কলকাতার একদম কাছেই প্রপার লোকেশনে খুবই সস্তায় পান একতলা সুন্দর বাড়ি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: মানুষের প্রাথমিক চাহিদার মধ্যে একেবারে সবার উপরেই আমরা বলতে পারি বাসস্থানের কথা। নিজস্ব একটি বাসস্থান না থাকলে কিন্তু মধ্যবিত্ত সাধারণ মানুষের জীবন সম্পূর্ণ বলে ধরা হয় না। কিন্তু বাড়ি তৈরি করা যে কতটা ঝামেলার ব্যাপার তা কম বেশি আপনাদের মধ্যে অনেকেই হয়তো জানেন। তাই আজ আর সেই বিষয়ে বিস্তারিত আলোচনায় নাই বা গেলাম।

আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব একটি দুর্দান্ত লোকেশনে অবস্থিত বাড়ি বিক্রির বিজ্ঞাপন। যারা সম্প্রতি বাড়ির খোঁজ করছেন অথবা আপনাদের পরিচিত কারুর বাড়ি প্রয়োজন নিঃসন্দেহে কিন্তু আমাদের আজকের এই প্রতিবেদনটি তাদের সঙ্গে শেয়ার করে নিতে পারেন।। চলুন তাহলে আর সময় নষ্ট না করে জেনে নেওয়া যাক।

আজকে আমরা যে বাড়িটির সম্পর্কে আপনাদের জানাবো সঠিক কোন্নগর আর রিসরার ঠিক মাঝামাঝি অবস্থিত। এই এলাকাটির নাম হলো কোন্নগর ,নবগ্রাম সুভাষপল্লী। এখানে এক কাঠা চার ছটাক জমির উপর একটি একতলা বাড়ি নির্মাণ করা হয়েছে। মাত্র ১ বছর ৫ মাস আগে এই বাড়িটা তৈরি করা হয়েছে।

বাড়িটির সামনে আপনারা একটা ছয় ফুটের রোড পেয়ে যাচ্ছেন এবং দুটি প্লটের পর থেকেই পেয়ে যাবেন ১২ ফুটের রোড । এই বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন দুটি বেডরুম, একটি বাথরুম এবং একটা কিচেন।

গোটা বাড়িতেই নরমাল মেঝে রয়েছে তবে বাথরুম আর কিচেনে টাইলস বসানো। একেবারে ঝা চকচকে নতুন বাড়ি বলতে যেটা বোঝায় এটা হল তেমনি একটি ঠিকানা। জল বা ইলেক্ট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যা কিন্তু এখানে নেই। এত দুর্দান্ত লোকেশনের মধ্যে চট করে আর কোনো ভালো গাড়ি আপনারা পাবেন না।

বাড়িটিকে একেবারে রেডি টু মুভ বলা যেতে পারে। বাড়িটির দাম রাখা হয়েছে সবমিলিয়ে মাত্র 26 লক্ষ টাকা। যারা বাড়িটি কিনতে আগ্রহী রয়েছেন নিঃসন্দেহে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।।
Contact : 9330887554.

Back to top button