মাত্র ৯০ টাকায় পান শীতের ব্ল্যাঙ্কেট! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, অল্পদিনেই লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে লকডাউনের পর থেকেই সাধারণ মানুষের ট্যাকের অবস্থা খুবই খারাপ হয়ে গিয়েছে। এই সময় বহু সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ার কারণে এত সংখ্যক মানুষ বেকার হয়ে পড়েছেন যে মূল্যবৃদ্ধির বাজারে চলাটাই মুশকিল। এমতাবস্থায় অর্থ উপার্জনের জন্য সাধারণ মানুষের মাথায় প্রথমেই আসছে ব্যবসার কথা। অর্থ উপার্জনের পাশাপাশি ব্যবসা করার কিন্তু কিছু সুবিধা রয়েছে।

একদিকে যেমন ব্যবসা দাঁড়িয়ে গেলে ভবিষ্যতের জন্য চিন্তা করতে হয় না, ঠিক তেমনভাবেই কিন্তু নিজস্ব ইচ্ছা অনুযায়ী স্বাধীনভাবে চলা যায়। তবে ঠিক কি ধরনের ব্যবসা শুরু করবেন সেটা নিয়ে কিন্তু নতুন ব্যবসায়ীদের মনে নানান ধরনের প্রশ্ন থাকে। তাই অনেক সময় চেষ্টা করলেও হয়তো সঠিক ব্যবসার আইডিয়া গ্রহণ করা সম্ভব হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে একটি ইউনিক বিজনেস আইডিয়া শেয়ার করে নিতে চলেছি।। চলুন তাহলে জেনে নেওয়া যাক।

কি ধরনের ব্যবসা শুরু করবেন?

ব্যবসা শুরু করার আগে আপনাদের সেই পণ্যের বাজার চাহিদার কথা কিন্তু সবার প্রথমেই মাথায় রাখতে হবে। কারণ বাজার চাহিদা না থাকলে কিন্তু কোনমতেই আপনার ব্যবসা দাঁড়াবে না। যেহেতু এটা শীতকাল তাই আমরা আজ আপনাদের বলবো পাইকারি দামে ব্ল্যাঙ্কেট বা কম্বল কিনে লোকাল মার্কেটে সেটি বিক্রির ব্যবসার কথা। এই শীতের দিনে প্রত্যেক বাড়িতেই ব্ল্যাঙ্কেটের চাহিদা কিন্তু ব্যাপক পরিমাণে রয়েছে।

সুতরাং এই সময়ে যদি আপনি এই বিজনেস করতে পারেন তাহলে মোটামুটি আপনাকে আর একেবারেই চিন্তা করতে হবে না। যদি গোটা বছরের জন্য ব্যবসা করার কথা ভাবছেন সে ক্ষেত্রে একই রকম ভাবে আপনারা কিন্তু পাইকারি দরে যে কোন পোশাক-আশাক বা শাড়ির ব্যবসা করতে পারেন। তবে শীতকালে নামের কথা মাথায় রেখে এই সময় ব্যবসা শুরু করতে চাইলে অবশ্যই আপনারা কিন্তু এই কম্বল দিয়ে শুরু করুন।

সাধারণত বাজারে বিভিন্ন মানের কম্বল পাওয়া যায়, যার একেক রকমের দাম হয়। তবে আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমন একটি ঠিকানার কথা শেয়ার করে নেব যেখানে মাত্র 90 টাকা থেকে আপনি কম্বল কিনতে পারবেন। সবথেকে সুবিধার ব্যাপার এই দোকান থেকে আপনি যত পিস মাল কিনুন না কেন কোনরকম বাধা থাকবে না। যদি বেশি টাকার পণ্য কিনতে পারেন সে ক্ষেত্রে কিন্তু আপনার জন্য কম্বলের দাম 90 টাকার নিচে নামিয়ে দেওয়া হতে পারে।

প্রতিবেদনটি এতদূর পর্যন্ত পড়ার পরে আপনারা কি ধারণা করতে পারছেন যে বিভিন্ন কোয়ালিটির কম্বল মাত্র ৯০ টাকায় যদি আপনারা পান সেক্ষেত্রে প্রফিট মার্জিন রেখে লোকাল মার্কেটে আপনাদের কতটা উপার্জন হবে! যদি ধারণা করতে পারেন তাহলে বুঝবেন আপনার ব্যবসা দাঁড়িয়ে গিয়েছে। শুধুমাত্র কম্বল নয় এই দোকান থেকে আপনারা কিন্তু আরো কিছু জিনিস কিনতে পারবেন যেমন চাদর।

মাত্র ৭৫ টাকায় আপনি এখানে বস্তা বস্তা চাদর পেয়ে যাবেন। বছরের অন্যান্য সময় ব্যবসা চালু রাখতে শাড়ি কুর্তি থেকে শুরু করে সবকিছুই আপনারা এখানে কিন্তু একেবারে পাইকারি দামে স্বল্পমূল্যের মধ্যে পাবেন। যদি যাতায়াতের কোন সমস্যা থাকে সেক্ষেত্রে আপনারা ঘরে বসেও ভিডিও কলের মাধ্যমে জিনিস কিনতে পারবেন। গ্রাহকদের জন্য এখানে ক্যাশ অন ডেলিভারির সুবিধাও থাকছে।

পাইকারি দরে পণ্য কেনার সুযোগ্য ঠিকানা:

শীতকালীন সময়ে কম্বল থেকে শুরু করে চাদর এবং বছরের অন্যান্য সময় শাড়ি থেকে শুরু করে কুর্তি সবকিছুই কিন্তু আপনারা আমাদের দেওয়া ঠিকানায় পেয়ে যাবেন।। নিম্নে যোগাযোগের নম্বর সহ বিস্তারিত উল্লেখ করা হলো।

Shop Name : Priyanka saree creation
Prop : Anup
Direction : যদি আপনি হাওড়া থেকে আসতে চান সে ক্ষেত্রে হাওড়া টু কাটোয়া লোকালে চেপে গুপ্তিপাড়ায় নেমে যাবেন, গঙ্গাঘাট করে সেখান থেকে টোটো চেপে নেমে যেতে হবে ঠিকানায়।। অন্যদিকে আপনি যদি শিয়ালদহ থেকে আসতে চান সেক্ষেত্রে শিয়ালদহ টু শান্তিপুর লোকালে চেপে লাস্ট স্টেশন শান্তিপুরে নেমে যেতে হবে। সেখান থেকে টোটো চেপে আপনারা দোকানের ঠিকানায় পৌঁছে যাবেন।
Contact : 8918647910
Whatsapp :7001992533.

Back to top button