কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় গ্যারেজ সহ দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হচ্ছে মানুষের জন্য এমন একটা শান্তির জায়গা যেখানে সারাদিন কাজকর্মের পরে এসে বিশ্রাম নেওয়া হয়ে থাকে। তাই সব সময় একটা নির্দিষ্ট সময়ের পর মানুষ কিন্তু একটা নিজেদের স্বপ্নের ঠিকানা তৈরি করার চেষ্টা করে থাকেন। তবে বিভিন্ন ঝামেলা বা অতিরিক্ত বাধা বিপত্তির কারণে অনেক ক্ষেত্রেই এটা হয়তো আর সম্ভব হয়ে ওঠে না। আজকাল তাই আমাদের চারপাশের ব্যক্তিবর্গরা নির্ভরশীল হয়ে পড়েছেন রেডিমেড বাড়ির উপর।

কিন্তু তাতেও ভালো লোকেশনের ভালো বাজেট নিয়ে সমস্যা তো রয়েছেই। তবে পাঠকদের যাতে এর মধ্যে থেকেও ভালো বাড়ি বেছে দেওয়া যায় তার জন্য আমরা নিয়ে চলে এসেছি আজকের এই বিশেষ প্রতিবেদন। এর আগেও বহু বাড়ি এবং জমির খোঁজ আমাদের প্রতিবেদনের তরফ থেকে শেয়ার করা হয়েছে যা পাঠকদের অনেকটাই সহায়তা করেছে। দেখা যাক আজকের এই বাড়িটি আপনাদের কেমন লাগে!

যে বাড়িটি বিক্রির কথা বলতে চলেছি সেটা ই এম বাইপাস থেকে পাঁচ মিনিট এবং শহীদ ক্ষুদিরাম মেট্রো থেকে ১০ মিনিট এর দূরত্বে অবস্থিত।২ কাঠা ৪ ছটাক জমির উপর দোতলা এই বাড়িটি নির্মিত হয়েছে। সুন্দরভাবে সাজানো এই বাড়িটির বাইরের অংশটি আপনাদের কেনার পর একটু ভালোভাবে রং করে নিতে হবে। বাড়িটিতে গ্যারেজের সুবন্দোবস্ত রয়েছে এবং চারপাশে একটু খোলা জায়গাও পেয়ে যাবেন । যারা বাগান করতে পছন্দ করেন তাদের একেবারেই কোন অসুবিধা হবে না।

ছোট থেকে মাঝারি ফ্যামিলি খুব সহজেই এই বাড়িতে বসবাস করতে পারবেন। সমস্ত দিক ভাবনা-চিন্তা করে বাড়িটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৮৫ লক্ষ টাকা। তবে এটা আলোচনা সাপেক্ষ অর্থাৎ গ্রাহকের সাথে কথা বলে কিছুটা কম করা যেতে পারে। যদি বাড়িটি কিনতে আপনারা আগ্রহী থাকেন বা আপনাদের পরিচিত কেউ এটা কিনতে চায় সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।। কলকাতার মতন দুর্দান্ত লোকেশনে অবস্থিত এই জাতীয় সুন্দর বাড়ি হাতছাড়া করা কিন্তু একেবারেই উচিত নয়।
Contact : 9477174669.

Back to top button