মাত্র ১৫ টাকায় পেয়ে যান শীতের যেকোনো পোশাক! এখান থেকে কিনে আজই শুরু করুন ব্যবসা, হবেন লাভবান

নিজস্ব প্রতিবেদন: মানুষের জন্য ব্যবসা এমন একটি হাতিয়ার যেখানে খুব সহজেই অল্প সময়ের মধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করা যেতে পারে। আমাদের আশেপাশে বহু এমন মানুষ রয়েছেন যারা এই ব্যবসা করেই নিজেদেরকে আর্থিকভাবে সচ্ছল করে তুলেছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে তাই একটি ইউনিক বিজনেস আইডিয়া শেয়ার করে নিয়েছি যেটার মাধ্যমে খুব সহজেই আপনি লাভবান হতে পারবেন।

যদিও এই ধরনের বিজনেস আইডিয়া আপনারা এর আগেও পেয়েছেন। তবে এখানে এমন কিছু খুঁটিনাটি তথ্য আলোচনা করা হবে যেগুলো একটা ব্যবসা দাঁড় করানোর জন্য যথেষ্ট। বর্তমানে শীতকাল চলছে তাই এই সময় যদি আপনারা এটা শুরু করতে পারেন তাহলে আর পরবর্তী সময়গুলোতেও চিন্তা করতে হবে না।

আজ আমরা আপনাদের বলতে চলেছি শীতের পোশাকের পাশাপাশি বিভিন্ন গার্মেন্টসের ব্যবসার কথা। প্রসঙ্গত উল্লেখ্য শীতের সিজনের এই সময়টাতে কিন্তু বিভিন্ন গরম পোশাক যেমন জ্যাকেট, হুডি থেকে শুরু করে বিভিন্ন ধরনের টি-শার্টের ব্যাপক চাহিদা থাকে। বাচ্চা থেকে বড় সকলেই এই পোশাকগুলো ব্যবহার করে থাকেন। সুতরাং নিশ্চিন্তে আপনারা এটা শুরু করতে পারেন।

আজকের প্রতিবেদনে আমরা এমন একটি দোকানের ঠিকানা আপনাদের সাথে শেয়ার করে দেবো যেখানে মাত্র ১৫ টাকা থেকে কোনরকম ডেলিভারি চার্জ ছাড়াই হোলসেলে আপনারা জিনিস কিনতে পারবেন। শুধুমাত্র শীতের পোশাক নয় আপনারা এখানে ১৭৫ টাকা থেকে বিভিন্ন বাচ্চাদের জামা পেয়ে যাবেন। এছাড়াও আপনারা এখানে পাবেন লেগিংস থেকে শুরু করে ধুতি, বড়দের বিভিন্ন ড্রেস থেকে শুরু করে কুর্তি নাইটি প্রভৃতি সবকিছুই। অর্থাৎ লেডিস জেনটস নির্বিশেষে সব ধরনের গার্মেন্টস এর হোলসেল মার্কেট এটাই।

চলুন এবার এই পাইকারি মার্কেট ঠিকানা সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক যাতে ব্যবসা শুরু করতে গেলে আপনাদের কোন অসুবিধা না হয়।
Shop Name – Prakash enterprise, kolkata.
1st floor,shop no Fm80,Howrah 711302.
Contact – 7003671484

Back to top button