কলকাতার আশেপাশেই দারুণ লোকেশনে খুব সস্তায় পান নতুন দোতলা বাড়ি, দাম শুনলে হাঁ হবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের কাছে এমন একটি জায়গা যেখানে সারা দিনের খাটা খাটনির পরে একটু বিশ্রাম পেয়ে থাকি আমরা। যদি সেই বাড়ির পরিবেশটাই মনের মতো না হয় তাহলে তো খারাপ লাগাটা স্বাভাবিক। অনেক ক্ষেত্রেই দেখা যায় আমাদেরকে নিজেদের বাড়ি না থাকার জন্য লোকের বাড়িতে ভাড়া থাকতে হয়। এটা কিন্তু একটা সময়ের পর থেকে বেশ সমস্যার হয়ে দাঁড়ায়। তাই নিজেদের সঞ্চিত অর্থ দিয়ে একটা নির্দিষ্ট বয়সের পরে মানুষ চেষ্টা করেন বাড়ি তৈরি করার।

কিন্তু যারা কাজের সূত্রের দীর্ঘ সময় ধরে বাইরে থাকেন তাদের পক্ষে কিন্তু বাড়ি তৈরি করাটা একেবারেই অসম্ভব। এই ক্ষেত্রে আপনারা রেডিমেড বাড়ি অথবা ফ্ল্যাট কে বেছে নিতে পারেন। আজ আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে বাড়ির খোঁজ। এই বাড়িটি কিন্তু একেবারে রেডি টু মুভ। অর্থাৎ সাথে সাথেই কিনে আপনারা বসবাস করতে পারবেন।

আজ যে বাড়িটি দেখাবো সেটা ১ কাঠা ৯ ছটাক জমির উপর নির্মাণ করা হয়েছে।। দোতলায় এই বাড়িটি একেবারে পুকুরের পাড়েই অবস্থিত রয়েছে তবে চারদিকে বাধের মতন করা হয়েছে তাই যিনি ক্রেতা কিনবেন তার কোন জল সংক্রান্ত সমস্যা হবে না। বাড়ি ঠিক নিচের অংশে একটা আলাদা ধরনের রুম করা রয়েছে যেটা আপাতত বেডরুম হিসেবে ব্যবহার হলেও পরবর্তীতে আপনারা এটা কিন্তু গ্যারেজ হিসেবে কাজে লাগাতে পারবেন। গোটা ঘরের ফ্লোর এর মাঝেতেই রং করা রয়েছে এবং বাথরুমে বসানো রয়েছে ফ্লোর এবং ওয়াল টাইলস।

রান্নাঘরেও ফ্লোর আর ওয়াল টাইলস পেয়ে যাবেন আপনারা। সবমিলিয়ে চারটি বেডরুম রয়েছে এর মধ্যে দোতলার দুটি বেডরুমেই কিন্তু সুন্দরভাবে রং করে মার্বেল বসানো রয়েছে। বাড়িতেতে আপনারা ইন্ডিয়ান টয়লেট পাবেন তবে সেটাও খুব সুন্দর ভাবে সাজানো রয়েছে। যেহেতু একটু পুরনো আমলের বাড়ি তাই অন্যান্য ইন্টেরিয়র ডেকোরেশন এবং আধুনিক সজ্জা আপনারা খুব একটা দেখতে পাবেন না। যিনি কিনবেন নিজের পছন্দ অনুযায়ী সামান্য কিছু পরিবর্তন করে নিতে পারেন।

এবার আসা যাক বাড়িটির লোকেশন এর কথায়। মধ্যমগ্রামের মতন একটি দুর্দান্ত লোকেশনে বাড়িটি অবস্থিত যেখান থেকে মূল কলকাতার দূরত্ব মাত্র কয়েক কিলোমিটার। বাড়িটির সামনে প্রায় ১২ ফুটের চওড়া রাস্তা রয়েছে এবং অন্যান্য সমস্ত সুযোগ সুবিধা কিন্তু এখানে হাতের মুঠোতেই আপনারা পেয়ে যাবেন। দৈনন্দিন বাজার হোক কিংবা আর্থিক লেনদেনের জন্য ব্যাংক, বাচ্চাদের স্কুল থেকে শুরু করে কলেজ কোথাও কোনো রকমের অসুবিধার মুখোমুখি আপনাদের পড়তে হবে না। যদিও বাড়িটির দাম সম্পর্কে কোন তথ্য জানা যায়নি তার জন্য অবশ্যই আপনারা মালিকের নাম্বারে যোগাযোগ করে নিতে পারেন।।

Madhyamgram,bidhanpally.
Kolkata – 700129
Contact : 9382239968.

Back to top button