সিরিয়ালপ্রেমীদের জন্য সুখবর! ছোটপর্দায় ফের একসঙ্গে কামব্যাক করছেন ‘ভালোবাসা ডট কম’ খ্যাত রাজা মধুবনী জুটি!

নিজস্ব প্রতিবেদন:- বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন ‘মধুবনী গোস্বামী’। একটা সময়ে স্টার জলসার জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘ভালবাসা ডটকম’ সিরিয়ালে অভিনয় করেছিলেন মধুবনী। বহুদিন আগে এই সিরিয়াল শেষ হয়ে গেলেও এখনো দর্শকদের মনে অভিনেত্রীর জায়গা কিন্তু সমান ভাবেই রয়ে গিয়েছে। এই সিরিয়ালের মুখ্য ভূমিকায় অর্থাৎ তোড়ার চরিত্রে অভিনয় করেই পর্দায় কাজ শুরু করেছিলেন মধুবনী। বিপরীতে ছিলেন তার বর্তমান স্বামী রাজা গোস্বামী।

অনেকেই হয়তো জানেন ধারাবাহিকের সেট থেকেই প্রেম শুরু হয়েছিল এই তারকা দম্পতির, যা পরে বিয়েতে পরিণতি পায়। বর্তমানে তাদের একটি পুত্র সন্তান রয়েছে যার নাম অভিনেত্রী রেখেছেন ‘কেশব’। ভালোবাসা ডট কম ধারাবাহিকের শুরু থেকেই বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ‘লাভ বার্ডস’ হয়ে উঠেছে এই জুটি। আজ থেকে ৫ বছর আগে অর্থাৎ ২০১৭ সালে একে অপরের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই সেলিব্রেটি জুটি। বিয়ের পর কিন্তু আর টেলিভিশনের পর্দায় দেখা যায়নি মধুবনিকে।

স্বামী আর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন নায়িকা। এরপর ২০২০ সালে তার কোল আলো করে প্রথম সন্তান কেশব জন্ম নেয়। অন্যদিকে তার স্বামী রাজা গোস্বামী কিন্তু পরপর বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছেন।

খড়কুটো’ থেকে শুরু করে ‘ধুলো কণা’ অনেক ধারাবাহিকেই দেখা গিয়েছে রাজা গোস্বামীকে। তবে এরই মাঝে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শুরু হয়েছে খুব শীঘ্রই সম্ভবত কামব্যাক করতে চলেছেন মধুবনী গোস্বামী। ভালোবাসা ডট কম ধারাবাহিককে অভিনয়ের পর থেকেই কিন্তু অনেকে আবারো পর্দায় মধুবনী কবে ফেরত আসবেন এই অপেক্ষা করছিলেন।

এবার সম্ভবত অনুরাগীদের এই ইচ্ছাই সত্যি হতে চলেছে। সবথেকে বড় আনন্দের ব্যাপার হলো, সম্ভবত একই সিরিয়ালে দেখা যেতে চলেছে রাজা আর মধুবনীকে। ওয়াকিবহাল মাধ্যমের খবর অনুযায়ী সম্ভবত খুব শীঘ্রই ধূলোকণা ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন মধুবনী গোস্বামী। উল্লেখ্য এই ধারাবাহিকে আগে থেকেই চড়ুই এর বিপরীতে অভিনয় করছেন রাজা। সম্ভবত ধুলোকণা ধারাবাহিকে লালনের ডাক্তারের মেয়ে অর্থাৎ অভিনেতা অম্বরিশ ভট্টাচার্যের মেয়ের চরিত্রের দেখা যাবে মধুবনিকে।

আর এভাবেই ফের একবার লালন ফুলঝুরির মধ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে হাজির হবে সে। তবে এখনো পর্যন্ত কিন্তু মধুবনী গোস্বামীর এই কামব্যাক সম্পর্কে কোনো রকমের অফিসিয়াল খবর পাওয়া যায়নি। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই আমরা এই প্রসঙ্গে জানতে পারবো। উল্লেখ্য বিগত কিছু সময় ধরেই বহু ধারাবাহিকের সুযোগ ফিরিয়ে দিয়েছেন মধুবনী গোস্বামী।

তাই এই ধারাবাহিকের অফার তিনি শেষ পর্যন্ত গ্রহণ করেছেন কিনা সেই সম্পর্কে এখনো বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। তবে রাজা গোস্বামী আর মধুবনী গোস্বামী কে একই ধারাবাহিকে দেখতে পাওয়া গেলে কিন্তু ভক্তরা খুবই খুশি হবেন তা বলাই যায়।

Back to top button