কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে পান জমি! দাম শুনলে হবে চক্ষু চড়কগাছ

নিজস্ব প্রতিবেদন: আপনি কি সম্প্রতি একটা সুন্দর লোকেশন এর বাগানবাড়ি অথবা নিজেদের স্বপ্নের কোনো প্রজেক্ট শুরু করার কথা ভাবছেন? অথচ এখনো পর্যন্ত তেমন কোন জায়গা খুঁজে পাননি নিজেদের কাজের জন্য? তাহলে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ আজ আমরা নিয়ে চলে এসেছি সাধারণ মধ্যবিত্ত মানুষের বাজেটের উপযোগী একটি দুর্দান্ত জমির খোঁজ।।

আমাদের পোর্টালের বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে এর আগেও অনেক জমির সম্পর্কে আমরা জানিয়েছি যা পাঠকদের পছন্দ হয়েছে এবং পাঠকরা সে সমস্ত খোঁজ থেকে লাভবান হয়েছেন। আজও এরকম একটি জমির খোঁজ আপনাদের দিতে চলেছি। চলুন আর দেরি না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

আজকের আপনাদের যে জমিটি বারুইপুর জংশন রেলওয়ে স্টেশন থেকে মাত্র ১২ কিলোমিটার দূরত্বে কালাবারু নামক একটি জায়গায় অবস্থিত। এখান থেকে মাত্র ৬ কিলোমিটার এর দূরত্বে আপনারা গৌড়দহ রেলওয়ে স্টেশনের সুবিধাও খুব সহজেই উপভোগ করতে পারবেন। তাছাড়া বাজার থেকে শুরু করে ব্যাংক, এটিএম এবং সংলগ্ন নার্সিংহোম সবকিছুই আপনারা এখানে পেয়ে যাচ্ছেন।

যেহেতু এক কিলোমিটারের মধ্যে সমস্ত সুযোগ-সুবিধা রয়েছে তাই যোগাযোগ ব্যবস্থার দিক থেকে এটাকে একপ্রকার আদর্শ জমি বলা যেতে পারে। জমিটির খুব কাছেই আপনারা ঢালাই অর্থাৎ পিচ রাস্তা পেয়ে যাবেন। জল বা ইলেকট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যাও কিন্তু ক্রেতাদের হবে না।

বাগান বাড়ি তৈরি করার জন্য সাধারণত মানুষ একটু নিরিবিলি পরিবেশ খোঁজেন। তাই এই জমি একেবারেই আদর্শ। আবার যদি কেউ কোনরকম ফার্মের কাজ যেমন পোল্ট্রি ফার্ম বা গোট ফার্মিং প্রভৃতি শুরু করতে চান সেটাও এখানে করতে পারেন। এখানে মোট ৯.৫ বিঘা/৩ একর জমি রয়েছে। যার প্রতি কাঠা দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ২০ হাজার টাকা। আজকের দিনে এই ধরনের দামে জমি পাওয়া যাবে সেটা তো ভাবাই যায় না।

যদি জমিটি পছন্দ হয় এবং আপনারা কেনার ব্যাপারে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে দ্রুত যোগাযোগ করে নেওয়ার অনুরোধ রইল। এই ধরনের আরো জমি বা বাড়ির খোঁজ পেতে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।
Contact :9775161614.

Back to top button