মাত্র ১০০ টাকায় পেয়ে যান সুন্দর ডিজাইনের কুর্তি! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে দুর্দান্ত

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা শুরু করার জন্য মানুষের প্রথমেই সেই দিকটা সম্পর্কে একটা স্পষ্ট ধারণা তৈরি করে নেওয়া প্রয়োজন। কারণ কোন রকমের স্পষ্ট ধারণা ছাড়া কিন্তু মানুষ নিজেদের লক্ষ্যে এগিয়ে যেতে পারেন না। বর্তমান সময়ে দেশের বাজারে যেহেতু চাকরির অবস্থা খুবই দুর্বল তাই মানুষ সবসময় ব্যবসা শুরু করার চেষ্টা করছেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনের আমরা একেবারে হোলসেল রেটে গার্মেন্টসের ব্যবসার কথা বলব। যদিও আমাদের মূল টার্গেট থাকবে বিভিন্ন কুর্তির উপরে। বেশি আপনারা সকলেই জানেন বর্তমান সময়ে দেশের বাজারে পোশাকের ব্যবসা ঠিক কতটা পরিমাণে জনপ্রিয়। তাই যদি আপনার এই ব্যবসা শুরু করতে পারেন তাহলে কিন্তু উপার্জন নিয়ে কখনোই কোনো রকমের চিন্তা করতে হবে না।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব এমন কিছু বিশেষ তথ্য যা হয়তো অনেকটাই কাজে লাগবে। কুর্তি বা বিভিন্ন গার্মেন্টসের ব্যবসা শুরু করতে চাইলে অবশ্যই নিচের দেওয়া স্টেপগুলো আপনারা পরপর অনুসরণ করে যেতে পারেন। তার আগে জানিয়ে রাখি এই ব্যবসা শুরু করতে গেলে কিন্তু বিশাল কোন বড় অংকের মূলধন বা কোন লাইসেন্সের প্রয়োজন নেই। বাজারের মাঝামাঝি জায়গায় দোকান করে বা স্টলের মাধ্যমে খুব সহজেই আপনারা পণ্যগুলো বিক্রি করতে পারবেন। এর জন্য কোন অতিরিক্ত লাইসেন্স বা কাগজের প্রয়োজন পড়ে না।।

১)প্রথমেই পাইকারি মার্কেট থেকে আপনাকে কুর্তি কিনে নিতে হবে এবং তারপর সেগুলোকে লোকাল মার্কেটে বিক্রির ব্যবস্থা করতে হবে। যতটা সম্ভব তাই কম দামে জিনিস কেনার চেষ্টা করবেন।

২) ক্রেতাদের মন জয় করার জন্য আপনাদের অবশ্যই প্রোডাক্টের কোয়ালিটি বা গুনাগুনের উপর নজর দিতে হবে। কারণ প্রোডাক্ট এর গুনাগুন যদি ভালো না হয় সেক্ষেত্রে কোন ভাবেই কিন্তু গ্রাহকেরা এদিকে আসবে না।

৩) আজকাল বহু মানুষ কিন্তু অফলাইন প্লাটফর্ম ছাড়া বিভিন্ন অনলাইন ক্ষেত্র যেমন ফেসবুক বা ইনস্টাগ্রাম প্রভৃতিকে টার্গেট করে থাকেন। আপনারা চাইলে এর মাধ্যমেও খুব সহজে কিন্তু পণ্য বিক্রি করতে পারবেন।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি দোকানের বা ইউনিটের ঠিকানা শেয়ার করে নেব যেখানে একেবারে হোলসেল রেট অর্থাৎ ফ্যাক্টরির দামে আপনারা সমস্ত পণ্য পেয়ে যাবেন। এখানে প্রোডাক্ট এর দাম শুরু হচ্ছে মাত্র ৪৫ টাকা থেকে। তবে আরো বিভিন্ন প্রোডাক্ট আপনারা পেয়ে যাবেন মাত্র ১০০ টাকা থেকে।

এখানকার কুর্তি এবং অন্যান্য গার্মেন্টসের জিনিসের কালেকশন দেখলে কিন্তু রীতিমতো অবাক হয়ে যেতে হয়। চাইলে আপনারা এখানে ভিডিও কলের মাধ্যমে জিনিস কিনতে পারেন। সহজেই তাতে পণ্য ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে বাড়িতে পৌঁছে দেওয়া হবে।
Shop Name: Ishita house factory outlet manufacturer Surat.
Address : plot no – 43,Jay hanuman estate, near hyundai showroom.
Jogani mata mandir,surat, gujrat.
Contact : 9879425291.

Back to top button