মাত্র ৩ টাকায় পেয়ে যান সিটি গোল্ডের সুন্দর ডিজাইনের যেকোনো গয়না! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: মূল্যবৃদ্ধির বাজারে সোনার বিকল্প ধাতু হিসেবে যার ব্যবহার সবথেকে বেশি প্রচলিত সেটা হল সিটি গোল্ড। যারা বিয়ে থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে সোনার গয়না কিনতে পারেন না তারা কিন্তু এই সিটি গোল্ডের উপর নির্ভর করেই নিজেদের সমস্যার সমাধান করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদন আমরা তাই এই ধাতুটির উপর নির্ভর করেই আপনাদের সামনে নিয়ে এসেছি।

আপনাদের মধ্যে যারা জুয়েলারি নিয়ে ব্যবসা শুরু করতে চাইছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়তে পারেন। কারণ এই ধরনের চাহিদা সম্পন্ন ব্যবসা কিন্তু আজকের বাজারে আপনারা আর চট করে পাবেন না। সিটি গোল্ড এমন একটি ধাতু যার চাহিদা রয়েছে সোনার পরেই। বহু মানুষ এই ধাতুটিকে পরিধান করে থাকেন এবং পড়তেও ভীষণ ভালোবাসেন। সোনার প্রায় অর্ধেক দামে পাওয়া যায় সিটি গোল্ড তাই গরিব মানুষের কাছেও এটা অত্যন্ত সহজলভ্য। সুতরাং এই ধাতুটি নিয়ে যদি আপনারা ব্যবসা শুরু করেন তাহলে আর কোনো রকমের চিন্তার কিন্তু আপনাদের প্রয়োজন নেই।।

সিটি গোল্ডের ব্যবসা কিভাবে শুরু করবেন?

সিটি গোল্ডের ব্যবসা শুরু করার জন্য আপনাদের প্রথমেই এই গহনার একটা পাইকারি মার্কেট খুঁজে নিতে হবে যেখানে অত্যন্ত স্বল্পমূল্যে আপনারা জিনিসগুলো পেয়ে যাবেন। খেয়াল রাখবেন যাতে সিটি গোল্ডের ধাতুর মধ্যে হলমার্ক থাকে তাহলে কিন্তু আপনারা ওয়ারেন্টিও পাবেন আর সবথেকে বড় কথা ক্রেতারাও আপনার দোকান থেকে কেনার জন্য আগ্রহ প্রকাশ করবে।

এই ব্যবসা শুরু করার জন্য আপনার দোকান আপনি কিভাবে সাজাতে চান সেই অনুযায়ী মূলধন প্রয়োজন হবে। ছোট দোকান রাখতে চাইলে আপনারা মোটামুটি অল্প জিনিস নিয়েই কাজ শুরু করতে পারেন। যদি বড় পরিসরে দোকান শুরু করতে চান সেক্ষেত্রে অবশ্যই কিন্তু আপনাদের একটু বেশি অর্থ বিনিয়োগ করতে হবে। সিটি গোল্ডের ব্যবসা খুবই ভালো একটি ব্যবসা তবে বাজার আপনাকে অবশ্যই ধরে নিতে হবে প্রথম থেকে।

পণ্যের কেমন দাম পড়বে?

মোটামুটি হোলসেল রেটে আপনারা ১০০ থেকে ১৫০ টাকা তেই মাল পেয়ে যাবেন। তবে পার পিস হিসেবে কিন্তু অনেক ক্ষেত্রেই আপনারা তিন টাকা দরেও জিনিস পেতে পারেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এরকম একটি জায়গা ঠিকানাও আপনাদের সাথে শেয়ার করে দেবো যাতে ব্যবসা শুরু করতে কোন অসুবিধা না হয়। এখানে দুর্দান্ত ডিজাইনের কিছু সিটি গোল্ডের চেন শুরু মাত্র ২০০ টাকা থেকে। পাশাপাশি গিফট দেওয়ার মতন লকেটের সেট থেকে শুরু করে নানান ধরনের জিনিস আপনারা এখানে পাবেন। দাম কিন্তু আপনার সাধ্যের মধ্যেই থাকবে ব্যবসা শুরু করার জন্য।

লাইসেন্স লাগবে কি?

এই জাতীয় জুয়েলারির ব্যবসা করার জন্য কিন্তু বিশেষ কোনো লাইসেন্সের প্রয়োজন নেই। যদি হোলসেল রেটে মাল কিনে সেগুলো আপনারা নিজেদের দোকানে বিক্রি করে থাকেন সেক্ষেত্রে সাধারণ কিছু নিয়ম পালন করাই যথেষ্ট।

ব্যবসায় লাভ কেমন হবে?

এই ব্যবসা যারা শুরু করতে চান তাদের জন্য বলে রাখি যদি হোলসেল রেটে মাল কিনতে চান সেক্ষেত্রে কিন্তু বেশ ভালই লাভ হবে আপনাদের। প্রায় ৩০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত আপনারা বেশি লাভ করতে পারবেন এক্ষেত্রে।

কোথা থেকে পণ্য কিনবেন?

সিটি গোল্ডের ব্যবসা শুরু করতে চাইলে আপনারা নিচের দেওয়া ঠিকানায় চলে যেতে পারেন। এখানে হলমার্ক সহকারে অত্যন্ত কম দামের মধ্যে বিভিন্ন পণ্য আপনারা পেয়ে যাবেন।
Name – Mr.usman
Contact – 9903189119.

Back to top button