মাত্র ২৫ টাকায় পেয়ে যান শীতের যেকোনো পোশাক! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, ১২ মাস থাকবে লাভ

নিজস্ব প্রতিবেদন: বিগত বেশ কিছু সময় ধরেই বস্ত্র ব্যবসার উপর নির্ভর করে বহু মানুষ কিন্তু নিজেদেরকে প্রতিষ্ঠিত করেছেন। আপাতদৃষ্টিতে সোজা মনে হলেও বস্ত্র ব্যবসা কিন্তু কোনমতেই সহজ নয়। অন্যান্য বিভিন্ন ব্যবসা শুরু করার মতন এই ব্যবসা শুরু করতে গেলেও একজন ব্যবসায়ী হিসেবে আপনাদের কিছু নিয়ম পালন করতে হবে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সেই সমস্ত খুঁটিনাটি নিয়েই আলোচনা করব।

যেকোনো ব্যবসায় শুরু করতে গেলেই প্রথমে সেই বিজনেস টি সম্পর্কে একটা স্পষ্ট ধারণা তৈরি করে নেওয়া প্রয়োজন। কারণ কোন স্পষ্ট ধারণা না থাকলে সেই ব্যবসার ক্ষেত্রটির দিকে কোনোভাবেই এগনো সম্ভব হবে না। বস্ত্র ব্যবসা শুরু করতে গেলে আপনাদের অবশ্যই হাল ফ্যাশনের বিভিন্ন চাহিদার কথা মাথায় রাখতে হবে এবং দেখতে হবে কোন পোশাকের চাহিদা কোন সময় বেশি রয়েছে।

এই যেমন ধরুন শীতের সিজনে রয়েছে বিভিন্ন শীতের পোশাকের চাহিদা। খুব সহজেই এই সময় কিন্তু আপনারা শীতের বিভিন্ন কালেকশন যেমন বিভিন্ন হুডি থেকে শুরু করে জ্যাকেট, সোয়েট শার্ট প্রভৃতি বিক্রি করতে পারেন। মাত্র ২৯০ টাকা থেকে বিভিন্ন দুর্দান্ত সোয়েটার এবং জ্যাকেটের কালেকশন আপনারা পেয়ে যাবেন। সুইট শার্ট এবং টি-শার্ট পাবেন তারও কম দামের থেকে।

একই ছাদের তলায় কিন্তু আপনারা খুব সহজেই আমাদের দেওয়া ঠিকানায় গিয়ে শীতের কালেকশন থেকে শুরু করে বিয়ের কালেকশন সবকিছুই সংগ্রহ করে নিতে পারেন। অর্থাৎ একটু বেশি বুঝে নিয়ে যদি আপনি বস্ত্র ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে বিভিন্ন সিজনাল পোশাক থেকে শুরু করে মানুষের চাহিদা অনুযায়ী প্রায় প্রত্যেকটি জিনিসই কিন্তু রাখতে পারেন।।

মহিলাদের প্রয়োজনীয় অন্যান্য বিভিন্ন দৈনন্দিন ব্যবহার্য জিনিস যেমন শাড়ি, অথবা নাইটি থেকে শুরু করে নানান আনুষঙ্গিক জিনিস আপনারা এখানে পেয়ে যাবেন। ১৯০ টাকা থেকে এখানে আপনারা পেয়ে যাবেন বিভিন্ন ব্লাউজ সোয়েটার। এছাড়াও থাকবে অসাধারণ কিছু পোশাক এবং শাড়ির কালেকশন।

যারা ব্যবসা শুরু করতে গিয়ে বারবার একেক দোকান ছুটে গিয়ে গলদঘর্ম হয়ে পড়েন তাদের কিন্তু আর এবার থেকে চিন্তা করতে হবে না। যারা ব্যবসা শুরু করতে আগ্রহী রয়েছেন তাদের জন্য প্রতিবেদনের শেষে আমরা দোকানের ঠিকানা শেয়ার করে দেবো। এখানে পোশাকের দাম শুরু হচ্ছে মাত্র ২৫ টাকা থেকে।
Prativa dresses
Contact – 8972590756/8972590757
Address – Santipur, Dhaka para(near Santipur station).

Back to top button