মাত্র ২৫ টাকায় পান কুর্তি থেকে নাইটি! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ প্রায় বন্ধ হয়ে যাওয়ার পর থেকেই আজকাল কিন্তু বহু মানুষ ব্যবসার দিকে ঝুঁকে পড়েছেন। কিন্তু ঠিক কি ধরনের ব্যবসা শুরু করলে চট করে লাভবান হওয়া যাবে সেটা নিয়ে কিন্তু অনেকের মধ্যেই স্পষ্ট ধারণা নেই। যদি ব্যবসা শুরু করতে আপনারাও আগ্রহী থাকেন সেক্ষেত্রে আমাদের এই প্রতিবেদনটি পড়তে পারেন। কারণ আজ আমরা আপনাদের সাথে এমন একটি ব্যবসার আইডিয়া শেয়ার করে নেব যাতে খুব সহজেই আর্থিকভাবে স্বাবলম্বী হওয়া সম্ভব। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।।

নাইটি এবং কুর্তির পাইকারি ব্যবসা:

নাইটি এবং কুর্তি এই দুটো জিনিসই কিন্তু আমাদের দৈনন্দিন চাহিদার মধ্যে পড়ে। বিশেষ করে বাড়ির মহিলারা ব্যাপকভাবে এই দুটি জিনিস ব্যবহার করে থাকেন রেগুলার হিসেবে। তাই কখনোই এর চাহিদার অভাব পড়বে না। খুব সহজেই আপনারা এই ব্যবসা এগিয়ে নিয়ে যেতে পারবেন।

বিশেষ করে যারা মধ্যবিত্ত সাধারণ মানুষ রয়েছেন তারা হাতে ২০ থেকে ৩০ হাজার টাকা নিয়েই এই ব্যবসা শুরু করতে পারবেন। তবে অবশ্যই তার আগে এমন একটি পাইকারি দোকান জোগাড় করে নিতে হবে আপনাকে যেখানে অত্যন্ত কম দামের মধ্যে আপনারা পণ্য পেয়ে যাবেন।। চলুন এবার জেনে নেওয়া যাক ঠিক কিরকম পাইকারি রেটে আপনারা নাইটি বা কুর্তী সংক্রান্ত বিভিন্ন আনুষঙ্গিক জিনিস পাবেন।

আজ আমরা যে দোকানের ঠিকানা আপনাদের সাথে শেয়ার করব সেখানে মাত্র ১০০ টাকায় চারটি কুর্তি আপনারা পেয়ে যাচ্ছেন অফারে। তবে এটা কিন্তু খুবই সীমিত সুতরাং দেরি করবেন না। পাশাপাশি ৮০ টাকা থেকেই আপনারা বাটি প্রিন্টের নাইটি এবং ১১০ টাকা থেকে পিওর কটনের নাইটি পেয়ে যাবেন।

সাধারণত বাজারে আপনারা এই নাইটিগুলো ২০০ টাকা পর্যন্ত দামে সহজেই বিক্রি করতে পারবেন। এছাড়াও বিভিন্ন ডিজাইনার কুর্তির কালেকশন এখানে আপনারা পেয়ে যাবেন। যদি নাইটি আর কুর্তির পাশাপাশি আপনারা শাড়ি এবং অন্যান্য আনুষঙ্গিক জিনিস রাখতে চান তাহলেও সমস্যার কিছু নেই। এখানে বিভিন্ন ডিজাইনের শাড়ি ও খুব সহজেই কিনতে পারবেন।

দোকানের ঠিকানা:

ব্যবসা শুরু করতে আগ্রহী থাকলে আর একদম দেরি না করে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন। যদি আপনি দোকান থেকে দূরে বসবাস করে থাকেন সেক্ষেত্রে কিন্তু অনলাইনে ভিডিও কলের মাধ্যমে ও পণ্য কিনতে পারবেন। সহজেই ক্যাশ অন ডেলিভারি করে দেওয়া হবে।
Shop Name :
নিয়গী শাড়ি সেন্টার
Prop : Subrata niyogi
Contact – 9851406283/9564757058

Back to top button