মাত্র ১ টাকায় পেয়ে যান মেয়েদের ইমিটেশন জুয়েলারী সেট! এখান থেকে কিনে আজই শুরু করুন ব্যবসা, হবেন লাভবান

নিজস্ব প্রতিবেদন: জীবিকা নির্বাহের জন্য বর্তমান সময়ে মানুষের প্রধান হাতিয়ার হিসেবে ধরা দিয়েছে ব্যবসা। তবে ঠিক কি ধরনের ব্যবসা শুরু করলে একজন সাধারন মানুষ লাভবান হতে পারেন এই প্রসঙ্গে অনেকেরই কিন্তু কোন স্পষ্ট ধারণা নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই একটি ইউনিক বিজনেস আইডিয়া আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। ব্যবসা বলতে অনেকেরই মাথায় সবার প্রথমে চলে আসে পাইকারি দরের বিভিন্ন ব্যবসার কথা।

আর পাইকারি দরের ব্যবসা বলতেই বোঝায় বিভিন্ন পোশাকের ব্যবসা অথবা খাদ্য দ্রব্যের ব্যবসা। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি এই দুটি ব্যবসার বাইরে গিয়েও কিন্তু আপনারা পাইকারি ব্যবসা করতে পারেন কসমেটিক্স এর উপর ভিত্তি করে। দৈনন্দিন জীবনে মহিলাদের অত্যন্ত প্রয়োজনীয় হিসেবে রয়েছে এই কসমেটিক্স। দেশ তথা রাজ্যের বিভিন্ন অংশেই এর ব্যাপক চাহিদা রয়েছে। এই সামগ্রীগুলো যদি আপনারা পাইকারি রেটে কিনে লোকাল মার্কেটে বিক্রি করতে পারেন সে ক্ষেত্রে কিন্তু প্রায় পোশাকের সমতুল্যভাবেই লাভবান থাকবেন।

কসমেটিকসের ব্যবসা শুরু করার জন্য আপনাদের প্রথমে একটা হোলসেল মার্কেটের খোঁজ করতে হবে যেখানে একদম জলের দামে যে কোন জিনিস পেয়ে যাবেন। মোটামুটি হোলসেল মার্কেটে কিন্তু কসমেটিকসের ক্ষেত্রে এক টাকা থেকে সামগ্রী শুরু হয়ে থাকে। ধরুন হোলসেল মার্কেটে কসমেটিকসের কোন জিনিসের দাম রয়েছে এক টাকা,সেটা লোকাল মার্কেটে কিন্তু প্রায় ১০ থেকে ১৫ টাকা দামে বিক্রি করা হয়ে থাকে। এই কসমেটিকসের ব্যবসা আপনারা অনলাইন আর অফলাইন দুইভাবেই খুব সহজে এগিয়ে নিয়ে যেতে পারবেন। যদি অনলাইন ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার অ্যাপ্লিকেশনের মাধ্যমে খুব সহজেই পোস্ট শেয়ার অথবা লাইভ করতে পারেন।

অন্যদিকে অফলাইন ব্যবসায় এগিয়ে নিয়ে যেতে চাইলে আপনাকে একটি ভালো জায়গায় স্টল অথবা দোকানের ব্যবস্থা অবশ্যই করতে হবে। আজ আমরা আপনাদের সাথে এমন একটি পাইকারি মার্কেটে ঠিকানা শেয়ার করে দেবো যেখানে মাত্র ২৫ টাকা থেকে বিভিন্ন স্টোন বসানো আর নানান ধরনের জুয়েলারি পেয়ে যাবেন। মাত্র ৫০ টাকা থেকে আপনারা পেয়ে যাবেন বাচ্চাদের বিভিন্ন চিক, বিয়ে বাড়ি স্পেশাল বিভিন্ন জুয়েলারি পেয়ে যাবেন মাত্র ৪০ টাকা থেকে।

সিটি গোল্ড এর উপর বিভিন্ন ব্রাইডাল সেট এর মতন গয়না পেয়ে যাবেন মাত্র ১৩০ টাকায়। এছাড়াও বিভিন্ন কসমেটিক্স থেকে শুরু করে হেয়ার দারুন সম্ভার রয়েছে এখানে। ঢালাও জিনিস কিনে দোকান সাজাতে চাইলে খুব সহজেই এখানে যোগাযোগ করে নিজেদের ব্যবসা সাজিয়ে ফেলতে পারেন। যারা কসমেটিকসের ব্যবসা শুরু করতে আগ্রহী রয়েছেন তারা আজই যোগাযোগ করুন নিচের দেওয়া ঠিকানায়। প্রসঙ্গত উল্লেখ্য এই ব্যবসা শুরু করার জন্য কিন্তু বিশাল বড় কোন অংকের পুঁজির প্রয়োজন নেই। মোটামুটি হাতে ১০ হাজার টাকা নিয়েই আপনারা এই বিজনেস শুরু করতে পারবেন।

Shop Name: Ahshan imitation jewellery.
Adddress – 107,old China bazar street,Ram rahim market, basement,burrabazar, kolkata – 700001
Contact – 9330392143.

Back to top button