কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় পান নতুন সুন্দর ডিজাইনের ঝাঁ চকচকে বাড়ি, দাম শুনলে হাঁ হবেন

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের কাছে এমন একটি জায়গা যেটা না থাকলে কখনোই নিজেদেরকে সম্পূর্ণ বলে মনে হয় না। লক্ষ্য করে দেখবেন তাই নিজের সঞ্চিত অর্থ দিয়ে একটা নির্দিষ্ট বয়সের পর থেকেই কিন্তু মানুষ সবসময় বাড়ি তৈরির কথা চিন্তাভাবনা করে থাকেন।। তবে আপাতদৃষ্টিতে খুব বেশি কঠিন মনে না হলেও এই বাড়ি তৈরি করার ঝামেলা সহ্য করা কিন্তু সকল মানুষের পক্ষে সহজ নয়।

বিশেষ করে যারা কর্মরত অবস্থায় রয়েছেন এবং খুব একটা ছুটিতে থাকেন না তাদের পক্ষে তো বাড়ি তৈরি করা একটা বিশাল ঝক্কির ব্যাপার। আজকাল তাই এই সমস্ত মানুষদের মধ্যে বেশিরভাগ অংশটাই কিন্তু রেডিমেড বাড়ি অথবা ফ্ল্যাট কেনার দিকে আগ্রহ প্রকাশ করেছেন।

তবে ফ্ল্যাটের ক্ষেত্রে সমস্যা হচ্ছে এটাই যে এখানে খোলামেলা মুক্ত পরিবেশ কোন ভাবেই পাওয়া যায় না। তাই বাড়িই হচ্ছে সব থেকে বেশি আদর্শ। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে অবস্থিত বাড়ি বিক্রির বিজ্ঞাপন দেখাবো। যেকোনো বড় পরিবারের সদস্যরাও কিন্তু এই বাড়িটা খুব সহজেই কিনে নিতে পারবেন।

শুরুতেই জানিয়ে রাখি এই বাড়িটি হলো একটি 6BHK HOUSE অর্থাৎ এই বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন ছটি বেডরুম। বেডরুম ছাড়াও আপনারা এখানে পাবেন একটি সুন্দর করে টাইলস বসানো কিচেন, একটি কাজের জন্য অফিস রুম, একটি কোচিং রুম, চারটি বাথরুম যার মধ্যে দুটি অ্যাটাচ এবং দুটি কমন, একটি ঠাকুর ঘর এবং দুটো গ্যারেজ।

গ্যারেজে যা স্পেস আছে তাতে খুব সহজেই চার চাকা গাড়ি থেকে শুরু করে বাইক সবকিছুই সুন্দরভাবে পাশাপাশি পার্ক করা যাবে। অতএব বাড়িটিকে সবদিক থেকেই কিন্তু আদর্শ বলা যেতে পারে। আলাদা করে যেহেতু অফিস রুম আর কোচিং রুম করা রয়েছে তাই নিজেদের ব্যক্তিগত কোন ব্যবসার কাজে বা টিউশন পড়ানোর জন্য আপনারা এই জায়গা গুলোকে ব্যবহার করতে পারবেন। অথবা এগুলোকে নিজের ইচ্ছে মত কাস্টমাইজ করলেও কোনো সমস্যা হবে না।

এবার আসুন বাড়িতে ঠিকানা জেনে নেওয়া যাক। বাড়িটি দক্ষিণ কলকাতায় বেহালা পর্ণশ্রীর কাছে অবস্থিত। দুই কাঠা জমির উপর এটাকে সুন্দর করে ভেতর আর বাইরের অংশ রং করে তৈরি করা হয়েছে। বাড়ির ভেতরে টাইলস আর মার্বেল দুটোরই ফিনিশিং আপনারা পেয়ে যাবেন প্রয়োজন অনুযায়ী। কেনার পর কিন্তু ক্রেতাদের সবিশেষ কোন অর্থ খরচ করতে হবে না।

শুধুমাত্র নিজেদের ইচ্ছে অনুযায়ী একটু ভেতরে আর বাইরের অংশ রং করে নিতে পারেন। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ১.১ কোটি টাকা। যারা বাড়িটি কিনতে আগ্রহী রয়েছেন তারা নিচের দেওয়া ঠিকানা অথবা নম্বরে যোগাযোগ করে বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিতে পারেন। এই ধরনের জমি অথবা বাড়ির খোঁজ পেতে চাইলে চোখ রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Address : 9/6A, dwijen Mukhopadhyay road parnosree.
Contact owner : 8013270191

Back to top button