মাত্র ৩৫ টাকায় পান সুতির ছাপা শাড়ি! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, অল্পদিনেই লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: অর্থ উপার্জনের জন্য সম্প্রতি সাধারণ মানুষ যে সমস্ত পদ্ধতি অবলম্বন করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য হলো ব্যবসা। তবে সঠিক পদ্ধতি অবলম্বন না করলে কিন্তু নতুন ব্যবসায়ীদের পক্ষে কখনোই এটি শুরু করা সম্ভব নয়। নানান ধরনের ব্যবসা বাজারের ভিত্তিতে আপনারা শুরু করতে পারেন। তবে সব থেকে উল্লেখযোগ্য হল পাইকারি দরে পোশাকের ব্যবসা। কারণ এই ব্যবসায় মূলধনের প্রয়োজন কম হয়। সুতরাং যারা সাধারণ মানুষ রয়েছেন সহজেই কিন্তু এই ব্যবসার কাজে হাত লাগাতে পারেন। এর আগেও আমরা আপনাদের সাথে অনেকগুলো শাড়ি বা নাইটির ব্যবসার আইডিয়া শেয়ার করে নিয়েছি। আজও তেমন একটি প্রতিবেদন নিয়ে হাজির হয়েছি। চলুন দেখে নেওয়া যাক।

আপনারা যারা শাড়ির ব্যবসা শুরু করতে চান তাদের কিন্তু অবশ্যই প্রথমে মাথায় রাখতে হবে গ্রাহকদের চাহিদার কথা। দৈনন্দিন ব্যবহারের শাড়ি থেকে শুরু করে হাল ফ্যাশনের বিভিন্ন কালেকশন সবকিছুর উপরে কিন্তু আপনাদের নজর দিতে হবে। পাইকারি দরে খুব সহজেই আপনারা অনেক মার্কেটে শাড়িসহ নানা আনুষঙ্গিক পোশাক কিনতে পেয়ে যাবেন। এগুলো লোকাল মার্কেটে আপনারা খুব সহজেই প্রফিট মার্জিন রেখে বিক্রি করতে পারেন। তবে অবশ্যই আপনাকে কিন্তু বিক্রির পদ্ধতি এবং মুনাফা ঠিকঠাক ভাবে রাখতে হবে।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি দোকানের ঠিকানা শেয়ার করে নেব যেখানে অত্যন্ত কম খরচে আপনারা বিভিন্ন শাড়ির কালেকশন সহজেই পেয়ে যাবেন। এখানে আপনারা মাত্র ৩৫ টাকা থেকে শাড়ির কালেকশন পেয়ে যাবেন। মিক্স ছাপা পেয়ে যাবেন মোটামুটি ৬০ থেকে ৭০ টাকায়। এছাড়াও পিওর কটন, হ্যান্ডলুম, তাত থেকে শুরু করে আরো নানান ধরনের শাড়ির সম্ভার এখানে রয়েছে।। মাত্র ১২০ টাকায় আপনারা বুটি সহ জামদানি পেয়ে যাবেন এখানে। প্রতিটা জিনিসের উপরেই কিন্তু রং আর কোয়ালিটির গ্যারান্টি থাকছে। কোনরকম ডিসপুট বের হলেও আপনারা রিটার্ন করে নিতে পারবেন।

কোথা থেকে পণ্য কিনবেন?

ব্যবসা শুরু করতে চাইলে আপনারা পৌঁছে যেতে পারেন আমাদের নিচের দেওয়া ঠিকানায়। এখানে একদম স্বল্প দামের মধ্যে বিভিন্ন জিনিস খুব সহজেই পেয়ে যাবেন ‌।
Shop Name : Mondal saree kuthir
Nadia – Santipur- Gobindopur
Contact : 9382697910/7076132078.

Back to top button