দোকানের থেকে হাফ দামে পেয়ে যান সুন্দর ডিজাইনের সিল্কের শাড়ি! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: আপনি কি সম্প্রতি ব্যবসা শুরু করতে আগ্রহী রয়েছেন অথচ নির্দিষ্ট কোন মাধ্যম বেছে নিতে পারছেন না? তবে অবশ্যই আমাদের আজকের এই প্রতিবেদনটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে ফেলুন। কারণ আজ আমরা এমন একটি প্রতিবেদন আপনাদের সাথে শেয়ার করব যেখানে মোটামুটি ব্যবসা সম্পর্কে সমস্ত তথ্যই আপনারা পেয়ে যাবেন। আজ পাঠকদের সাথে আমরা শেয়ার করে নেব বস্ত্র ব্যবসার কথা। বস্ত্র ব্যবসার কথা বলতে আমাদের মাথাতে প্রথমেই আসে শাড়ির ব্যবসার কথা।

যেহেতু গোটা দেশের সব অংশেই এই শাড়ির চাহিদা রয়েছে সকল বয়সী মেয়েদের মধ্যে তাই এই ব্যবসা একবার শুরু করলে কিন্তু কখনোই ব্যবসায়ীদের পেছন ফিরে তাকাতে হবে না। আজ আমরা শাড়ির ব্যবসার একটু আলাদা ধরনের পদ্ধতি আপনাদের জানাবো। তাহলে আর অপেক্ষা না করে চলুন আমাদের এই বিশেষ প্রতিবেদনটা শুরু করা যাক।

শাড়ির ব্যবসা শুরু করার জন্য সর্বদাই কিন্তু আপনাদের ট্রেন্ডি আর ফ্যাশনেবল শাড়ির উপর নজর রাখতে হবে। বর্তমান সময়ে দাঁড়িয়ে বিভিন্ন সিল্কের কাজের শাড়ি কিন্তু এই ক্ষেত্রে বিশেষ জনপ্রিয়। আসলে সকল বয়সের মেয়েরাই একটু ফ্যান্সি শাড়ি পরিধান করতে পছন্দ করে থাকেন। সুতরাং এই শাড়ি নিয়ে ব্যবসা শুরু করলে কখনই ভবিষ্যৎ নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না। আপনারা যদি এই ফ্যান্সি শাড়ি বা সিল্কের শাড়ির উপর ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে আমাদের দেওয়া ম্যানুফ্যাকচারিং ইউনিটের ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন।

এখানে মাত্র ৫৫০ টাকায় সিল্ক এর উপর বাটি প্রিন্ট এর কাজ করা শাড়ি আপনারা পেয়ে যাচ্ছেন সহজেই। পাশাপাশি রয়েছে আরও বিভিন্ন ধরনের কালেকশন যেমন —৭৫০ টাকায় অল ওভার কাজ করা সিল্ক, অল ওভার বালুচরী এখানে পেয়ে যাচ্ছেন মাত্র ৮০০ টাকায় এবং অল ওভার হাজারবুটি পাচ্ছেন ১০০০ টাকায়। আবার এছাড়াও ১ হাজার টাকার মধ্যে শিফন শাড়ির বিভিন্ন কালেকশন আপনারা এখানে দেখতে পাবেন।

একই ছাদের তলায় এখানে বিভিন্ন ধরনের শাড়ির অসম্ভব সুন্দর কালেকশন আপনারা পাবেন যা কমবেশি সকল মহিলাদেরই পছন্দ হবে আর আপনাদের দোকান সাজাতেও কোন অসুবিধা হবে না। সুতরাং যদি আপনারা ব্যবসা শুরু করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর সময় নষ্ট করে দেরি করবেন না। চলুন তাহলে এবার দোকানটি ঠিকানা জেনে নেওয়া যাক।

আপনারা যারা শাড়ির ব্যবসা শুরু করতে চান এই ঠিকানায় যোগাযোগ করে অফলাইনে গিয়ে অথবা অনলাইনে ভিডিও কলের মাধ্যমে অর্ডার করেই কিন্তু বাড়িতে বসে ডেলিভারি নিয়ে নিতে পারেন।

Shop Name: sruti saree ghar.
Address : 534/19,kabi jatindra nath Sengupta sarani, Santipur, Nadia, west bengal-741404.
Prop : tamal Das.
Contact : 9635052945/6295779185.

Back to top button