আর মাথার উপর ছাদ দুটো না থাকলেই কিন্তু মানুষ ভালোভাবে থাকতে পারবে না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য একেবারে কম দামে মধ্যমগ্রামে বাদু রোড এর কাছে একটি দারুণ দোতালা বাড়ি নিয়ে এসে হাজির হয়েছি যা দেখলে রীতিমত অবাক হয়ে যাবেন আপনারা।

প্রতিবেদনটি পড়ার পর অবশ্যই সঙ্গে থাকা ভিডিওটি দেখে নেবেন যাতে কোন রকমের অসুবিধা না হয়। এই বাড়িটির ডিজাইন এবং দাম যে কোন মানুষকে আকর্ষণ করতে বাধ্য। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

বাড়িটির বাইরের অংশ একেবারে দারুণভাবে হলুদ আর কমলা রঙে রঙ করা রয়েছে। এবার চলে আসা যাক বাড়িটির প্রবেশপথে। ঢুকতেই বাড়িতে রয়েছে ড্রয়িং রুমের ভীষণ বড় একটি স্পেস এবং তার সংলগ্ন রয়েছে একটি বড় বেডরুম, বেশ বড় মাপের একটি কিচেন আর একটি বাথরুম। সম্পূর্ণ মেঝে দারুন ভাবে মার্বেল ফিনিশ করা রয়েছে এমনকি অনেক জায়গাতে দেওয়ালেও রয়েছে সেই ফিনিশিং।

কিছু কিছু জায়গা দেওয়ালের ফাঁকা রাখা হয়েছে ওয়ালপেপার বসানোর জন্য। গ্রাউন্ড ফ্লোরে যে বেডরুমটি রয়েছে তাতে খুব সুন্দর ভাবে বক্স জানলা করা রয়েছে এবং রয়েছে দারুন একটা ডিজাইন। এবার সিঁড়ি দিয়ে উঠে প্রথম তলায় গিয়ে যে বেডরুমটি থাকছে সেটাও কিন্তু ব্যালকানি সহ একটা দুর্দান্ত ইন্টেরিয়ারে তৈরি করা হয়েছে। এই বেডরুম টির মেঝেতেও রয়েছে টাইলসের ফিনিশিং।

এরপর দোতলায় রয়েছে একটি ঠাকুর ঘরের জন্য জায়গা এবং ছাদ। চাইলে আপনারা প্রথম ফ্লোর দিয়েও কিন্তু সহজেই ছাদে যেতে পারবেন। এছাড়াও যে দুটি বেডরুম রয়েছে সেটাও বেশ বড় মাপের এবং তার সঙ্গে রয়েছে বাথরুম। যদিও এখনো বাড়িটির কাজ সম্পূর্ণরূপের সম্পন্ন হয়নি তাই কয়েকটি জায়গায় আপনাদের বুঝতে অসুবিধা হতে পারে সুতরাং বিস্তারিত জানতে হলে অবশ্যই কিন্তু ভিডিও দেখতে ভুলবেন না।

বাড়িতে একেবারে মেন রোডের উপর অবস্থিত এবং দাম রাখা হয়েছে মাত্র 35 লক্ষ টাকা। মোটামুটি ছোট বা মাঝারি ফ্যামিলি থাকলে খুব সহজেই এই বাড়িটি কিনে নিতে পারেন। আবার যদি কেউ এই বাড়িটি কিনে ভাড়া দিতে চান সে ক্ষেত্রেও কোনো সমস্যা হবে না। তাই যদি এই সময়ের মধ্যে আপনি বা আপনার কোন আত্মীয় এই বাড়িটি কিনতে আগ্রহী হয়ে থাকেন আর দেরি করবেন না।

এই বাড়িটি থেকে মধ্যমগ্রাম স্টেশন মাত্র দুই কিলোমিটার, পাঁচ মিনিটের মধ্যে বাসস্ট্যান্ড এবং ২০০ মিটারের মধ্যে অটো স্ট্যান্ড রয়েছে। মধ্যমগ্রাম মিউনিসিপালিটি হসপিটাল থেকে মাত্র ১৫ মিনিট হাটা দূরত্বে এই বাড়িটি অবস্থিত। স্কুল এবং বাজার সবকিছুই রয়েছে এটির ৩০০ মিটারের মধ্যে। বিস্তারিত জানতে হলে 8910849982 নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।

Back to top button