একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চেইনের রইলো ১০টি দুর্দান্ত কালেকশন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে বরাবর থেকেই যেন মহিলাদের একটা আত্মিক সম্পর্ক জড়িয়ে রয়েছে। আমাদের এই বিশেষ প্রতিবেদনে এর আগেও বিভিন্ন ধরনের সোনার গয়নার কালেকশন আমরা শেয়ার করে নিয়েছি। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে একেবারে আধুনিক ডিজাইনের তৈরি বেশ কিছু সোনার চেনের কালেকশন দেখাবো।

রেগুলার ইউজ থেকে শুরু করে উপহার হিসেবে আপনারা খুব সহজেই এগুলোকে কাজে লাগাতে পারবেন। তবে অবশ্যই গহনা কেনার আগে ভালোভাবে হলমার্ক যাচাই করে নিতে ভুলবেন না। পাশাপাশি এটাও জানিয়ে রাখি আমাদের এই প্রতিবেদনে উল্লেখিত সোনার দামের সাথে কিন্তু দৈনন্দিন দামের অনেকটাই পার্থক্য হতে পারে। কারণ আন্তর্জাতিক বাজারের উপর নির্ভর করে প্রতিদিন সোনার দাম কমবেশি হয়ে থাকে।

১) প্রতিবেদনের শুরুতেই একটা প্যাঁচানো ডিজাইন এর সাথে অল্টারনেটিভ কাজ করা সোনার চেন আপনাদের দেখাবো। ছেলেদের গলায় কিন্তু এই ধরনের চেন খুবই ভালো মানায়।
Net weight :14.240 gm
Price : 86,604/-

২) একটা সিম্পল ডিজাইনের ফিনিশিং এর মধ্যে চেইন এবারে আপনাদের দেখাবো। উপহার হিসেবে এই ধরনের কালেকশন আপনারা খুব সহজেই দিতে পারেন।
Net weight :13.100 gm
Price : 81,152/-

৩) এবার রাউন্ড ডিজাইনের সাথে ঠিক মিডল অংশে স্কয়ার ডিজাইন করা একটা চেন আপনাদের দেখাতে চলেছি। এটাকে অল্টারনেটিভ কাজ বলা যেতে পারে। এই চেন টাও কিন্তু ছেলেদের গলায় দারুণ মানাবে।
Net weight :15.784 gm
Price : 96,184/-

৪) এবার যে চেনটা আপনারা দেখতে চলেছেন সেটা অনেকটা শিকলের মতন বা দড়ির মতন ডিজাইন এ তৈরি করা হয়েছে।বিয়ের দিন ছেলেরা কিন্তু সহজেই এই ধরনের চেইন পরতে পারেন।
Net weight :15.470 gm
Price : 93,689/-

৫) সিম্পল ডিজাইনের মধ্যে প্যাচের কাজ করা একটা চেন এবার আপনাদের দেখাবো। এটার দৈর্ঘ্য কিন্তু বেশ বড়।
Net weight :18.430 gm
Price : 1,09,863/-

৬) এবার রিং এর ডিজাইনের মধ্যে লাইনিং এর মতন একটা কাজ করা চেইন আপনাদের দেখাতে চলেছি। এটাও কিন্তু রেগুলার ইউজের জন্য ছেলেরা খুব সহজেই কিনে নিতে পারেন।
Net weight :19.250 gm
Price :1,14,245/-

৭) এবার মোটা বিনুনীর মতন কাজ করা একটা চেন আপনাদের দেখাতে চলেছি যেটার উপরে দুর্দান্ত হাই পলিশের ফিনিশিং রয়েছে।
Net weight :20.600 gm
Price : 1,20,068/-

৮) এবার একটা বল ডিজাইনের চেইন আপনাদের দেখাবো যেটা বেশ চওড়া দৈর্ঘ্যে তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য এই ধরনের ডিজাইন ট্রাই করতে পারেন।
Net weight :20.00 gm
Price : 1,14,034/-

৯) এবার যে চেনটা আপনারা দেখছেন সেটার সম্পূর্ণ গায়ে ছোট ছোট মটর দানার মতন কাজ করা রয়েছে। এটা কেউ একটা লেটেস্ট এক্সক্লুসিভ কালেকশন বলা যায়।
Net weight :20.070 gm
Price : 1,15,667/-

১০) এবার যে চেইনটা আপনাকে দেখাতে চলেছি সেটাও শেকলের মতন ডিজাইন এই খুব সুন্দর সলিড পলিশের কাজ করে তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য এটা ভালো না হলেও যেকোনো বিশেষ দিনে আপনারা সহজেই পড়তে পারেন।
Net weight :20.460 gm
Price : 19,237/-

Back to top button