ছোট্ট পোশাকের ভিতর থেকে বেরিয়ে এলো সবকিছু! কাজলের মেয়ে নাইসার গোপন ভিডিও ফাঁস হতেই চরম ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: তারকাদের মতন তাদের সন্তানরাও কিন্তু সবসময় পাপারাৎজ্জিদের নজরে থাকেন। আসলে সেলিব্রিটি না হয়েও তারা যেন কোন না কোন দিক থেকে সেই তকমা পেয়ে গিয়েছেন। এমনকি তাদের সোশ্যাল মিডিয়ার ফলোয়ার থেকে শুরু করে সবকিছু দেখেই কিন্তু সাধারণ মানুষ অবাক হয়ে যান। কোনরকম অভিনয় ছাড়া বা কোন রকমের আলাদা কোন ক্রিয়েটিভিটি ছাড়া কিভাবে মানুষের মধ্যে এই ষ্টার কিডরা এতটা জনপ্রিয় সেটা কিন্তু বহু সময় ধরেই একটা তীব্র রহস্য। আজ আমরা বলব অজয় দেবগন এবং কাজলের মেয়ে নাইসার কথা।

কমবেশি আপনারা সকলেই তাকে চেনেন। কারণ কিছুদিন আগেই নিজের একেবারে নতুন রূপ নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছিলেন নাইসা। এমনিতে খুব একটা লাইমলাইটে না থাকলেও সম্প্রতি আবারো সংবাদ শিরোনাম দখল করে নিয়েছেন তিনি। বিশেষ করে তার একটি ভাইরাল হওয়া ভিডিও রীতিমতন অবাক করে তুলেছে নেট নাগরিকদের। ভিডিওটিতে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করতে দেখা যাচ্ছে কাজল তনয়াকে।

প্রসঙ্গত উল্লেখ্য বর্তমানে কিন্তু কাজল কন্যা পড়াশোনার জন্য বিদেশে বসবাস করে থাকেন। শুধুমাত্র ছুটি কাটানো ছাড়া আর দেশে ফেরার তার কোন সময় নেই।২৫শে ডিসেম্বরের রাতে নিজের বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন তিনি পার্টি করতে। আর সেখান থেকেই সাংবাদিকদের ক্যামেরার লেন্সে ধরা পড়েছেন এই স্টারকিড।

সেই পার্টিতে নাইসার সঙ্গে ছিল তাঁর অত্যন্ত কাছের বন্ধু ওরহান আওত্রামণি।তাঁর পরনে ছিল ফুসিয়া পিঙ্ক রং-এর একটি বডিকন টাইপের ফুল লেন্থ ড্রেস। যদিও ফুল স্লিপ এই ড্রেসের নেক লাইন এতটাই ডিপ ছিল যে নাইসার স্তনের অনেকখানি উন্মুক্ত অবস্থায় ছিল। যার ফলস্বরূপ নাইসার পরনে থাকা কালো নেটের অন্তর্বাসও অনেকটা দেখা যাচ্ছিল ভাইরাল ভিডিওতে। মুহূর্তের মধ্যেই এই কারণে তার ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই যেমন ভিডিওটিতে তার ব্যাপক প্রশংসা করেছেন আবার অনেকেই কিন্তু এই ধরনের লুকের জন্য তাকে কটাক্ষ করতে ছাড়েননি। সব মিলিয়ে এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতন আলোড়ন সৃষ্টি করেছে। অনেকেই কিন্তু অভিনেত্রীর এই রূপের ব্যাপক সমালোচনা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

কাজলের মেয়ে হবার পরে তিনি কিভাবে এই ধরনের পোশাক পড়ে বাইরে বেরিয়েছেন সেটা নিয়েই বহু মানুষের মনে উঠেছে প্রশ্ন। যদিও ভিডিওর শেষ অংশ দেখে বোঝা যায় নিজের গাড়ির সামনে সাংবাদিকদের খুব একটা পছন্দ করেননি নাইসা। বরাবর থেকেই তিনি কিন্তু একটু স্পটলাইটের বাইরে থাকতে ভালোবাসেন। সুতরাং এটাই স্বাভাবিক। আজকের এই ভিডিওটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না।

Back to top button