কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে জলের দামে পান জমি, মিস করলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: কম খরচে জমি কেনার পর সেখানে বাসস্থান বা নিজস্ব কোন প্রজেক্ট তৈরি করতে কে না চায়! যদিও মূল্যবৃদ্ধির বাজারে এই কাজটি একপ্রকার অসম্ভব বলেই মনে করা হচ্ছে। দিন প্রতিদিন যেভাবে জমির দাম বেড়ে চলেছে সেটা সত্যিই চিন্তার ব্যাপার।একেই লকডাউনের পর থেকে দেশের আর্থিক পরিস্থিতি অনেকটা দুর্বল হয়ে পড়েছে। এমতাবস্থায় একটা নির্দিষ্ট টাকার মধ্যে মানুষদের জমি কিনে বাড়ি তৈরি করবেন সেটাই অনেক ক্ষেত্রে সাধ্যের বাইরে হয়ে যাচ্ছে। তবে আজ এই প্রতিবেদনে আমরা আপনাদের সমস্যার কিছুটা হলেও সমাধান করতে চলেছি। কারণ আজ আমরা দুর্দান্ত লোকেশনের মধ্যে আপনাদের সাথে দু কাঠা জমি শেয়ার করে নেব। আশা করছি আপনাদের এটা পছন্দ হবে।

আজ যে জমিটি সম্পর্কে আলোচনা করব সেটি কৃষ্ণনগর স্টেশন থেকে মাত্র পাঁচ কিলোমিটার দূরত্বে অবস্থিত। আপনাকে এই জমিতে যেতে হলে কৃষ্ণনগর টু মাঝদিয়া রোড হয়ে যেতে হবে। একেবারে পিচ রাস্তার পাশেই রয়েছে জমিটি। জল বা ইলেক্ট্রিসিটির কোনো সমস্যা নেই এবং জমির সামনেই রয়েছে মালিকের বাড়ি।। এই জমিটি কিনে আপনারা নিজেদের ব্যবসার কাজ অথবা বসবাস করার জন্য বাড়িও খুব সহজে তৈরি করে ফেলতে পারবেন। কেউ বাগান করতে চাইলেও কিন্তু এই জমিটা কিনতে পারেন।। দুর্দান্ত লোকেশনের মধ্যে কম দামে এরকম জমি আর চট করে আপনারা পাবেন না।

যোগাযোগ ব্যবস্থার কথা বলতে গেলে বলা যায়, এই জমি থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই রয়েছে স্কুল, বাজার এবং ব্যাঙ্ক। নিশ্চিন্তে আপনারা পরবর্তীতে জমিটা প্রয়োজন হলে বিক্রি করতে পারবেন অথবা লোন নেওয়ার জন্য ব্যবহার করতে পারবেন। বিশেষ করে যদি আপনারা টাকা ইনভেস্ট করার কথা ভাবছেন সেক্ষেত্রে এই জমিটি আপনাদের জন্য একেবারে আদর্শ। মালিকপক্ষের কিছু অসুবিধা থাকার কারণে এই জমিটি বিক্রি করতে বাধ্য হয়েছেন তারা। সমস্ত দিক বিবেচনা করে প্রতি কাঠা এই জমির দাম নির্বাচন করা হয়েছে ২ লক্ষ টাকা। যদি আপনারা ক্রেতা হিসেবে যোগাযোগ করতে চান সেক্ষেত্রে নিচের দেওয়া ফোন নম্বরে কথা বলে নিতে পারেন।
Land of owner – sumon Biswas
Contact – 8906288538.

Back to top button