কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে জলের দামে পান এই সুন্দর একতলা বাড়ি, ভুলেও করবেন না মিস

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের জন্য এমন একটা জায়গা যেখানে সারা দিনের ব্যস্ততার পরে একটু শান্তি পাওয়া যায়। তাই একটা বয়সের পর সকলেই কিন্তু চেষ্টা করেন নিজেদের বাড়ি তৈরি করার। তবে বাড়ি তৈরি করতে গেলে যে সমস্যাটা কম বেশি দেখা যায় তা হল সমস্ত কিছু জোগাড় করা বা খেয়াল রাখা। যারা চাকুরীরত মানুষ রয়েছেন তাদের পক্ষে কিন্তু এতটা সময় ব্যয় করে সমস্ত দিক সামলানো সম্ভব হয় না।

এখনকার দিনে তাই বেশিরভাগ মানুষ রেডিমেড বাড়ি অথবা ফ্ল্যাটের উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। আমাদের এই পোর্টালের পাতায় বিভিন্ন ফ্ল্যাটের বিজ্ঞাপন আমরা এর আগেও শেয়ার করে নিয়েছি। তবে আজ আপনাদের দেখাবো একটা সুন্দর লোকেশন এর মধ্যে রেডি টু মুভ বাড়ি বিক্রির বিজ্ঞাপন। এত সুন্দর লোকেশন এর মধ্যে বাজেট ফ্রেন্ডলি বাড়ি কিন্তু চট করে পাওয়া যাবে না। চলুন বাড়িটির অবস্থান এবং অন্যান্য বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

কলকাতার খুব নিকটে মধ্যমগ্রামের মতন একটা সুন্দর লোকেশন এই বাড়িটি অবস্থিত। বাড়িটির সামনেই আপনারা চওড়া রাস্তা পেয়ে যাচ্ছেন তবে এখানে কিন্তু কোন চার চাকা গাড়ি প্রবেশ করতে পারবে না। চার চাকা গাড়ি প্রবেশ করতে হলে সেটাকে রাস্তার মোড়ে রাখতে হবে। বাড়ির সামনে একটু খোলা জায়গা আপনারা পেয়ে যাবেন যেখানে বাইক বা স্কুটি সহজেই রাখতে পারবেন।

এই বাড়িটি কিন্তু একতলা হলেও সম্পূর্ণ মার্বেল ফিনিশিং দিয়ে তৈরি করা হয়েছে। শুধুমাত্র কিচেন আর বাথরুমে রয়েছে টাইলসের ফিনিশিং। প্রবেশ পথের শুরুতেই আপনারা কোলাপসিবল গেট আর একটা ছোট্ট প্যাসেজের মতন বারান্দা পেয়ে যাবেন। তারপর সেখান থেকে একটা ড্রয়িং কাম ডাইনিং প্যাসেজ আপনারা পেয়ে যাচ্ছেন যেটা যথেষ্ট বিশাল আকৃতির।

এই ডাইনিং এরিয়া থেকেই ঠিক ডানদিকে গেলে একটা মাস্টার বেডরুম এবং বামদিকে গেলে আরো একটা বেডরুম আপনারা পেয়ে যাবেন। দুটো বেডরুমে কিন্তু বেশ বড় আকৃতির এবং অনেকটা ফ্ল্যাটের প্যাটার্নে তৈরি করা হয়েছে। সিঁড়ির ঘরের ঠিক নিচের অংশের সম্পূর্ণ টাইলসের ফিনিশিং করে কিচেন এবং তার ঠিক ধারেই বাথরুমের সুবন্দোবস্ত করা হয়েছে। বাথরুমে কিন্তু আপনারা ইন্ডিয়ান আর ওয়েস্টার্ন দুটো টয়লেট পেয়ে যাচ্ছেন।

এই বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে মাত্র 35 লক্ষ টাকা। তবে অবশ্যই ক্রেতাকে বাড়িটি একটু বেশ ভালো করে রং করিয়ে নিতে হবে। এছাড়া আর কোনো রকমের খরচা এই বাড়িতে করার প্রয়োজন নেই। সম্পূর্ণ বাড়িটির কাগজপত্র আপটুডেট রয়েছে এবং মিউটেশন করা রয়েছে। ভবিষ্যতে লোন নিতে গেলেও কিন্তু মালিককে কোন রকম সমস্যার মুখোমুখি করতে হবে না।। আগ্রহী থাকলে দ্রুত নিচের দেওয়া ঠিকানায় আপনারা যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 9382239968(Rahul dey).

Back to top button