দিনে মাত্র ২ ঘণ্টা কাজ করে ইনকাম করুন প্রচুর টাকা! শুধু অল্প পুঁজিতে শুরু করুন এই ইউনিক ব্যবসা

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা অনেক ধরনের হয়ে থাকে তবে অবশ্যই মধ্যবিত্ত সাধারণ মানুষের এমন ব্যবসা শুরু করা উচিত যাতে বিনিয়োগ কম এবং পণ্যের বাজার চাহিদা বেশি। কমবেশি এর আগে আমাদের পোর্টালে বিভিন্ন ধরনের ব্যবসার আইডিয়া আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি।

আজকের এই বিশেষ প্রতিবেদনেও এমনই একটি আইডিয়া সম্পর্কে আলোচনা করব যেটা খুব কম সময়ের মধ্যে আপনাদের প্রতিষ্ঠিত হতে সাহায্য করবে। শুধুমাত্র একটি মেশিন এবং পর্যাপ্ত কাঁচামালের সাহায্যেই আপনারা এই ব্যবসা দাঁড় করিয়ে দিতে পারবেন। আর কোন রকমের কোন সাহায্যের প্রয়োজন হবে না। এই ব্যবসাটি হল রবার ব্যান্ডের ব্যবসা।কমবেশি আপনারা সকলেই এই পণ্যটির সঙ্গে পরিচিত রয়েছেন।

এই পণ্যটি কিন্তু প্রচুর পরিমাণে বিভিন্ন দোকান বাজার থেকে শুরু করে আমাদের ব্যক্তিগত কাজে লেগে থাকে। একদিকে মহিলারা যেমন চুল বাধার কাজে রবার ব্যবহার করে থাকেন ঠিক তেমনভাবেই বহু দোকান বাজার থেকে শুরু করে সব জায়গাতেই প্যাকিংয়ের জন্যও এটাকে ব্যাপক ব্যবহার করা হয়।।

সুতরাং খুব সহজে এই ব্যবসা আপনারা শুরু করতে পারেন। শুধুমাত্র একটি মেশিন কিনেই এই ব্যবসা বা রবার আপনারা তৈরি করতে পারবেন। ম্যানুফ্যাকচারিং ইউনিট থেকে মেশিনের সাথে সমস্ত কাঁচামাল পেয়ে যাবেন। রবারের যে সমস্ত আইটেম থাকে সবকিছুই একসাথে আপনাকে দেওয়া হবে এবং পরবর্তীতেও খুব সহজে এখান থেকে আপনারা সাপ্লাই নিতে পারবেন।

যদি আপনি এই ব্যবসা শুরু করতে পারেন সে ক্ষেত্রে অবশ্যই কিন্তু নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন। এখানে অত্যন্ত সুলভ মূল্যে মেশিন সহ অন্যান্য জিনিস সহজেই সংগ্রহ করে নেবেন।
INDIAN MACHINERY.
Sodepur, prajatantrapally.
Kolkata
Contact : 8597204256/9748205909.

Back to top button