নামিদামি রেস্টুরেন্ট বা পার্ক স্ট্রিট নয়! ছেলে ইউভানকে নিয়ে মাটির মানুষের কাজ শেখালেন শুভশ্রী, ভিডিও দেখে মুগ্ধ দর্শকরা

নিজস্ব প্রতিবেদন: ক্রিসমাস বা বড়দিন সাধারণ মানুষের কাছে এমন একটি উৎসব যেদিন জমকালো পার্টি বা পার্ক স্ট্রিটের আলোর রোশনের মধ্যেই কাটাতে পছন্দ করেন বেশিরভাগ মানুষ। বিশেষ করে সেলিব্রিটি হলে তো আর কথাই নেই। ক্রিসমাসের দিনে তারকাদের ঠিকানা হয় বড় কোন পার্টি অথবা দামি রেস্তোরাঁ। কিন্তু এই চিরাচরিত ছন্দের বাইরে বেরিয়ে এবার একটু অন্য ধরনের রাস্তা অবলম্বন করলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

কোনরকম দামি হোটেল বা রেস্তোরাঁ নয় স্বামী রাজ চক্রবর্তী এবং ছেলে ইউভানকে নিয়ে শুভশ্রী চলে গেলেন গ্রামের পরিবেশ উপভোগ করতে।যেখানে রয়েছে পুকুর ভর্তি মাছ, ক্ষেতের সবজি এবং গাছপালায় পাখ পাখালির খেলা। কংক্রিটের শহরের যান্ত্রিকতার ভিড়েও যে আমাদের পৃথিবীতে এক টুকরো সবুজ বেঁচে আছে সেটাই তিনি বুঝিয়ে দিতে চাইলেন নিজের ছেলেকে।

তাই আর বাকি পাঁচজন ছেলেদের মতোন নয় একেবারে নিজেদের মতো করে বড়দিন কাটিয়েছেন তারা। নিজের instagram হ্যান্ডেল থেকে নায়িকা একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন যেখানে দেখা যাচ্ছে স্বামী এবং সন্তানকে নিয়ে জমিয়ে ছুটি উপভোগ করার পাশাপাশি সহজসরল গ্রাম্য পরিবেশে তারা ঘুরে বেড়াচ্ছেন। শুধুমাত্র তাই নয়,ক্ষেত থেকে বিট, ধনেপাতা ,বেগুন এমন নানা ধরনের সবজি তুললেন তারা। পুকুরে থেকে বালতি ভরে মাছ নিয়ে যেতে দেখা গেল ছোট্ট ইউভানকে। সবমিলিয়ে একেবারেই কাটলো এবারে অভিনেত্রীর বড়দিন।

আপাতত ক্রিসমাস আর বর্ষবরণ উপলক্ষে জমিয়ে পরিবারের সাথে ছুটি উপভোগ করছেন এই তারকা দম্পতি। এমনিতেই একটু সময় পেলে তারা ছোট্ট ইউভানকে নিয়ে ঘুরে বেড়াতে পছন্দ করেন। তবে এই বড়দিনের ছুটি যেন ছিল একেবারেই ব্যতিক্রম। চিরাচরিত পরিবেশের বাইরেও যে একটা দুনিয়া আছে আমরা ভুলেই যাই। তবে লাইট, ক্যামেরা-একশন এর মধ্যে থেকেও কিন্তু শুভশ্রী তা ভোলেননি। নতুন বছরের শুরুর দিকেই বেশ কয়েকটি প্রজেক্ট হাতে রয়েছে শুভশ্রীর গাঙ্গুলীর। অন্যদিকে রাজ চক্রবর্তীও ব্যস্ত নিজের পরিচালনার কাজ আর বিধায়কের দায়িত্ব নিয়ে।

Back to top button