কোলে সন্তানকে নিয়ে খেলায় মত্ত সস্ত্রীক যুবরাজ! সাথে অংশ নিলেন ব্রেট লি, মজাদার ভিডিও দেখে আপ্লুত নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: চলতি বছরের শুরুতেই বাবা হবার সৌভাগ্য অর্জন করেছেন জনপ্রিয় ক্রিকেটার যুবরাজ সিং। সম্প্রতি কিছুদিন আগেই ফাদার্স ডে উপলক্ষে নিজের সন্তানের নাম আর ছবি প্রকাশ্যে এনেছিলেন তিনি। নিজের একমাত্র ছেলের নাম যুবরাজ রেখেছেন ওরিয়ন কিচ সিং। বাবা এবং মা দুজনেরই পরিচয় যাতে তাদের ছেলে পায় সেই কারণেই এভাবে নাম রেখেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য যুবরাজের স্ত্রী হলেন সুন্দরী হ্যাজেল কিচ। সম্প্রতি তাদের দুজনের একটি এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে যা দেখে রীতিমতন আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। এক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে যুবরাজ এবং তার স্ত্রী অন্য একজন জনপ্রিয় ক্রিকেটারের সঙ্গে হাত মেলাচ্ছেন। এই সময় যুবরাজের কোলেই ছিল তাদের একমাত্র ছেলে ওরিয়ান।

ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় লক্ষাধিকের কাছাকাছি বেশি মানুষ দেখে নিয়েছেন এবং তাদের পছন্দের এই ক্রিকেটারকে সকলেই কমেন্ট বক্সে অফুরন্ত ভালোবাসা জানিয়েছেন। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি ২০১৬ সালে হ্যাজেল কিচের সঙ্গে গাঁট ছড়া বেঁধে নতুন জীবন শুরু করেছিলেন যুবরাজ। বিয়ের প্রায় ছয় বছর পর সন্তানের জন্ম দেন হ্যাজেল।

ছেলে জন্মানোর পর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যুবি (Yuvraj Singh) ও হ্যাজেল লিখেছিলেন, “আমাদের সকল অনুরাগী, বন্ধু ও পরিবারকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, ঈশ্বরের আশীর্বাদে আমাদের সংসারে ছেলে এসেছে। আপনাদের সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এমন আনন্দের মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান দেবেন বলেই আশা।”

যদিও প্রথম বেশ কিছুদিন নিজেদের সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি। পরবর্তীতে পিতৃ দিবস উপলক্ষেই স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে সন্তানের সঙ্গে সকলকে পরিচয় করিয়ে দেন যুবি। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না এবং ভাল লাগলে একটি লাইক আর শেয়ার অবশ্যই করে দেবেন। এই ধরনের আরো খবরাখবর সম্পর্কে জানতে আমাদের পোর্টালের পাতায় নজর রাখতে থাকুন।।

Back to top button