বাবার সাথে বিকিনি পরেই হট পোজ! বাবারই ফিটনেস ট্রেনারের প্রেমে হাবুডুবু, জানেন আর কি কি বিতর্কের শিরোনামে আমির কন্যা ইরা?

নিজস্ব প্রতিবেদন:- বলিউড ইন্ডাস্ট্রির একজন অন্যতম সুপারস্টার দের মধ্যে রয়েছেন আমির খান। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আমির খান নয়, আলোচনা করতে চলেছি তার কন্যা ইরা খানকে নিয়ে। নাহ্ বাবার মতন বলিউডের তথাকথিত নায়িকা তিনি নন। তবে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় তিনি। পাশাপাশি স্টার কিড হওয়ার কারণে প্রায় সময় কিন্তু বিতর্কের মুখোমুখি করেন ইরা। প্রসঙ্গত কিছু সময় আগেই দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে নিজের বাগদান পর্ব সেরে ফেলেছেন ইরা খান। বর্তমানে তার বয়স ২৪। এবার নিশ্চয়ই আপনারাও জানতে আগ্রহী ইরার প্রেমিক কে তা নিয়ে?

পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, বাগ্‌দানের মতো জীবনের এই সিদ্ধান্তের কথা অবশ্য আর চার-পাঁচ জন খ্যাতনামীর মতো লুকোছাপা করেননি। বরং নিজেই গর্বের সঙ্গে সেই খবর ফাঁস করেছেন ইরা। আমির খানের কন্যা ইরা খানের প্রেমিক হলেন নূপুর শিখার। গত ২২ শে সেপ্টেম্বর তার হাত থেকেই আংটি পড়ে বাগদান পর্ব সমাপন করে ফেলেছেন তিনি। সেই সময়ের বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে শেয়ার করে নিয়েছেন ইরা খান। ইনস্টাগ্রামে ইরার পোস্ট করা ভিডিয়োতে দেখা গিয়েছে, ইরার সামনে এসে হাঁটু মুড়ে বসে তাঁকে ‘প্রপোজ’ (প্রেম নিবেদন) করছেন নূপুর।

প্রস্তাবে রাজি হয়ে ইরা বললেন, ‘হ্যাঁ।’ তার পরই ইরার আঙুলে আংটি পরিয়ে দিলেন শিখারে। এই সময় রীতিমতো হাততালিতে ফেটে পড়ে চারপাশ। তবে ভারতে নয়, আমির কন্যার বাগদান পর্ব সমাপন হয়েছে বিদেশে। ‘আয়রন ম্যান ইতালি’ শো-তে অংশ নিতে সেখানে গিয়েছেন শিখারে। সেখানেই ইরাকে ‘প্রোপোজ’ করেছেন তিনি। প্রায় গত দুই বছর ধরে প্রেম সম্পর্কে জড়িয়ে রয়েছেন এই দম্পতি। প্রায় সময় কিন্তু তাদের সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি শেয়ার করতে দেখা যেত। চলতি বছরের ৩১ মে ছিল তাঁদের প্রেমের দ্বিতীয় বার্ষিকী। প্রসঙ্গত এবার হয়তো আপনাদের মনে প্রশ্ন আসছে যে কে এই নূপুর? কী ভাবেই বা আলাপ হল ইরার সঙ্গে?

অবাক হবেন যে, বাবা আমির খানের সুত্রেই প্রেমিকের সঙ্গে আলাপ হয়েছে ইরা খানের। আমির খানের ফিটনেস প্রশিক্ষক এই নূপুর শিখারে। বিগত বেশ কিছুদিন ধরেই এই দুই প্রেমী যুগলকে নিয়ে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সুখবরটা নিজেই দিয়ে দিলেন আমির তনয়া। ইরার সঙ্গে আংটি বদলের কথা সমাজমাধ্যমে জানিয়েছেন নূপুরও। ইতিমধ্যেই গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে এই দম্পতির উদ্দেশ্যে শুভেচ্ছার ঝড় বয়ে গিয়েছে। অনেকেই কিন্তু তাদের ভবিষ্যৎ জীবনের জন্য অনেক ভালোবাসা আর শুভকামনা জানিয়ে নানান ধরনের মন্তব্য করেছেন।প্রসঙ্গত উল্লেখ্য আমির খান ও তার প্রথম স্ত্রী রিনা দত্তের মেয়ে হলো এই ইরা।

ছোটবয়সেই বাবা-মার বিচ্ছেদের সাক্ষী ইরা। এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘বাবা-মার বিচ্ছেদ সে ভাবে হতাশ করেনি। কারণ, তা বন্ধুত্বপূর্ণ বিচ্ছেদ ছিল। আমাদের পরিবার ভাঙেনি। সকলে বন্ধু।’’তবে তার বাবা মাকে নিয়ে কোন সমস্যা না থাকলেও ব্যক্তিগত জীবনে কিন্তু বেশ কয়েকবার চরম বিতর্কের মুখোমুখি হয়েছেন ইরা খান। এক বার যৌন হেনস্থার তিক্ত অভিজ্ঞতার কথা প্রকাশ্যে বলেছিলেন ইরা। জানা গিয়েছিল যখন তার চোদ্দ বছর বয়স তখন তিনি যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। এই অভিজ্ঞতার কথা বাবা-মাকে জানিয়েছিলেন ইরা। তাঁরাই ওই ভয়ঙ্কর পরিস্থিতি থেকে মেয়েকে বার করে আনেন।

চলতি বছরের শুরুতেও নিজের জন্মদিনে একবার সমালোচনার মুখোমুখি করতে দেখা গিয়েছিল ইরা খানকে। জন্মদিনে বিকিনি পরে বাবা আমির খান ও মা রীনা দত্তের পাশে দাঁড়িয়ে কেক কাটতে দেখা গিয়েছিল ইরাকে। এই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায়। বাবার সামনে এভাবে খোলামেলা পোশাক পরার কারণে নেট মাধ্যমের একাংশের কাছে তুমুল কটাক্ষের মুখোমুখি করতে হয় তাকে।

এবার আসা যাক তার পেশাগত জীবনের কথায়। বাবার মতো অভিনয়কে পেশা হিসাবে বাছেননি ইরা। ক্যামেরার পিছনে থাকতেই তিনি স্বচ্ছন্দ। গ্রিক নাটক ‘মেদেয়া’ পরিচালনা করেছেন। যেখানে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

Back to top button