মাত্র ২০ টাকা থেকে পান শীতের যেকোনো পোশাক! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: অর্থ উপার্জন করার জন্য আজকাল অনেকেই কিন্তু ব্যবসার ক্ষেত্রকে বেছে নেওয়া শুরু করেছেন। তবে ঠিক কি ধরনের ব্যবসা শুরু করলে সাধারণ মানুষ লাভবান হতে পারবেন সেটা নিয়ে অনেকের মনেই প্রশ্ন রয়েছে। অনেকেই বলেন ব্যবসা এমন শুরু করা উচিত যাতে মূলধনের পরিমাণ কম এবং বাজার চাহিদা বেশি। কারণ বেশিরভাগ সময়ে দেখা গিয়েছে বাজার চাহিদা না থাকার ধরণ কিন্তু অনেক ব্যবসা অল্পেই লোকসানের মুখে পড়ে বন্ধ হয়ে যায়।

বহু মানুষ এমন রয়েছেন যারা সিজনের উপর ভিত্তি করে ব্যবসা শুরু করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে এমনই একটি ব্যবসার কথা শেয়ার করে নেব। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের প্রতিবেদনটি শুরু করা যাক।

সিজনের উপর ভিত্তি করে কেমন ব্যবসা শুরু করা যেতে পারে?

সিজনভিত্তিক ব্যবসা বলতে আমরা প্রধানত বুঝি কোন সিজনে যে পণ্যটির চাহিদা সবথেকে বেশি থাকে সেই জিনিসটিকে কেন্দ্র করে ব্যবসা করার কথা। যেমন আজকের প্রতিবেদনে আমরা শীতকালীন সিজনের উপর ভিত্তি করে বিভিন্ন গরম পোশাকের ব্যবসার কথা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। শীতের দিনগুলিতে সাধারণ মানুষ থেকে শুরু করে সকলের মধ্যেই কিন্তু বিভিন্ন ধরনের সোয়েটার, নামিদামি ব্র্যান্ডের জ্যাকেট বা হুডি, টুপি মাফলার থেকে শুরু করে সোয়েট শার্ট প্রভৃতির চাহিদা থাকে।

সুতরাং আপনারা যদি এই চাহিদার কথা মাথায় রেখে শীতের পোশাকের ব্যবসা শুরু করতে পারেন তাহলে কিন্তু অবশ্যই আপনি লাভবান হবেন। যদি অফ সিজনেও এই ব্যবসা ধরে রাখতে চান সে ক্ষেত্রে অবশ্যই শীতের পোশাকের সাথে পাইকারি মার্কেট থেকে কেনা অন্যান্য জামা কাপড় যেমন কুর্তি, নাইটি, শার্ট , শাড়ি প্রকৃতি সবকিছুই রাখতে পারেন।

আমরা আপনাদের সাথে এমন একটি দোকানে ঠিকানা শেয়ার করে নেব যেখানে মাত্র ৯৯ টাকা থেকে আপনারা শীতের জন্য হুডি পেয়ে যাবেন। লোকাল মার্কেটে কিন্তু এগুলো সাধারণত ২০০ থেকে ৩০০ টাকা বা তারও বেশি দামে বিক্রি করা হয়ে থাকে। জ্যাকেট হুডি থেকে শুরু করে টি শার্ট হুডি আপনারা এখানে পাচ্ছেন ৯৯ টাকায়। একটু আলাদা ধরনের জ্যাকেট আপনারা পাচ্ছেন ১৮০ টাকা, ২২০ টাকা থেকে ২৫০ টাকা দামের মধ্যে।

শীতের ফুলহাতা গেঞ্জি আপনারা পাবেন মাত্র ৭০ টাকায়। যদি একটি নির্দিষ্ট অংকের পণ্য আপনার এখান থেকে কেনেন সে ক্ষেত্রে কিন্তু একটা বিশেষ অফার ও দেওয়া হচ্ছে। অফার অনুযায়ী একটা টু ইন ওয়ান জ্যাকেট পাবেন আপনারা। এই জ্যাকেটটা বাইরে এবং ভেতরে দু দিক থেকেই ব্যবহার করা যাবে অর্থাৎ পড়া যাবে। সাধারণত এগুলোর দাম ১৮০ টাকা থেকে ২০০ টাকা। জিন্সের ডেনিম পাবেন ২৯০-২৯০ টাকার মধ্যে। অনেকেই ভাবছেন এগুলো হয়তো খুবই খারাপ কোয়ালিটির জিনিস ‌। তাদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, পাইকারি দরে প্রত্যেকটা পণ্যের দাম কিন্তু এরকমই হয়। বিভিন্ন হাত ঘুরে এসে লোকাল মার্কেটে তার চাহিদা বেড়ে যায়।

পাইকারি দরে পণ্য কেনার সুযোগ্য ঠিকানা:

শীতের পোশাক দিয়ে ব্যবসা শুরু করতে চাইলে আপনাকে যেহেতু পাইকারি দরে মাল কিনতে হবে তাই অবশ্যই আমাদের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন। পশ্চিমবঙ্গের মধ্যে এই দামে আর কোন পাইকারি পণ্য আপনারা কিন্তু চট করে পাবেন না।
Shop Name : Mandal saree house
Contact : 9614261026/9883666793.

Back to top button