সিরিয়ালপ্রেমীদের জন্য সুখবর! নতুন গেম শো নিয়ে এবার নতুন অবতারে ইন্দ্রাণী হালদার, উচ্ছ্বসিত অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন: বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ইন্দ্রানী হালদার। একটা সময় পর্দায় দাপটের সঙ্গে অভিনয় করলেও বর্তমানে কিন্তু ইন্ডাস্ট্রি থেকে নিজেকে অনেকটাই দূরে সরিয়ে নিয়েছেন নায়িকা। তবে বিগত কিছু সময় ধরেই ছোট পর্দায় দেখা যাচ্ছে ইন্দ্রানী হালদার কে। শ্রীময়ী ধারাবাহীকে অভিনয় করে রীতিমতন সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। ধারাবাহিকটি যদিও কিছু সময় আগেই বন্ধ হয়ে গিয়েছে। তবে আবারো গুঞ্জন শোনা যাচ্ছিল যে সম্ভবত খুব শীঘ্রই ছোটপর্দায় দেখা যেতে চলেছে অভিনেত্রীকে।

এবার এই কথাই একেবারে সত্যি হতে চলেছে। তবে কোনো রকমের ধারাবাহিকের মাধ্যমে নয় অভিনেত্রীকে দেখা যাবে একটি গেম শো তে। জানা যাচ্ছে জি বাংলার হাত ধরে আবারো ছোটপর্দায় দেখতে পাওয়া যাবে এই অভিনেত্রীকে। সম্প্রতি জি বাংলা তরফ থেকে এর নতুন প্রমো প্রকাশে আনা হয়। আর তাতেই ইন্দ্রানী হালদারের ঝলক দেখে রীতিমত আপ্লুত হয়ে পড়েছেন তার ভক্তরা। খুব শীঘ্রই জি বাংলায় একটি গেম শো চালু হতে চলেছে যার নাম ‘ঘরে ঘরে জি বাংলা’।

উল্লেখ্য এই গেম শো’টি একেবারেই কিন্তু নারী কেন্দ্রিক হতে চলেছে। শোতে মজার মজার খেলার পাশাপাশি থাকবে নির্ভেজাল আড্ডা, গান এমনকি সামিল হতে পারবেন পরিবারের সদস্যরা। তবে একটি বড় সড় টুইস্ট হলো দিদি নাম্বার ওয়ান এর মত কোন সুসজ্জিত মঞ্চে হবে না এই গেম শোতে। ইন্দ্রানী নিজেই তাঁর পুরো টিম নিয়ে পৌঁছে যাবেন প্রতিযোগী গৃহিণীদের বাড়িতে। অর্থাৎ বুঝতেই পারছেন এখনো পর্যন্ত টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হওয়া অনুষ্ঠান গুলির মধ্যে সবথেকে বেশি ইউনিক এটি।

তবে এর আগেও টেলিভিশনের পর্দায় রোজগিরি গিন্নি নামের এরকম একটি অনুষ্ঠান দেখা গিয়েছিল। প্রমো দেখার পর ইন্দ্রানী হালদারের এই শো’টিকেও কেউ কিন্তু ওই শো এর সঙ্গে তুলনা করা হয়েছে। বিশেষ করে ইন্দ্রানী হালদার এই অনুষ্ঠানটির সঞ্চালনা করায় দর্শকদের মধ্যে যেন আরো কয়েকগুণ আগ্রহ বেড়ে গিয়েছে। বরাবর থেকেই কিন্তু নিজের অভিনয়ের দক্ষতার জন্য বিশেষভাবে পরিচিত এই নায়িকা। তার অভিনীত শ্রীময়ী হোক বা পরমা কোন চরিত্রই কিন্তু এখনো পর্যন্ত ভুলতে পারেনি দর্শকেরা।

তবে এই শোটির প্রমো আসার পরে কিন্তু দর্শকদের মধ্যে একটা প্রশ্ন থেকেই যাচ্ছে। কোন নতুন অনুষ্ঠান টেলিভিশনের শুরু হওয়া মানে কিন্তু পুরনো অনুষ্ঠান বন্ধ হয়ে যাওয়া। ইন্দ্রানী হালদারের সঞ্চালনায় এই অনুষ্ঠানটি শুরু হবার পরে তবে কি শেষ পর্যন্ত বন্ধ হয়ে যেতে পারে রচনা ব্যানার্জি সঞ্চারিত দিদি নাম্বার ওয়ান! এটা হয়তো সময়ের সাথেই জানা যাবে।

কাজের দিক থেকে বলতে গেলে সম্প্রতি কিছুদিন আগেই আবারো বড়পর্দায় কুলের আচার ছবির মাধ্যমে নিজের অভিনয় শুরু করেছেন ইন্দ্রানী। ছবিটি বক্স অফিসের খুব সাফল্য না পেলেও ইন্দ্রানী হালদারের অভিনয়ে কিন্তু প্রত্যেক ছবির মতোই এটাতেও বিশেষভাবে প্রশংসিত হয়েছে। এছাড়াও এই বছর এই ওয়েব সিরিজেও পা রেখেছেন তিনি। জানা গিয়েছে বর্তমানে অভিনেত্রীর হাতে বেশ কয়েকটি কাজের অফার রয়েছে। এই সবকিছুর মাঝেই শুরু হতে চলেছে জি বাংলার এই গেম শো।

Back to top button