সারাজীবন কেটে গেলেও ব্যবসা চলবে রমরমিয়ে! খুব অল্প ইনভেস্টে শুরু করুন এই গোপন ব্যবসা, দিনে ২ হাজার ইনকাম গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা শুরু করতে আমরা অনেকেই চাই। বিশেষ করে বর্তমানে চাকরির যা অবস্থা তাতে নিজেদের প্রতিষ্ঠিত করার জন্য বেকার মানুষদের কাছে ব্যবসা ছাড়া কিন্তু আর অন্য কোন দ্বিতীয় হাতিয়ার নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে পাঠক বন্ধুদের সুবিধার্থে আমরা এমন একটি মেশিনের কথা বলব যেখানে একসাথে আপনারা দশ থেকে বারোটি ব্যবসা শুরু করতে পারবেন।

সহজেই কিন্তু এই ক্ষেত্রে আপনারা 10 থেকে 12 ধরনের প্রোডাক্ট একসাথে তৈরি করতে পারবেন; আবার মার্কেটে যে ধরনের প্রোডাক্ট বেশি চলে থাকে অন্তত আপনার অঞ্চলের মধ্যে সেগুলো নিয়েও কাজ শুরু করতে পারবেন। চলুন তাহলে সময় নষ্ট না করে ঠিক কি ধরনের মেশিন আর এর থেকে কি ব্যবসা করা যাবে সেই ব্যাপারে একটু বিস্তারিত জেনে নেওয়া যাক।।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি ব্যবসার আইডিয়া শেয়ার করে নেব যেখানে একটি মাত্র মেশিনের সাহায্যে আপনারা চিড়ে থেকে শুরু করে পাপড় ,মুড়ি সহ প্রায় ১০ থেকে ১২ রকমের প্রোডাক্ট তৈরি করতে পারবেন। প্রত্যেক বাঙালি বাড়িতেই এই প্রতিটি প্রোডাক্ট এর চাহিদা কেমন তা হয়তো আপনাদের সকলেরই জানা রয়েছে। বিকেলের জলখাবার বা টিফিন তো মুড়ি ছাড়া ভাবাই যায় না। আর অন্যান্য খাদ্য দ্রব্য গুলির কথাও যদি আমরা বলি সেক্ষেত্রে সেখানেও কিন্তু চাহিদা রয়েছে ব্যাপক।

এই সমস্ত প্রোডাক্ট আপনারা দুই ধরনের মেশিনের মাধ্যমে তৈরি করতে পারবেন। এর মধ্যে একটি মেশিনে রয়েছে আয়রন বডি আর অন্য টিতে রয়েছে স্টিলের বডি। গ্যাস অথবা কাঠ দুই ধরনের জ্বালানির মাধ্যমে কিন্তু এই মেশিন চালানো যাবে। যদি আপনারা ম্যানুফ্যাকচারিং ইউনিট থেকে মেশিন কিনেন সেক্ষেত্রে ইনস্টলেশন থেকে শুরু করে প্রশিক্ষণ সবকিছুই কিন্তু বিনামূল্যে পেয়ে যাবেন। তাহলে ব্যবসা শুরু করার অতিরিক্ত খরচটাও সহজেই বেঁচে যাবে। এমন একটি ঠিকানার কথা আপনাদের শেয়ার করে দেবো যেখান থেকে মেশিন কিনলে আপনারা পাঁচ বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন।

এমনকি এই মেশিনের ব্যবসার সাথে সম্পর্কযুক্ত যদি কোন ধরনের আনুষঙ্গিক মেশিনও বাজারে থাকে এবং আপনাদের মনে হয় সেটা ব্যবসার কাজে লাগবে চাইলে এখান থেকে নিয়ে নিতে পারেন। ওয়েস্ট বেঙ্গল থেকে শুরু করে দেশের বাইরেও অনেক জায়গাতে কিন্তু এখান থেকে মেসেজ সাপ্লাই করা হয়ে থাকে।

যদি মার্কেটিং এর কথা বলিস এক্ষেত্রে খাবারের আইটেম বিক্রি করতে গেলে কিন্তু খুব একটা সমস্যা মানুষের হয় না তা প্রথমেই জানিয়ে রাখি। যারা এই ব্যবসা শুরু করতে চান তাদের কিন্তু একটা ফুড লাইসেন্স তৈরি করে নিতে হবে। এবার আসুন আপনারা কোথা থেকে মেশিন কিনতে পারবেন সেই বিষয়ে একটা বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।
Factory Name – Royal business industries.
Rajarhat,bablatala more.
Contact – 8697388832/9073697209

Back to top button