কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় পান এই উঁচু জমি! না দেখলে আপনার লস

নিজস্ব প্রতিবেদন: জমি হল মানুষের জন্য এমন একটা জায়গা যেখানে তারা নিজেদের জীবনের সবথেকে নির্ভরযোগ্য আস্তানা তৈরি করে থাকেন। অনেকেই আবার নিজেদের ব্যক্তিগত বিভিন্ন ব্যবসা বা প্রজেক্ট এর জন্যও কিন্তু জমির খোঁজ চালিয়ে থাকেন। তবে মূল্যবৃদ্ধির বাজারে কম খরচে ভালো জমি পাওয়াটা কিন্তু সোজা কথা নয়।। যাদের মধ্যে আর্থিক স্বচ্ছলতা রয়েছে তাদের হয়তো এই দিকে বিশেষ কোনো অসুবিধা হয় না।

সমস্ত বাধা বিপত্তিটাই কিন্তু সাধারণ মানুষকে কেন্দ্র করে গড়ে ওঠে। তবে আজকাল সোশ্যাল মিডিয়া এই ক্ষেত্রে জনসাধারণকে অনেকটাই সাহায্য করছে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন প্রচার করার মাধ্যমে। খালি চোখে এত ধরনের খবর কিন্তু হাতে আসা সম্ভব নয়। অন্যান্য দিনের মতন আজকের এই প্রতিবেদনেও আমরা নিয়ে চলে এসেছি একটি সুন্দর জমির খোঁজ।

আজ আমরা জমির খোঁজে চলে যাব সোনারপুর জংশন রেলওয়ে স্টেশন। এখান থেকে মাত্র চার কিলোমিটার দূরত্বের মধ্যেই রয়েছে 2.5 কাঠা রেসিডেন্সিয়াল ল্যান্ড। এটি হলো একটি শালী জমি। জমির নিকটেই আপনারা বাড়িঘর থেকে শুরু করে ইলেকট্রিক এর সু-বন্দোবস্ত পেয়ে যাবেন। কম খরচে সুন্দর গ্রামীণ পরিবেশের মধ্যে বাড়ি বানানোর জন্য একেবারে উপযুক্ত এই জমি। জমিটির লাগোয়া ১২ ফিটের একটি কমন রাস্তা রয়েছে।

সোনারপুর জংশন রেলওয়ে স্টেশন থেকে মোটামুটি ১২ মিনিটের দূরত্বেই এই জমিতে আপনারা পৌঁছে যেতে পারবেন। অন্যদিকে গড়িয়া রেলওয়ে স্টেশন আপনারা পেয়ে যাচ্ছেন ১৬ মিনিটের দূরত্বে। এখান থেকে কবি সুভাষ মেট্রো স্টেশনের দূরত্ব ২০ মিনিট। নয়াবাদ স্কুল, বাজার, ব্যাংক এবং এটিএম সবকিছুই ১০ থেকে ১৫ মিনিটের রাস্তায় আপনারা এখানে হাতের মুঠোয় পেয়ে যাবেন। প্রতি কাটা এই জমির দাম নির্ধারণ করা হয়েছে ৫ লক্ষ টাকা। যদি জমিটি আপনাদের বাজেটের মধ্যে হয়ে থাকে এবং সমস্ত জিনিস আপনাদের পছন্দ হয় সেক্ষেত্রের দ্রুত সুযোগ হাতছাড়া না করে যোগাযোগ করে ফেলুন।
Contact : 9073145145(Fresh property).

Back to top button