মাত্র ৬০ টাকায় পেয়ে যান সুন্দর ডিজাইনের কুর্তি থেকে গাউন! এখান থেকে কিনে ব্যবসা শুরু করলে লাভ হবে দুর্দান্ত

নিজস্ব প্রতিবেদন: আপনি কি সম্প্রতি ব্যবসা শুরু করার কথা চিন্তাভাবনা করছেন? অথচ এখনো পর্যন্ত কোনো নির্দিষ্ট ক্ষেত্র বেছে নিতে পারেননি? তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনাদের জন্য। আজ আমরা সকলের পরিচিত একটি ব্যবসার আইডিয়া আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। তবে এই ব্যবসাটি একটু ভিন্নভাবে করার কথা আমরা আপনাদের সাথে আজ বলবো।

বর্তমান সময়ে দাঁড়িয়ে মানুষের কাছে সবথেকে জনপ্রিয় ব্যবসা হল বস্ত্র ব্যবসা। আমাদের দেশের বহু সংখ্যক মানুষ কিন্তু এই বস্ত্র ব্যবসার সঙ্গে জড়িয়ে রয়েছেন। সাধারণত বস্ত্র ব্যবসা দুই রকমের হয়ে থাকে একটা হল লেডিস গার্মেন্টের ব্যবসা এবং অন্যটি হল জেন্টস গার্মেন্টের ব্যবসা। লেডিস গার্মেন্টের ব্যবসাতে উপার্জন বেশি কারণ মহিলারা সব থেকে বেশি কেনাকাটা করে থাকেন। আর তাদের পোশাকের ভ্যারাইটিও হয় বিভিন্ন রকমের। তবে যারা একেবারে নতুন ব্যবসা শুরু করছেন তাদের জন্য কিন্তু রেগুলার ইউজের পোশাক নিয়ে ব্যবসা শুরু করাটা সবথেকে বেশি ভালো।

কুর্তি এবং আনুষঙ্গিক পণ্য নিয়ে ব্যবসা:

আপনারা চাইলে কুর্তি এবং আনুষঙ্গিক পণ্য নিয়ে খুব সহজেই ব্যবসা শুরু করতে পারেন। একেবারে স্বল্পদামের মধ্যে আপনারা এই পণ্যগুলো খুব সহজেই পেয়ে যাবেন। যেহেতু এগুলো রেগুলার ইউজের জন্য সকল বয়সের মহিলারাই কম বেশি পরিধান করে থাকেন তাই কখনোই বাজার চাহিদার অভাব হবে না।

দেশের যে কোন প্রান্তে গ্রাম শহর নির্বিশেষে আপনারা কিন্তু এই ব্যবসার কাজ শুরু করতে পারেন। যদি দোকান সাজিয়ে গুছিয়ে একটু বড় পরিসরে ব্যবসা শুরু করতে চান, সেক্ষেত্রে কুর্তির সাথে কিন্তু বিভিন্ন আনুষঙ্গিক পণ্য বা বস্ত্র আপনারা রাখতে পারেন।এর মধ্যে শাড়ি থেকে শুরু করে ব্লাউজ, নাইটি পেটিকোট সব কিছুই রয়েছে।।

বর্তমান সময়ে আপনাদের মধ্যে যারা ব্যবসা শুরু করতে চাইছেন তাদের জন্য একটি বিশেষ দোকানের ঠিকানা আমরা শেয়ার করে দেব। অত্যন্ত সুলভ মূল্য অর্থাৎ মাত্র ৬০ টাকার মধ্যে বিভিন্ন প্লাস সাইজের কুর্তি থেকে শুরু করে বহু কালেকশন আপনারা পেয়ে যাবেন। দুর্দান্ত ডিজাইনের মধ্যে এই প্রত্যেকটা কালেকশন তৈরি করা হয়েছে। রং আর ভ্যারাইটি নিয়ে আপনাদের কোন চিন্তা করতে হবে না। দোকান সাজিয়ে গুছিয়ে তুলতে যারা একই ছাদের তলায় পণ্য কিনতে চান অবশ্যই এখানে যোগাযোগ করতে পারেন।

Shop Name : Anurag Garment.
Address : 6 hanspukur,Barabazar, kolkata 700007.
Laxmi plaza building,1st floor.
Contact : 7044079948/9883027202.

Back to top button