মাত্র ৪০ পয়সা থেকে শুরু করে পেয়ে যান মেয়েদের ক্লিপ থেকে হেয়ার ব্যান্ড! এখান থেকে কিনে ব্যবসা শুরু করলে লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা শুরু করার জন্য যে সমস্ত জিনিসের সবথেকে বেশি প্রয়োজন হয় তার মধ্যে একেবারে সবার প্রথমেই রয়েছে মূলধন এবং প্রোডাক্ট এর সম্পর্কে ধারণা। প্রোডাক্টের সম্পর্কে ধারণা বিভিন্ন ক্ষেত্র থেকে খুব সহজে তৈরি করে নেওয়া গেলেও মূলধন কিন্তু জোগাড় করা মধ্যবিত্ত সাধারণ মানুষের পক্ষে বেশ কষ্টকর ব্যাপার।

তাই আপনাদের সবসময় এমন ব্যবসা শুরু করা উচিত যেখানে বিনিয়োগ কম এবং উপার্জন বেশি। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ব্যবসার আইডিয়া আপনাদের সাথে শেয়ার করে নেব। যদি আপনাদের প্রতিবেদনটি ভালো লাগে সেক্ষেত্রে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। এই ধরনের আরও ব্যবসার আইডিয়া পাওয়ার জন্য আমাদের পোর্টালের পাতায় নজর রাখতে পারেন।

আজ আমরা যে ব্যবসাটি সম্পর্কে আপনাদের বলব সেটা হলো মেয়েদের ক্লিপ এর ব্যবসা। শুধুমাত্র ক্লিক নয় আপনারা কিন্তু বিভিন্ন হেয়ার এক্সেসরিজ রাখতে পারেন। প্রত্যেকটা জিনিসই বেশ ভালো মূল্যে আপনারা লোকাল মার্কেটে বিক্রি করতে পারবেন। অনেকেই বিভিন্ন ধরনের জিনিস নিয়ে কসমেটিকসের ব্যবসা শুরু করে থাকেন।

তবে তাতে কিন্তু খরচা অনেকটাই বেশি। যদি আপনাদের কাছে খুব বেশি মূলধন না থাকে সেক্ষেত্রে শুধুমাত্র ক্লিপ সংগ্রহ করে আপনারা দু টাকায় এই ব্যবসা শুরু করতে পারেন। আজ আমরা যে ম্যানুফ্যাকচারিং ইউনিটের ঠিকানা শেয়ার করে দেবো প্রতি পিস স্লিপ এর দাম পড়বে ২ টাকা ৫০ পয়সা।

এখান থেকে ক্লিপগুলো নিয়ে আপনারা খুব সহজেই বাজারে কিন্তু প্রায় ১০ থেকে ১৫ টাকা অথবা তারও বেশি দামে বিক্রি করতে পারবেন। সুতরাং অর্থ উপার্জন যে কোন দিকে হবে আপনাকে আর সে নিয়ে চিন্তা করতে হবে না। আপনার ব্যবসার পরিধি একবার বেড়ে গেলে পরবর্তীতে কিন্তু আরো কিছু বেশি ইনভেস্টমেন্ট করে এটাকে আপনারা নিজেদের ইচ্ছেমত বড় করে তুলতে পারেন। এবার আসুন কোথা থেকে পণ্য কিনবেন সেই প্রসঙ্গে জেনে নেওয়া যাক।

37,biplabi rash bihari road, Canning street kolkata.
Borbazar pin 700001,near Devi Prasad market , landmark.
Near canning street Church
Contact : 9088920844

Back to top button