কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে পান জমি! না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ের দাঁড়িয়ে মানুষের নিজস্ব প্রাথমিক চাহিদার মধ্যে বাসস্থান বা জীবিকা নির্বাহের চেষ্টা পূরণ করার জন্য একটা সুন্দর লোকেশন এর মধ্যে জমি কিন্তু ভীষণভাবে প্রয়োজন। মনে রাখবেন ভালো লোকেশনের মধ্যে বাজেট ফ্রেন্ডলি জমি না হলে কিন্তু বাড়ি বা ব্যবসা কোনটাই সঠিকভাবে শুরু করা সম্ভব নয়। ঘনবসতীর এই যুগে আপনারা বাজেট ফ্রেন্ডলি জমি পাবেন কোথায়?

পাঠকদের সুবিধার্থে এই সমস্যার সমাধান করতে আমরা তাই প্রায় সময় রাজ্যের বিভিন্ন অংশ থেকে নানান ধরনের জমির বিজ্ঞাপন আপনাদের সামনে নিয়ে এসে হাজির হই। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা নিয়ে চলে এসেছি একটি অসাধারণ জমি বিক্রির বিজ্ঞাপন যা হয়তো কম বেশি আপনাদের অনেকেরই কাজে লাগতে পারে। তাহলে সময় নষ্ট না করে এই জমিটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আজ আমরা যে জমিটি সম্পর্কে আপনাদের বলব সেটি মলঙ্গা নামক গ্রামে অবস্থিত। এখান থেকে সুভাষগ্রাম স্টেশন হচ্ছে ৭ কিলোমিটার দূরত্বে। অন্যদিকে চাম্পাহাটি রেলওয়ে স্টেশনে আপনারা পেয়ে যাবেন ৭ কিমির মধ্যে। পাশাপাশি নির্দিষ্ট দূরত্বের মধ্যেই এখানে হাতের মুঠোয় পেয়ে যাবেন ব্যাংক, এটিএম, বাজার থেকে শুরু করে স্কুল অথবা বাসস্ট্যান্ড সবকিছুই। এখানে মোট ১৮ কাঠা জমি রয়েছে।

এই জমিগুলো আপনারা পিকনিক স্পট থেকে শুরু করে বাগান বাড়ি, নিজস্ব কোন প্রজেক্ট তৈরির কাজে বা প্লটিং করার জন্য ব্যবহার করতে পারেন।। জমির আশেপাশের পরিবেশ কিন্তু খুবই সুন্দর আর নিরিবিলি। তাই যারা একটু শান্ত পরিবেশের মধ্যে নিজেদেরকে রাখতে চান তাদের জন্য এটা একেবারেই আদর্শ। জল বা ইলেক্ট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যা এখানে আপনাদের হবে না।

যারা ইনভেসমেন্ট এর জন্য জমি কিনতে চাইছেন তারা সহজেই এটা কেনার জন্য এগিয়ে আসতে পারেন। জমিটির সম্পূর্ণ দলিল আর ডকুমেন্টস ওকে অবস্থায় রয়েছে। ভবিষ্যতে তাই কখনো লোনের প্রয়োজন হলে বা কোন কাগজের প্রয়োজন হলে কিন্তু ক্রেতাদের অসুবিধা হবে না।। প্রতি কাঠা এই জমির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৮০০০ টাকা। যারা কিনতে আগ্রহী রয়েছেন নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 8927681938.

Back to top button