বাজারের থেকে একদম হাফ দামে পেয়ে যান শীতের কম্বল! এখান থেকে কিনে ব্যবসা শুরু করলে লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: অর্থ উপার্জন এর জন্য আমাদের কাছে বর্তমানে দুটোই রাস্তা রয়েছে যার মধ্যে একটি হলো চাকরি এবং অপরটি হল ব্যবসা। যদি সঠিক পদ্ধতিতে আপনারা জীবনে প্রতিষ্ঠিত হতে চান তাহলে ব্যবসায়ী হচ্ছে আপনাদের কাছে সর্বোত্তম রাস্তা। যেহেতু এই ব্যবসার মাধ্যমে আপনারা নিজেরা স্বাধীনভাবে চলতে পারবেন তাই ভবিষ্যৎ নিয়ে কোনো রকমের ভাবনা চিন্তার প্রয়োজন নেই।

তবে যারা নতুন ব্যবসায়ী রয়েছেন তাদের কিন্তু অবশ্যই ব্যবসা শুরু করার আগে পণ্য নিয়ে একটু ভালো করে ভাবনা চিন্তা করে ফেলতে হবে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে একটি দুর্দান্ত ব্যবসার আইডিয়া শেয়ার করে নিতে চলেছি।। যদি আইডিয়াটি আপনাদের ভালো লাগে সে ক্ষেত্রে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব কম্বলের ব্যবসার কথা। শীতের সিজন শুরুর আগে বা যতদিন পর্যন্ত শীতকালীন সময় আছে ততদিন পর্যন্ত এই ব্যবসা কিন্তু অত্যন্ত জমজমাট ভাবে বাজারে চলে। পাতলা থেকে শুরু করে বিভিন্ন ভারী ডিজাইনের ব্ল্যাঙ্কেট সকলেই কমবেশি কিনে থাকেন। সুতরাং আপনারা যদি নিজেদের ব্যবসা এই কম্বলকে টার্গেট করে শুরু করতে পারেন তাহলে কিন্তু আর ভবিষ্যৎ নিয়ে চিন্তার প্রয়োজন নেই।

তবে যদি আপনারা দোকান ভিত্তিক ব্যবসা শুরু করছেন সে ক্ষেত্রে কম্বলের সাথে আপনাদের কিন্তু অন্যান্য বিভিন্ন সামগ্রী ও রাখতে হবে। সাধারণত এই ক্ষেত্রে শাড়ি বা নাইটি জাতীয় জিনিসকে টার্গেট করা হয়ে থাকে। আপনারাও হোলসেল মার্কেটে কম্বলের সাথে এই আনুষঙ্গিক জিনিসগুলোকে টার্গেট করতে পারেন। যদি বাড়ি বাড়ি ঘুরে বিক্রি করার প্ল্যান থাকে সেক্ষেত্রে একটু আপনাদের পরিকল্পনা বদল করে দিতে হবে।

যদি বাড়ি ঘুরে আপনারা কম্বল বিক্রি করতে চান সেক্ষেত্রে শুধুমাত্র বেশিরভাগ পাতলা ডিজাইন রাখার চেষ্টা করুন। কারণ রেগুলার ইউজের জন্য বা অল্প শীতে ব্যবহার করার জন্য এই ধরনের ডিজাইন কিন্তু খুব বেশি ব্যবহার করা হয়ে থাকে। পাইকারি মার্কেট থেকে আপনারা খুব সহজেই কম দামে বিভিন্ন ধরনের কম্বল কিনে নিতে পারেন। যারা ব্যবসা শুরু করতে আগ্রহী রয়েছেন তাদের জন্য আজ এরকম একটি ঠিকানা আমরা শেয়ার করে নিতে চলেছি।। চলুন তাহলে আর দেরি না করে সেই দোকানের ঠিকানা জেনে নেওয়া যাক।

Shop Name : ayan saree centre.
Prop – uday bardhan.
Address – Gobindopur, Santipur, Nadia, west bengal.
Contact : 8617505659/9126241785.

Back to top button