কলকাতার বুকেই মাত্র দেড় টাকায় পেয়ে যান ব্র্যান্ডেড কসমেটিক সেট, এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, হবে প্রচুর লাভ

নিজস্ব প্রতিবেদন: আজকাল কিন্তু অর্থ উপার্জনের জন্য বহু মানুষ ব্যবসার প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত হওয়ার চেষ্টা করছেন। তবে এই ব্যবসা শুরু করা একেবারেই সহজ কথা নয়। তার জন্য অনেক সাধনার প্রয়োজন হয়ে থাকে। যে সমস্ত ব্যবসা গুলি বর্তমান বাজারে বিশেষ জনপ্রিয় তার মধ্যে একদম প্রথমে স্থানে রয়েছে কসমেটিক্সের ব্যবসা। কসমেটিকসের ব্যবসা করার জন্য খুব বেশি অর্থ অর্থাৎ পুঁজির প্রয়োজন নেই। হাতে অল্প টাকা রেখেই যেহেতু আপনার এই ব্যবসা শুরু করতে পারবেন তাই নিশ্চিন্ত থাকতে পারেন।

কসমেটিক অর্থাৎ মেয়েদের দৈনন্দিন প্রয়োজনীয় বিভিন্ন সাজার জিনিস থেকে শুরু করে লিপস্টিক, নেলপালিশ অথবা বিভিন্ন ধরনের জুয়েলারি। সাধারণত লোকাল মার্কেটে এই পন্য গুলোর চাহিদা ব্যাপক পরিমাণে হয়ে থাকে। সুতরাং কম দামে কিনে প্রফিট মার্জিন তৈরি করার বিষয় কিন্তু একেবারেই আপত্তি নেই।

আজ আমরা যে পাইকারি মার্কেট আপনাদের সাথে শেয়ার করুন এবং সেখানে মাত্র ১. ৫০ পয়সা থেকে দামি জিনিস আপনারা পেয়ে যাবেন।। এখানে মাত্র তিন টাকা থেকে শুরু হচ্ছে লিপস্টিক। এছাড়াও বহু মূল্যবান জিনিস আপনারা পাচ্ছেন অত্যন্ত কম দামে।ডিজাইনার ফেন্সি নেলপালিশ আপনারা পেয়ে যাবেন 10 টাকার। এছাড়াও রয়েছে বিভিন্ন কসমেটিকসের প্রচুর পরিমাণে সম্ভার।

এই ব্যবসাকে সোনায় সোহাগা ব্যবসা বলা যেতে পারে। সুতরাং এই ব্যবসা শুরু করতে চাইলে আর দেরি না করে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে ফেলুন। তবে তার আগে বাজারের একটি নির্দিষ্ট জায়গায় স্টল বা দোকান করে নিতে ভুলবেন না যাতে আপনাদের মাল কেনাবেচার ক্ষেত্রে কোন সমস্যা হয়। তাহলে কিন্তু আপনারা লোকশানের মুখোমুখি হতে পারেন।
Ifran cosmetics
Contact – 8478963624/9088502681

Back to top button