কলকাতার খুব কাছেই দারুণ লোকেশনে জলের দামে পেয়ে যান জমি! হাতছাড়া করলেই পস্তাবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: বসবাস করার বাড়ি হোক অথবা নিজেদের স্বপ্নের যে কোন প্রজেক্ট সবকিছুর জন্যই প্রয়োজন একটা পারফেক্ট লোকেশনে বাজেট ফ্রেন্ডলি জমি। বর্তমানে ঘনবসতীর যুগে এই সুন্দর জমির খোঁজ পাওয়াটা কিন্তু একেবারে সহজ কথা নয়। অনেককেই কিন্তু এর জন্য নানান ধরনের সমস্যার মুখোমুখি হতে হয়। তাই বিগত বেশ কিছু সময় ধরেই পাঠকদের সুবিধার্থে আমাদের পোর্টালের তরফ থেকে অনেক জমি বাড়ির খোঁজ শেয়ার করে নেওয়া হয়েছে।। আজ আবারো কলকাতার কাছে সুন্দর লোকেশনে আপনাদের জন্য জমি বিক্রির বিজ্ঞাপন শেয়ার করে নিতে চলেছি।

আজ আমরা আপনাদের যে জমিটির কথা বলব সেটি সোনারপুরের অমৃতা আবাসনের কাছে অবস্থিত। এটি কিন্তু সম্পূর্ণ বসবাসযোগ্য একটি জমি অর্থাৎ আপনারা আজ কিনে,কাল থেকেই বাড়ির কাজ শুরু করে দিতে পারবেন। সম্পূর্ণ এই শালী জমি থেকে নিজেদের ইচ্ছে অনুযায়ী দেড় কাঠা অথবা দু কাঠা যেরকম পছন্দ জায়গা নিয়ে নিতে পারেন। জমিটির পাশেই রয়েছে বাড়িঘর এবং ইলেকট্রিকের সুব্যবস্থা। একটা চওড়া রাস্তাও আপনারা কিন্তু জমির পাশে পেয়ে যাচ্ছেন। অর্থাৎ কোন রকমের গাড়ি ঢুকতে আপনাদের সমস্যার মুখোমুখি পড়তে হবে না।

প্রতি কাঠা এই জমির দাম নির্ধারণ করা হয়েছে ৭০ হাজার টাকা। সোনারপুর জংশন রেলওয়ে স্টেশন থেকে এই জমিটি মাত্র পাঁচ কিলোমিটার এর মধ্যে অবস্থিত। জায়গাটিতে আপনারা স্টেশন থেকে সরাসরি অটো অথবা টোটোর মাধ্যমে পৌঁছে যেতে পারবেন। এই জমিটির পাশেই রয়েছে নাটাগাছি বিএড কলেজ এবং স্কুল। এখান থেকে মাত্র দেড় কিলোমিটার এর মধ্যেই আপনারা পেয়ে যাবেন লিভার ফাউন্ডেশন হাসপাতাল।

পাশাপাশি বাজার থেকে শুরু করে ব্যাংক অথবা পোস্ট অফিস সবকিছুই হাতের মুঠোয় আপনারা এখানে পেয়ে যাবেন। অতএব সুবর্ণ এই সুযোগ যদি আপনারা হাতছাড়া না করতে চান সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরের দ্রুত যোগাযোগ করে নিজের জন্য জমি বুক করে ফেলুন।
Contact : 9477637674

Back to top button