মাত্র ২৫ টাকায় পান যেকোনো শার্ট থেকে টিশার্ট! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে ১২ মাস

নিজস্ব প্রতিবেদন: যে সমস্ত ব্যবসার ক্ষেত্রে অত্যন্ত অল্প সময়ের মধ্যে লাভবান হওয়া যায় তার মধ্যে একেবারে প্রথম স্থানে রয়েছে গার্মেন্টস এর ব্যবসা। লেডিস গার্মেন্টসের বিভিন্ন ব্যবসার ধরনের কথা আমরা এর আগেই আলোচনা করেছি। তবে আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব জেন্টস গার্মেন্টসের কথা। এই ব্যবসা করেও কিন্তু অত্যন্ত সহজে লাভবান হওয়া যায় যদি আপনারা সঠিকভাবে সেটা শুরু করতে পারেন। তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা স্টেপ বাই স্টেপ এই পোশাকের ব্যবসার কথা বিস্তারিত আলোচনা করব। চলুন তাহলে দেরি না করে শুরু করা যাক আজকের এই বিশেষ প্রতিবেদন।

কিভাবে শুরু করবেন এই জেন্টস গার্মেন্টসের ব্যবসা:

এই ব্যবসা শুরু করার জন্য আপনাদের পাইকারি দোকান বেছে নিতে হবে। এখান থেকে পণ্য সংগ্রহ করার পরে খুব সহজেই সেটা প্রফিট মার্জিন রেখে আপনারা লোকাল মার্কেটে বিক্রি করতে পারবেন। জেন্টস গার্মেন্টসের ব্যবসা শুরু করার জন্য আপনাদের কিন্তু আলাদা কোন লাইসেন্সের প্রয়োজন হবে না।

ফুটপাতে যেকোনো স্টল লাগিয়ে অথবা নিজেদের দোকানের ব্যবস্থা করে আপনারা সেখানে পণ্য নিয়ে বসতে পারবেন। তবে অবশ্যই যাদের প্রফিটের কোনরকম ঘাটতি না হয় সেই দিকে আপনাদের বিশেষ নজর দিতে হবে। এই ব্যবসা শুরু করার জন্য মোটামুটি ৫ হাজার টাকা হাতে মূলধন রাখলে কিন্তু কাজ হয়ে যাবে। যেহেতু পাইকারি দোকান থেকে জিনিস কিনে নিয়ে আসা হয় তাই এই গার্মেন্টসের ব্যবসার ক্ষেত্রে খুব বেশি মূলধনের প্রয়োজন হয়।

আজ আমরা প্রথমদের সুবিধার্থে এমন একটি ঠিকানার কথা শেয়ার করে নেব যেখানে মাত্র ৩৫ টাকা থেকে বিভিন্ন টি শার্ট আপনারা পেয়ে যাবেন।। ৬০ টাকা থেকে পেয়ে যাবেন বিভিন্ন ব্র্যান্ডেড টিশার্ট। এছাড়াও এখানে রয়েছে বিপুল পরিমাণ শার্ট আর জিন্সের কালেকশন।

অর্থাৎ আপনারা শুধুমাত্র টি-শার্ট নয় এখান থেকে আরও বিভিন্ন ধরনের পোশাক কিন্তু কিনে নিজেদের কাজ শুরু করতে পারবেন।। যদি ব্যবসা শুরু করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে একদম সময় নষ্ট না করে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে ফেলুন। ভালো লাগলে অবশ্যই প্রতিবেদনটি শেয়ার করে নেবেন।
Shop Name : Mahaprabhu saree kuthir
Call – 9749871265/9734310939.

Back to top button