একদম হালকা ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার শাঁখা বাঁধানোর রইলো ১০টি আধুনিক ডিজাইনের দুর্দান্ত কালেকশন

নিজস্ব প্রতিবেদন: উৎসবের দিনগুলিতে বিবাহিত মহিলাদের কাছে কিন্তু একটি অন্যতম পছন্দের গহনা হল শাখা বা পলা বাঁধানো। আজকাল অনেকেই কিন্তু সোনা দিয়ে নানান ধরনের শাখা বাধানোর ডিজাইন কমবেশি পড়তে পছন্দ করে থাকেন।। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি ধরতে স্পেশাল কিছু শাখা বাধানোর কালেকশন। রেগুলার ইউজ থেকে শুরু করে অকেশন আপনারা সবকিছুর জন্যই কিন্তু এই শাখা বাধানো কিনতে পারবেন। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটির মূল পর্বে যাওয়া যাক।

হালকা ওজনের মধ্যে সোনার শাখা বাধানোর লেটেস্ট কিছু কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের সঙ্গে যে শাখা বাধানোর কালেকশনটি শেয়ার করতে চলেছি সেটা কিন্তু রেগুলার ইউজের জন্য এক কথায় দারুন। খুব সিম্পল সোনার পাতের মধ্যে এই শাঁখা বাধানো টি তৈরি করা হয়েছে। মোটামুটি ১৪৬০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) শাখা বাধানোর যে কালেকশনটি এবারে আপনারা দেখছেন সেটা খুব সুন্দর হার্ট শেপে ডিজাইন করা হয়েছে। পাশাপাশি এই কালেকশনটিতে শাখার মধ্যেও কিন্তু দারুণ কাজ করা রয়েছে। ৭৩০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা সহজেই পেয়ে যাবেন।

৩) এবার যে কালেকশনটি আপনাদের দেখাতে চলেছি সেটা একটা দারুণ কালেকশন। রেগুলার ইউজ এর পাশাপাশি অফিস কাছারির জন্যও আপনারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। ৮,৩০০ টাকার মধ্যে এই খুব হালকা ডিজাইনের শাখা বাধানো টা আপনারা পেয়ে যাবেন।

৪) এবার যে শাঁখা বাধানো টি আপনারা দেখছেন সেটার উপরে খুব হালকা ত্রিভুজের ডিজাইন করা রয়েছে। দাম পড়বে মোটামুটি ১০০০০ টাকা।

৫) এবার যে শাখা বাধানোর কালেকশনটি আপনারা দেখছেন সেটা খুব সরু ডিজাইনের উপর তৈরি করা হয়েছে। যারা সাধারনত এই ধরনের গয়না করতে পছন্দ করেন তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। দাম পড়বে মোটামুটি ৩৮ হাজার টাকা।

৬) এর আগে যে শাখা বাধানোর কালেকশনটি আপনাদের সঙ্গে শেয়ার করে নিলাম এটাও হুবহু তেমন একটা ডিজাইন তবে আরো একটু সরু। ১১ হাজার টাকা এটার দাম পড়বে।

৭) যারা একটু হালকা কাজের মধ্যে শাখা বাধানো নিতে চাইছেন তারা অবশ্যই এটা ট্রাই করতে পারেন।হার্ট শেপে কাজ করা রয়েছে এটার মধ্যে। দাম পড়বে মোটামুটি ৮ হাজার ৩০০ টাকা।

৮) যে শাখা বাধানোর কালেকশনটি আপনারা দেখছেন সেটা খুব সরু পাতের উপর ঝিলে কাটা ডিজাইনে তৈরি করা হয়েছে। দাম পড়বে মোটামুটি ১২ হাজার টাকা।

৯) অনেকটা ত্রিভুজের শেপে এই শাখা বাধানো টির উপর ডিজাইন করা রয়েছে। শাখাটির উপরেও একটু আলাদা ধরনের নকশা রয়েছে। দাম থাকছে মোটামুটি ১৬ হাজার টাকা।

১০) আজকের এই বিশেষ প্রতিবেদনের সব শেষে আমরা আপনাদের সঙ্গে একটি গালা-ভরা বালার কালেকশন শেয়ার করে নিতে চলেছি। শাখা বাধানোর সাথে মানানসই পলা এবং এই বালা আপনারা কিনে নিতে পারেন। এই বালা জোড়ার মধ্যে খুব হালকা কাজ রয়েছে। মোটামুটি দাম পড়বে ৪৭ হাজার টাকা।

আজকের এই বিশেষ প্রতিবেদনের যে সমস্ত কালেকশনগুলো আপনাদের সাথে শেয়ার করে নিলাম সেগুলি খুব সহজেই আপনারা স্ক্রিনশট নিয়ে যেকোনো নিকটবর্তী দোকানে গিয়ে দেখিয়ে তৈরি করে নিতে পারেন। প্রয়োজনে আমাদের দেওয়া ঠিকানাতেও যোগাযোগ করে নিতে পারেন। তবে অবশ্যই কিন্তু আপনারা হলমার্ক ছাড়া সোনার গয়না কিনবেন না।
Ghosh jewellers
133, Bidhan sarani, kolkata :700004
(Fariapukur junction)
Contact number: 9831125042

Back to top button