মাত্র ১০ টাকায় পেয়ে যান ব্র্যান্ডেড শাড়ি! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ থাকবে সারাবছর

নিজস্ব প্রতিবেদন: বর্তমান পরিস্থিতির উপর নজর রেখে বহু মানুষ কিন্তু ব্যবসা শুরু করার কথা চিন্তাভাবনা করছেন। কারণ আজকাল চাকরি অনেকটাই দুর্বল হয়ে পড়েছে সাধারণ মানুষের জন্য। বিশেষ করে লকডাউনের পর থেকেই মানুষের আর্থিক অবস্থা প্রচুর খারাপ এবং বেকারত্বের সংখ্যাও দিন প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। তবে নতুন ব্যবসায়ী যারা রয়েছেন তাদের কিন্তু ব্যবসা শুরু করতে গিয়ে প্রচুর সমস্যার মুখোমুখি পড়তে হয়।

ঠিক কি ধরনের ব্যবসা শুরু করলে লাভবান হওয়া যাবে এই ধারণা যেহেতু সকলের মধ্যে থাকে না তাই অনেকেই ব্যবসা শুরু করার পরে লোকসানের মুখোমুখি হন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই একটি বিজনেস আইডিয়া শেয়ার করে নিতে চলেছি যা কমবেশি সকলেরই কাজে আসতে চলেছে।

এটি কি ধরনের ব্যবসা এবং কিভাবে শুরু করবেন?

এটি হলো দৈনন্দিন ব্যবহার্য এবং অত্যধিক চাহিদা সম্পন্ন শাড়ির ব্যবসা। কমবেশি মহিলারা সকলেই কিন্তু এই শাড়ি পরিধান করে থাকেন। দৈনন্দিন ব্যবহার থেকে শুরু করে উৎসব অনুষ্ঠানের দিনগুলোতেও এই শাড়ির প্রচলন ব্যাপকভাবে রয়েছে। তাই যদি আপনারাই ব্যবসা শুরু করেন সেক্ষেত্রে কখনোই কিন্তু লোকশানের মুখোমুখি পড়তে হবে না। পাইকারি দরে আপনারা পণ্যকিনে খুব সহজেই লোকাল মার্কেটে প্রফিট রেখে এই শাড়ি বিক্রি করতে পারেন।। পশ্চিমবঙ্গের বুকে সব থেকে বড় পাইকারি দরে শাড়ির মার্কেট রয়েছে নদীয়ার শান্তিপুরে।

আজ আমরা শান্তিপুরের এমন একটি দোকানে ঠিকানা আপনাদের সাথে শেয়ার করে নেব যেখানে অত্যন্ত কম দামের মধ্যে বিভিন্ন শাড়ির সম্ভার আপনারা পেয়ে যাবেন। আসুন কয়েকটি শাড়ির দাম উল্লেখ করে আপনাদের একটা ছোট্ট ধারণা দিয়ে দিই। এই দোকানে বাচ্চাদের শাড়ি আপনারা পেয়ে যাবেন মাত্র ১০ টাকায়, বিভিন্ন ডিজাইনের ল্যাপটপ শাড়ি পাবেন ৮০ টাকা থেকে ১২০ টাকার মধ্যে, ভাগলপুরী শাড়ি ১৬০ টাকা, ছাপার শাড়ি পেয়ে যাবেন মোটামুটি ৯০ টাকায়।

এছাড়াও হ্যান্ডলুম থেকে শুরু করে তাঁত এবং অন্যান্য বিভিন্ন শাড়ির অসাধারণ সম্ভার রয়েছে এখানে। যদি আপনারা একসাথে বেশি পণ্য কিনতে পারেন তাহলে দাম কিন্তু আরো কমে যেতে পারে। যারা অত্যন্ত দূরে থাকেন তারা ভিডিও কলের মাধ্যমেও কিন্তু জিনিস কিনে নিতে পারবেন। আসুন এবার দোকানে ঠিকানা সহ বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

কোথা থেকে পণ্য কিনবেন?

Shantipur wholesale lokenath saree centre.
Address – 35, Ramapada darano, Sutragarh, Santipur,Nadia.west bengal
Contact – 9851313734/8918091906

Back to top button