মাত্র ২৮ টাকায় পেয়ে যান ব্লাউজ! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: যে সমস্ত ব্যবসা অল্প সময়ের মধ্যেই প্রতিষ্ঠা লাভ করে তার মধ্যে একেবারে প্রথমের স্থানে রয়েছে ব্লাউজের ব্যবসা। অল্প খরচেই খুব সহজে আপনারা এই ব্যবসা শুরু করতে পারেন। যারা সম্প্রতি ব্যবসা শুরু করার কথা চিন্তাভাবনা করছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন এবং ছোট থেকে বড় সমস্ত তথ্য সংগ্রহ করে নিন। যে কোন ব্যবসা শুরু করার জন্যই সবার প্রথমে যে জিনিসটা মাথায় রাখতে হয় তা হল ঠিক কি ধরনের ব্যবসা শুরু করলে তা সবথেকে বেশি লাভজনক হবে।

এই ক্ষেত্রে আমরা বলব বিভিন্ন ক্রিয়েটিভ ব্যবসা এবং পাইকারি রেটের ব্যবসার কথা। পাইকারি রেটের ব্যবসা বলতে প্রধানত বোঝায় একেবারে মেনুফ্যাকচারিং রেটে বা ম্যানুফ্যাকচারিং ইউনিট থেকে পণ্য কিনে খুব সহজে সেগুলো লোকাল মার্কেটে প্রফিট রেখে বিক্রি করার ব্যবসা। আমাদের দেশের বহু সংখ্যক মানুষ এই ব্যবসার কাজে যুক্ত রয়েছেন এবং অল্প সময়ের মধ্যেই কিন্তু উন্নতি লাভ করেছেন। লেডিস গার্মেন্টস এর ব্যবসা এমনিতেই ভীষণ রকমের জনপ্রিয়। তবে এই সমস্ত ব্যবসার সাথে সোজাসুজি যুক্ত না হয়ে আপনারা কিন্তু একদম অল্প পুঁজির মধ্যে ব্লাউজের ব্যবসা সহজেই শুরু করতে পারেন।

ব্লাউজের ব্যবসা:

আমাদের দেশের বেশিরভাগ মহিলারাই কিন্তু শাড়ি পরিধান করতে অত্যন্ত পছন্দ করে থাকেন। শাড়ির আনুষঙ্গিক জিনিস হিসেবে যে বস্ত্রটির কথা আমাদের সবার প্রথমেই মাথায় আসে সেটি হল ব্লাউজ। সিম্পল ডিজাইন থেকে শুরু করে বিভিন্ন ডিজাইনার ব্লাউজ কিন্তু আজকাল মার্কেটে ছড়িয়ে পড়েছে। বহু মানুষ যেমন এগুলো দর্জি থেকে তৈরি করতে পছন্দ করেন ঠিক তেমনভাবেই অনেকে চেষ্টা করেন রেডিমেড কিনে নেওয়ার।

তাই আপনারা যদি এই ব্যবসা শুরু করেন সেক্ষেত্রে কিন্তু কোন অসুবিধা হবে না উপার্জনের ক্ষেত্রে। মাত্র ২ থেকে ৩ হাজার টাকা হাতে নিয়েই আপনারা এই ব্যবসার কাজ শুরু করতে পারবেন।যদি দোকান ঢেলে সাজাতে চান সেক্ষেত্রে অবশ্যই একটু বেশি অর্থ খরচ করতে হবে। তারপরেও কিন্তু খুব বেশি মূলধনের প্রয়োজন পড়বে বলে মনে হয় না।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি ঠিকানা শেয়ার করে দেব যেখানে মাত্র ২৮ টাকা থেকে পিওর কটনের ব্লাউজ পেয়ে যাবেন। মিক্স কটন থেকে শুরু করে রেয়ন,প্রিন্টের কাজ করা ব্লাউজ অথবা বিভিন্ন ফ্যান্সি ব্লাউজ এখানে অত্যন্ত কম দামে অর্থাৎ সুলভ মূল্যে আপনারা কিনে লোকাল মার্কেটে বিক্রি করতে পারবেন। স্থানীয় বাজারে এই ব্লাউজের চাহিদা ঠিক কতখানি রয়েছে সেটা কিন্তু যতক্ষণ পর্যন্ত না আপনারা ব্যবসা শুরু করবেন কিছুতেই বুঝতে পারবেন না। যারা অল্প পুঁজির মধ্যে ব্যবসা শুরু করতে চাইছেন এটা তাদের কাছে একটা অত্যন্ত লাভজনক ক্ষেত্র।

পণ্য কোথা থেকে কিনবেন?

যারা ব্লাউজের ব্যবসা শুরু করতে আগ্রহী রয়েছেন তারা অবশ্যই নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করতে পারেন। এক ছাদের তলাতেই এখানে বিভিন্ন ধরনের ব্লাউজের আইটেম আপনারা পেয়ে যাবেন। রঙের সম্পূর্ণ গ্যারান্টি রয়েছে। কোনরকম ডিফেক্ট থাকলেও কিন্তু সেটা চেঞ্জ হয়ে যাবে সহজেই। যারা দূরবর্তী কোনো স্থান থেকে পণ্য কেনার কথা ভাবছেন তারা অবশ্যই ভিডিও কলের মাধ্যমে কিনে ফেলতে পারবেন। খুব সহজেই আপনার এড্রেসে মাল ডেলিভারি করে দেওয়া হবে।
Arohi textile
Gobindopur, Santipur, Nadia, west bengal.
Contact – 7384566488/6294229466.

Back to top button