সরকারি দফতরে গ্রুপ-সি পদে চাকরির দারুন সুযোগ! দেখে নিন কিভাবে করবেন আবেদন! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-রাজ্যের এই কঠিন অবস্থা তাতে অনেকেই কাজ হারিয়ে ফেলেছে ।কর্মহীন হয়ে পড়েছে প্রায় লক্ষ লক্ষ মানুষ । কিন্তু তৃতীয় ঢেউয়ের আগমনের পর পুনরায় পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতে শুরু করেছে ।এমতাবস্থায় দাঁড়িয়ে চাকরির ক্ষেত্র গু-লি একে একে তাদের প্রবেশদ্বার খুলতে শুরু করেছে । সরকারি চাকরি করলেও রয়েছে সেই তালিকাতে ।

সম্প্রতি রাজ্য সরকারের তরফ থেকে গ্রুপ সি পদে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ।সিঙ্কনা এবং অন্যান্য ভেষজ উদ্ভিদ সংগ্রহ করা দপ্তরে নিয়োগ করা হবে বলে জানা যাচ্ছে । বিজ্ঞপ্তি অনুসারে আরো যে সমস্ত যাচ্ছে তা নিম্নরূপ

পদের নাম :- ডাটা এন্ট্রি অপারেটর
শূন্যস্থান পদের সংখ্যা :- 2 টি ।

শিক্ষাগত যোগ্যতা :-এই পদে আবেদন করার জন্য আবেদনকারীকে যে কোনও শাখায় স্নাতক হতে হবে। পাশাপাশি প্রার্থীদের কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেটও থাকতে হবে।

মাসিক বেতন : 13000 টাকা ।

বয়স :-18-40 বছর এর মধ্যে ।

আবেদন পদ্ধতি :-এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের অফলাইনে আবেদন করতে হবে। প্রথমে প্রার্থীদের www.wbfpih.gov.in এই নির্দিষ্ট ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এরপর আবেদনপত্রটি যথাযথভাবে পূরণ করে তার সঙ্গে ১০ টাকার পোস্টাল স্ট্যাম্প লাগিয়ে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের ঠিকানা:- Director, Directorate of Cinchona and Other Medicinal plants, West Bengal, P.O – Mungpoo, District – Darjeeling, pin- 734313।

আবেদনের শেষ তারিখ :-12 ই ফে্রুয়ারি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button