পেয়ারা খেতে খেতে চলছে প্রেমালাপ! গাছের ডালে দুই টিয়া পাখির এই দুষ্টু মিষ্টি ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই কিন্তু প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিওর সম্ভার। প্রতিনিয়ত ইন্টারনেট জগতে আমরা নানান জিনিস সম্পর্কে জানতে এবং বুঝতে পারি।। বিশেষ করে স্মার্টফোনের সহজলভ্যতার কারণেই কিন্তু সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়িয়েছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমনই একটি ভিডিও নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি যা খুব অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছে। যদি আপনিও ভিডিওটি দেখে থাকেন বা দেখেন তাহলে কিন্তু নিঃসন্দেহে এটা আপনাদেরও পছন্দ হবে আমরা বলতে পারি।

সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাছের ডালে একটা টিয়া পাখি বসে রয়েছে। বেশ কিছুক্ষণ পরে সেখানে আরো একটি টিয়া পাখি এসে বসে এবং গাছ থেকে ওই দুই পাখি পেয়ারা খেতে থাকে। এমনকি একে অপরের সাথে পেয়ারা খেতে খেতে গল্প করতেও দেখা যায় তাদেরকে।

প্রসঙ্গত গলার আওয়াজ না থাকলেও তাদের যে নিজস্ব ভাষা রয়েছে আমরা সকলেই জানি। হয়তো আমরা সেই ভাষা বুঝতে পারিনা। যদিও টিয়া পাখি কিছুটা ব্যতিক্রম। যেহেতু তারা কথা বলতে পারে অনেক ক্ষেত্রে। জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

এখনো পর্যন্ত বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং শেয়ার করে নিয়েছেন। যদি আমাদের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে কিন্তু আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।। এই ধরনের আরো প্রতিবেদন সম্পর্কে জানতে আমাদের পোর্টালের পরবর্তী লেখাগুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button