কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: জমি বা বাড়ি ক্রয় বিক্রয় করা কিন্তু একেবারেই সোজা কাজ নয়। একদিকে যেমন বহু মানুষ নিজেদের সম্পত্তি বিক্রি করার জন্য উঠেপড়ে লেগেছেন; ঠিক তেমনভাবেই বহু মানুষ কিন্তু এটি ভালো লোকেশনের মধ্যে জমি বা বাড়ি পাওয়া নিয়ে সমস্যায় ভুগছেন। সারা জীবনের মতন যারা বাসস্থান তৈরি করতে চান তাদের আবার কোনভাবেই পারফেক্ট জমি বা বাড়ি না হলে চলবে না।

তাই সমস্ত দিক ভাবনা চিন্তা করেই এই সমস্ত ক্ষেত্রে এগোনো উচিত।। আজকের এই বিশেষ প্রতিবেদনের মাধ্যমে আমরা দুটো প্রপার্টি সম্পর্কে আপনাদের জানাবো। যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লাগে সে ক্ষেত্রে অবশ্যই কিন্তু একটা লাইক কমেন্ট করে শেয়ার করে দিতে ভুলবেন না। চলুন তাহলে শুরু করা যাক এই বিশেষ প্রতিবেদন।

আজকে আমাদের প্রথম লোকেশন হল বৈঁচিগ্রাম। মেমারি থেকে দুটি স্টপেজ আগে রয়েছে এই স্টেশনটি। এখানে একটি দোতলা বাড়ি রয়েছে, তবে এটি প্রায় ১৫ থেকে ২০ বছর আগের সম্পত্তি। স্টেশন থেকে মাত্র হাফ কিলোমিটার দূরত্বে ২.৫ কাঠা জমির উপর এই বাড়িটি নির্মিত রয়েছে। অতএব পরিবেশ নিয়ে আপনাদের নিশ্চয়ই স্পষ্ট ধারণা তৈরি হয়ে গেছে। বাজার থেকে শুরু করে স্টেশন সবকিছুই আপনারা রীতিমতো ঢিলছোড়া দূরত্বে পেয়ে যাবেন।

তবে অবশ্যই বাড়িটা আপনাকে একটু ভেতরের দিকে আর বাইরের দিকে রং করে মেন্টেনেন্স করে নিতে হবে। বাড়িতে সাধারণ ফ্লোরিং রয়েছে আপনারা চাইলে কিন্তু নিজেদের ইচ্ছেমতো মার্বেল ফিনিশিংও দিয়ে দিতে পারেন। বাড়িটিতে ৫টি বেড রুম, দুটি বাথরুম, দুটি কিচেন এবং বারান্দা রয়েছে।সমস্ত দিক বিবেচনা করে বাড়িটির দাম রাখা হয়েছে ২০ লক্ষ টাকা।

এবার যে দ্বিতীয় জমিটি আপনাদের দেখাবো সেটা অবস্থিত বিড়াতে। বারাসাতের তিন থেকে চারটি স্টেশন পরে এই জায়গাটি অবস্থিত। এখানে মোট জমির পরিমাণ চার কাঠা এবং তিন দিকে রাস্তা রয়েছে। দুটি ছ ফুট এবং একটি আট ফুটের রাস্তা। জমিটির দাম রাখা হয়েছে ২০ লক্ষ টাকা। যদি আপনারা ক্রেতা হিসেবে যোগাযোগ করতে আগ্রহী থাকেন বা অন্য কোন বিস্তারিত তথ্য জানতে চান সে ক্ষেত্রে নিজের নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact – 9330887554(Happy living property)

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/yVi4H_Q9JDY

Back to top button