একদম জলের দামে পান কম্পিউটার থেকে ল্যাপটপ! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে প্রযুক্তির উন্নয়নের যুগে দাঁড়িয়ে আমাদের জীবনে কম্পিউটার বা ল্যাপটপের প্রয়োজনীয়তা কতখানি তা হয়তো আলাদা করে বলার প্রয়োজন নেই।। পড়াশোনা থেকে শুরু করে অফিস কাছারির কাজ বা যেকোনো দৈনন্দিন প্রয়োজনীয় কাজেই কিন্তু এই ল্যাপটপ বা কম্পিউটার ব্যবহার করা হয়ে থাকে। বিভিন্ন মডেলের এবং বিভিন্ন ফিচারস সহ এগুলো বিক্রয় করা হয়। কিন্তু সমস্যার ব্যাপারে এটাই যে মূল্যবৃদ্ধির বাজারে এই কম্পিউটার বা ল্যাপটপের এতটাই দাম যে সাধারণ মানুষের পক্ষে সব সময় কিন্তু সেটা চালানো সম্ভব হয় না।

অথচ দৈনন্দিন জীবনের প্রয়োজনীয়তাও তো আপনারা অস্বীকার করতে পারবেন না। করোনা আবহে অনলাইন পড়াশোনার জন্য ব্যাপক পরিমাণে কম্পিউটার আর ল্যাপটপের চাহিদা বেড়েছিল। অনেক ক্ষেত্রেই কিন্তু স্মার্টফোন সেই পড়াশুনা বা অনলাইন স্টাডি কভার করতে পারেনি। পরিস্থিতি স্বাভাবিক হলেও এখনো অনেক জায়গাতেই কিন্তু অনলাইন পড়াশোনা চালানো হয়।

এছাড়াও নিজেদের ব্যক্তিগত প্রয়োজন আর কাজ তো রয়েছেই। আজকের এই প্রতিবেদনের তাই সাধারণ মধ্যবিত্ত মানুষের চাহিদার কথা মাথায় রেখে আমরা একেবারে জলের দামে কম্পিউটার এবং ল্যাপটপ কেনার জন্য একটি সুযোগ্য ঠিকানা নিয়ে আপনাদের কাছে হাজির হয়েছি। এই সময়ের মধ্যে যারা কম্পিউটার-ল্যাপটপ কেনার কথা চিন্তাভাবনা করছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন সঙ্গে থাকা ভিডিও।

আজকে আমরা কলকাতার খুব নিকটবর্তী জায়গায় একটি দোকানের কথা আপনাদের সাথে শেয়ার করে নেব। যেখানকার কম্পিউটার আর ল্যাপটপের সম্ভার দেখে আপনারা অবাক হয়ে যাবেন। এখানে Dell এর Mini pc পেয়ে যাবেন মাত্র ৮,৮০০ টাকায়। এছাড়াও corei8 hp ল্যাপটপ ৮,৬৮০ টাকা, গেমিং পিসি মোটামুটি ২৫ হাজার টাকা,Dell laptop ৮ হাজার,i7 6th generation,dell 5th generation ,hpi5 6th & 4th generation,mackbook প্রভৃতির একের পর এক মডেলের কালেকশন আপনারা এখানে পাচ্ছেন। প্রত্যেকটা জিনিসই কিন্তু একেবারে জলের দামে পেয়ে যাবেন। লোকাল মার্কেটে যে দাম রাখা হয় তার তুলনায় এখানে যে দাম থাকবে সেটা দেখলে যেকোনো মানুষ কিন্তু অবাক হবেন।

যদি আপনাদের এই জিনিসগুলোর গুণগতমান নিয়ে কোন সন্দেহ হয়ে থাকে তাহলে আমরা বলব একেবারেই নয়। আপনারা চাইলে ভালোভাবে সমস্ত কাগজপত্র এবং অন্যান্য কিছু যাচাই করে নিতে পারেন। কোনরকম সমস্যায় পড়তে হবে না। এবার আসুন এই দোকানটির অবস্থান এবং কিভাবে যোগাযোগ করে আপনারা মাল কিনতে পারবেন সেই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক। এই দোকানটির দুটি ব্রাঞ্চ রয়েছে বারাসাত এবং বেলঘড়িয়া তে।নীচে ঠিকানা উল্লেখ করে দেওয়া হল।

MODERN COMPUTER

Branches :
Belghoria
Near pravartak school
Contact – 7686873088

Barasat
Near knowledge home school
Contact – 9804257234/9830502898.

Back to top button