মাত্র ৯৯ টাকায় পান একসাথে দুটি সুতির ছাপা শাড়ি! এখান থেকে কিনে একবার ব্যবসা শুরু করলে লাভ হবে ১২ মাস

নিজস্ব প্রতিবেদন: শাড়ির ব্যবসা হচ্ছে এমন একটি ব্যবসা যার মাধ্যমে অল্প সময়ের মধ্যেই কিন্তু নিজেকে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করা যেতে পারে। পাইকারি রেটের শাড়ি কিনে খুব সহজেই আপনারা সেগুলো লোকাল মার্কেটে বিক্রি করতে পারেন। দেশের প্রায় প্রতিটি বাজারেই এই শাড়ির ব্যাপক চাহিদা রয়েছে।

কম বয়সী থেকে বেশি বয়সী সকল মহিলারাই কিন্তু শাড়ি পরিধান করে থাকেন। সুতরাং এই ব্যবসায় লোকসানের কোন দিক নেই বললেই চলে। যদি আপনারা সঠিক পাইকারি দোকান বেছে নিতে পারেন সে ক্ষেত্রে খুব সহজেই নিজেদের কাজ শুরু করতে পারবেন। অবশ্যই দোকান সাজানোর জন্য আপনাদের হাল ফ্যাশনের শাড়ি এবং ট্রেন্ডি শাড়ি রাখতে হবে যাতে বেশি করে ক্রেতারা এখানে আকৃষ্ট হতে পারে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমন একটি দোকান সম্পর্কে আলোচনা করব যেখানে লেটেস্ট ডিজাইনের বিভিন্ন শাড়ির কালেকশন আপনারা পেয়ে যাবেন। এক ঝলকে এখানকার বিভিন্ন শাড়ির দাম দেখে নিন। ৯৯ টাকার মধ্যে এখানে দু জোড়া ছাপার শাড়ি আপনারা পেয়ে যাচ্ছেন অফারে। এছাড়াও ল্যাপটপ শাড়ি পাবেন মাত্র ৭০ টাকায়, চিকনসিল্ক ৩৫ টাকায়, প্রিন্টের শাড়ি পাচ্ছেন মাত্র ১০০ টাকায়, সুতির ছাপা পেয়ে যাবেন ১৩৫ টাকায়,রাশি ১৩৫ টাকার মধ্যে পেয়ে যাবেন।

এছাড়াও হ্যান্ডলুম থেকে শুরু করে তাত বা তসর প্রভৃতি নানান শাড়ি রও অসাধারণ কালেকশন আপনারা এখানে পেয়ে যাবেন। দুর্দান্ত কাজ করা এই শাড়িগুলো ছাড়াও আপনারা পেয়ে যাবেন নানান ধরনের নাইটি কুর্তি থেকে শুরু করে বিভিন্ন ধরনের ছেলেদের টিশার্ট বা শার্ট। অর্থাৎ আপনারা যদি শাড়ি ছাড়াও আনুষঙ্গিক বিভিন্ন জিনিস দোকানে রাখতে চান সেটাও এখানে একই ছাদের তলায় পাইকারি রেটে খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

চলুন তাহলে আর সময় নষ্ট না করে ব্যবসা শুরু করতে আগ্রহী মানুষদের জন্য ঠিকানা দ্রুত জেনে নেওয়া যাক। ভালো লাগলে অবশ্যই আপনারা প্রতিবেদনটি শেয়ার করে নেবেন।
Nil saree centre.
Address : Gobindopur, Santipur, Nadia, west, bengal
Contact : 9382339330(call)
Whatsapp: 8389043318.

Back to top button