মাত্র ২১ টাকায় পেয়ে যান সুন্দর ডিজাইনের নাইটি! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে দুর্দান্ত

নিজস্ব প্রতিবেদন: আপনি কি সম্প্রতি একটি ব্যবসা শুরু করার কথা চিন্তাভাবনা করছেন? অথচ এখনো পর্যন্ত সেরকম কোন দিকে ভাবনা চিন্তা করতে পারেননি! তাহলে আর অপেক্ষা কেন মনোযোগ সহকারে আমাদের আজকের এই প্রতিবেদনটা পড়ে ফেলুন। আজ আমরা আপনাদের সাথে এমন একটি বিজনেস আইডিয়া শেয়ার করে নেব যেখানে একেবারে স্বল্প খরচে আপনারা কিন্তু বিপুল টাকা উপার্জন করতে পারবেন সহজেই।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে হোলসেল রেটে বস্ত্র ব্যবসার কথা শেয়ার করে নেব। কম-বেশি আপনারা সকলেই কিন্তু সহজেই ব্যবসা শুরু করতে পারবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই হোলসেল রেটে ব্যবসার কাজ কিভাবে শুরু করবেন এবং তার জন্য আপনাদের কি কি করতে হবে।

পাইকারি দরে ব্যবসার আইডিয়া:

আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব পাইকারি দরে নাইটি এবং কুর্তির ব্যবসার কথা। মহিলাদের কাছে এই দুটি জিনিসের বাজার চাহিদা ঠিক কতখানি তা হয়তো আপনাদের কারোরই অজানা নেই।। দৈনন্দিন ব্যবহারের জন্য বাজারে কিন্তু এগুলো ব্যাপকভাবে বিক্রয় করা হয়ে থাকে। সুতরাং যদি আপনি পাইকারি দরে এই জিনিসগুলো কিনে নিয়ে এসে লোকাল মার্কেটে ভালো দামে বিক্রি করতে পারেন তাহলে আপনার আর্থিক সচ্ছলতা আটকায় কে?

সব থেকে সুন্দর ব্যাপার হচ্ছে এতে আপনাদের কোন বড় অংকের মূলধন দিতে হবে না। একটা নির্দিষ্ট মূলধন খুব বড়জোর ৫০০০-৬০০০ টাকা দিয়েই কিন্তু আপনি এই ব্যবসা শুরু করতে পারবেন। যদি আপনি অনলাইন প্লাটফর্মে স্বচ্ছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই নিজেদের এই ব্যবসা সেখানের মাধ্যমেও প্রসারিত করতে পারেন।। সেক্ষেত্রে ফেসবুক পোস্ট অথবা লাইভ ভিডিওর মাধ্যমে আপনাদের নিজেদের পণ্য প্রোমোটিং এর কাজ করতে হবে।

পাইকারি দরে পণ্য কেনার সুযোগ্য ঠিকানা

ব্যবসা শুরু করার জন্য আপনাদের যেহেতু পাইকারি ধরে নাইটি কিনতে হবে তাই সেটারও সন্ধান আমরা দিয়ে দেব। পাইকারি দরে নাইটি কেনার জন্য আপনারা চলে যেতে পারেন নদীয়ার শান্তিপুরে অবস্থিত Riya kurti & nighty house এ। এখানে আপনারা পিওর কটন থেকে শুরু করে বাকি প্রিন্টের ডিজাইন এবং আরো নানান ধরনের নাইটি পেয়ে যাবেন।স্পেশাল অফারে এখানে নাইটির দাম শুরু হচ্ছে মাত্র ২১ টাকা থেকে।।

শুধুমাত্র নাইটি নয় এখানে আপনারা পেয়ে যাবেন কুর্তি থেকে শুরু করে ব্লাউজ ,পেটিকোট সবকিছুই। সবথেকে বড় ব্যাপার আপনারা কিন্তু এক বান্ডিল মাল কিনেও এখানে ব্যবসা শুরু করতে পারবেন। বিস্তারিত জানতে হলে বা অথবা মাল অর্ডার করতে হলে আপনারা 8759217908 বা 7063574030 এই দুটি নম্বরে যোগাযোগ করে নিতে পারেন। নতুন ধরনের এই বিজনেস আইডিয়া আপনাদের কেমন লাগলো সেটা অবশ্যই কিন্তু জানাতে ভুলবেন না।

যারা পুরনো ব্যবসাদার আছে তারাও কিন্তু এই দোকান থেকে মাল খরিদ করতে পারেন। সঙ্গে থাকা ভিডিওটি আপনাদের এক্ষেত্রে অনেকটাই সাহায্য করবে।শেষে জানিয়ে রাখি যে কোন ব্যবসা শুরু করতে গেলেই কিন্তু সবার প্রথমে স্থানীয় বাজার এবং ব্যবসায়ীদের সাথে একটা ভালো যোগাযোগ বজায় রাখতে হয়। তাই আপনারা অবশ্যই চেষ্টা করবেন সেই সুসম্পর্ক বজায় রাখার। তাহলে নিশ্চয়ই দ্রুত আপনাদের ব্যবসা এগিয়ে যাবে সঠিক লক্ষের দিকে। শুভকামনা রইল সকলের জন্য।

Back to top button