মাত্র ৫০০ টাকায় পান একসাথে ১০ পিস শাড়ী! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে দুর্দান্ত

নিজস্ব প্রতিবেদন: অর্থ উপার্জন করার জন্য মানুষের কাছে এখন সব থেকে বড় হাতিয়ার হল ব্যবসা। কারণ এটি এমন একটি মাধ্যম যার সাহায্যে খুব সহজেই কিন্তু নিজেদের স্বাবলম্বী করে তোলা যেতে পারে এবং কখনোই অন্যের উপর নির্ভরশীল থাকার প্রয়োজন হয় না। আপনারা হয়তো চারপাশে লক্ষ্য করে দেখবেন যে ব্যবসা করে বহু মানুষ কিন্তু অল্প সময়ের মধ্যেই লাভবান হয়েছেন। তবে এমনও বহু মানুষ রয়েছেন যারা ব্যবসা শুরু করতে গিয়ে চূড়ান্ত লোকসানের মুখোমুখি হয়েছেন। বিশেষ করে নতুন ব্যবসায়ীদের ক্ষেত্রে এই ঘটনা প্রায় সময় হয়ে থাকে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে এমন একটি ব্যবসার আইডিয়া শেয়ার করে নিতে চলেছি যা কমবেশি সকলেরই কাজে লাগতে পারে।

এই ব্যবসাটির সাথে আপনারা অনেকেই পরিচিত রয়েছেন। শাড়ি এবং তার আনুষঙ্গিক জিনিস নিয়ে ব্যবসার কথা আজ আমরা বলবো। দেশের প্রতিটা জায়গাতেই মহিলাদের মধ্যে শাড়ির চাহিদা ঠিক কতটা পরিমাণে রয়েছে সেটা আপনারা জানেন। দৈনন্দিন ব্যবহার হোক বা ছোটখাটো উৎসব অনুষ্ঠান বা বিয়ে বাড়ির সব জায়গাতেই কিন্তু শাড়ির চল রয়েছে।

সুতরাং এই পণ্য নিয়ে যদি আপনারা ব্যবসা শুরু করেন তাহলে কখনোই আপনাকে লোকশানের মুখোমুখি হতে হবে না। তবে অবশ্যই গ্রাহকদের চাহিদা অনুযায়ী আপনাকে নিজের দোকান সাজাতে হবে এবং হাল ফ্যাশনের সমস্ত জিনিস কিন্তু রাখতে হবে। এই শাড়ির ব্যবসা করার জন্য আপনাদের বিশেষ কোনো লাইসেন্সের প্রয়োজন নেই। নির্দিষ্ট কিছু মূলধন হাতে রেখেই ব্যবসাটি শুরু করতে পারবেন।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি ঠিকানা শেয়ার করে দেবো যেখানে মাত্র ৩৫ টাকা থেকে ব্লাউজ এবং ৫০ থেকে শাড়ি আপনারা পেয়ে যাবেন। সিম্পল ডিজাইনের কটনের ব্লাউজ এখানে পাচ্ছেন মাত্র ৩৫ টাকায়। অন্যদিকে সানা সিল্ক পাচ্ছেন ৫০ টাকা, অল ওভার জামদানি ৬৫ টাকা, ফ্যান্সি ৮৫ টাকা, ১৪০ টাকার মধ্যে খাদি শাড়ি এবং ২০৫ টাকার মধ্যে বিভিন্ন ধরনের হ্যান্ডলুম শাড়ি আপনারা পেয়ে যাবেন।

এই ঠিকানায় ৫০ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকা পর্যন্ত মূল্যায় বিভিন্ন কালেকশন আপনারা দেখতে পাবেন যা খুব সহজেই দোকান সাজানোর জন্য যথেষ্ট। যেহেতু একেবারে জলের দামে জিনিসগুলো খাচ্ছেন তাই প্রফিট মার্জিন রেখে বাজারে বিক্রি করতে কিন্তু আপনাদের খুব একটা অসুবিধা হবে না।

যদি আপনারাও পণ্য কিনে এই ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন।
Shop Name : Aditya saree kuthir
Address – Gobindopur, Santipur, Nadia, west, bengal.
Prop – santo Poddar.
Contact – 8327463823.

Back to top button