মাত্র ১০ টাকায় পান ছেলেদের টিশার্ট থেকে জিন্স শার্ট, কলকাতার এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের পরবর্তী সময়ে অর্থ উপার্জনের জন্য অনেকেই কিন্তু ব্যবসা শুরু করার কথা চিন্তা-ভাবনা করেছেন। তবে ঠিক কি ধরনের ব্যবসা শুরু করলে লাভবান হওয়া যাবে অল্প সময়ের মধ্যে সেটা নিয়ে স্পষ্ট ধারণা কিন্তু নেই। আমাদের এই লেখার মাধ্যমে আজ পর্যন্ত বেশ কিছু ব্যবসার আইডিয়া আমরা আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি। তবে আজ যে ধরনের ব্যবসা শেয়ার করব সেটা শুরু করতে পারলে কিন্তু আপনাকে আর ভবিষ্যতের কথা ভেবে দুশ্চিন্তা করতে হবে না।

মোটামুটি রেগুলার ইউজ আর উৎসবের কথা ভেবে আমরা নিয়ে চলে এসেছি আজকে ছেলেদের পোশাকের ব্যবসার আইডিয়া। কম বেশী শাড়ি বা নাইটি নিয়ে ব্যবসা কিন্তু আপনারা অনেকেই শুরু করে থাকেন। তবে একটু আলাদাভাবে যদি শুধুমাত্র ছেলেদের পোশাকের উপর নির্ভর করে আপনারা দোকান চালাতে চান সেক্ষেত্রে অবশ্যই এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন।

দৈনন্দিন ব্যবহারের জন্য নারী পুরুষ নির্বিশেষে সকলেরই পোশাকের প্রয়োজন হয়ে পড়ে। এমতাবস্থায় যদি আপনারা মাত্র ১০ টাকায় ছেলেদের পোশাক কিনে ব্যবসা শুরু করতে পারেন তাহলে কেমন হবে বলুন তো? আজ আমরা আপনাদের সাথে এমন একটি ম্যানুফ্যাকচারিং ইউনিটের ঠিকানা শেয়ার করে নেব যেখান থেকে অত্যন্ত স্বল্প মূল্যে আপনারা এই ব্যবসা চালু করতে পারেন। শুধুমাত্র ভালো লোকেশনে দোকান আর হাতে ২০ থেকে ৩০ হাজার টাকা মূলধন রাখলেই এই কাজ শুরু করা যাবে। সাধারণত পাইকারি দরে অর্থাৎ হোলসেল রেটে কিন্তু যে কোন পোশাকের দাম খুব কম হয়ে থাকে। সুতরাং প্রফিট মার্জিন বেশ ভালো অংকেই আপনারা তৈরি করতে পারবেন।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি দোকানের ঠিকানা শেয়ার করে দেবো যেখানে মাত্র ৩০ টাকা থেকে বাচ্চাদের পুরো সেট জামা আপনারা পাবেন। টি শার্ট পেয়ে যাবেন মাত্র ৭০ টাকায়, এছাড়াও বাচ্চা ছেলেদের কোট-প্যান্টের সেট পাচ্ছেন ১১০ টাকায়, কটন জিন্স পাচ্ছেন ১৯০ টাকায় এবং এমনি জিন্স পাচ্ছেন ২০০ টাকার মধ্যে। যদি বড়দের শার্ট নিতে চান সেটাও এখানে ১৬০ টাকা থেকেই আপনারা পেয়ে যাবেন। এছাড়াও রয়েছে প্রচুর পরিমাণ পণ্যের সম্ভার যেমন বারমুডা, বিভিন্ন ধরনের গেঞ্জি থেকে শুরু করে নানান মাপের জিন্স। কমবেশি প্রত্যেকটা পণ্যই কিন্তু দৈনন্দিন ব্যবহার করা জিনিসের মধ্যে পড়ে থাকে। সুতরাং চাহিদা নিয়ে আপনাদের একেবারেই চিন্তা করার প্রয়োজন নেই।

কোথা থেকে পণ্য কিনবেন আর কিভাবে?

লকডাউন পরবর্তী দুর্বল আর্থিক পরিস্থিতির মধ্যে ব্যবসা শুরু করতে চাইলে এই দোকান হতে পারে আপনাদের জন্য সেরা ঠিকানা। নিচে এখানকার যোগাযোগ নম্বর সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করে দেওয়া হলো। যাতে আপনাদের ব্যবসা শুরু করতে গিয়ে কোন রকম সমস্যার মুখোমুখি না হতে হয়।
Shop Name :Indrajit saree centre
Address : vivekananda nagar,sukantapally, gobindapur, Santipur,Nadia
Contact : 9883740865/7431872964.

Back to top button