মদন মিত্রের সুন্দরী ছোট বৌমাকে চেনেন? রইলো তার একগুচ্ছ ছবি

নিজস্ব প্রতিবেদন: বঙ্গ রাজনীতিতে কালারফুল বয় হিসেবে পরিচিত মদন মিত্র। স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও কিন্তু মদন মিত্র কে একজন কালারফুল মানুষ হিসেবে উল্লেখ করেছিলেন। সব সময় রমণী কেন্দ্রীভূত হয়ে থাকতে অত্যন্ত পছন্দ করেন মদনবাবু। অন্যান্য রাজনীতিবিদদের তুলনায় সোশ্যাল মিডিয়াতে অনেকটাই একটিভ তিনি। প্রায় সময় নিজের নানান ধরনের অনুষ্ঠানের ভিডিও তিনি ফেসবুকের মাধ্যমে সকলের সাথে শেয়ার করে থাকেন। কয়েকদিন পরপরই লাইভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেখা যায় মদন মিত্রকে। তবে আমাদের আজকের এই প্রতিবেদনের আলোচ্য বিষয় কিন্তু মদন মিত্র নন, আজকে আমরা জেনে নেব তার সুন্দরী ছোট বৌমার সম্পর্কে।

প্রসঙ্গত বাংলার রাজনীতিতে মদন মিত্র কিন্তু একজন অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিত্ব। বিভিন্ন বিতর্কের মধ্যে থাকলেও সব থেকে বড় ব্যাপার হচ্ছে অনেকেই তাকে বাংলার ক্রাশ বলে উল্লেখ করে থাকেন। এই সবকিছুর মাঝেই মদন মিত্রের ছোট বৌমাকে দেখলে কিন্তু রীতিমতো অবাক হতে বাধ্য হবেন আপনি।। কোন সিনেমার অভিনেত্রীর তুলনায় কম দেখতে নয় তাকে। প্রসঙ্গত তিনি কামারহাটির এক ওয়ার্ডের কাউন্সিলর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মদন মিত্র এবং তার সুন্দরী ছোট বৌমার একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের ওয়ার্ডের কাজের জন্য মদন মিত্রের কাছে উপস্থিত হয়েছিলেন তার সুন্দরী ছোট বৌমা। এরপর কাজ শেষ করার পরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন মদন মিত্রের ছোট বৌমা এবং কামারহাটির বিধায়ক মদন মিত্র। তার ছোট বৌমা জানান যে নিজের ওয়ার্ডের কন্যাশ্রী এবং খাদ্য সাথী প্রকল্পের কিছু কাজের জন্যই তিনি এখানে এসেছিলেন।। বেশকিছু কাজ আটকে থাকায় দীর্ঘদিন ধরে সমস্যা হচ্ছিল।

যাতে সেগুলি ঠিক হয়ে যায় তাই এখানে আসা। যদিও তিনি নিজের শ্বশুরমশাই অর্থাৎ মদন মিত্র কে বিধায়ক মহাশয় বলেই সম্বোধন করেন।। কাজের জায়গাতে যে কোন রকমের সম্পর্ক থাকে না সেটাও বুঝিয়ে দেন তিনি। ভাইরাল ভিডিওর শেষ অংশে দেখা যায় মদন মিত্র এবং তার অন্যান্য সদস্যদের সাথে ফটোশুটে অংশগ্রহণ করেছেন তার ছোট বৌমা।

ইউটিউবে তুমুল ভাইরাল হয়ে উঠেছে মদন মিত্র এবং তার বৌমার এই ভিডিওটি। অনেকেই যেমন তাদের কাজের জন্য শুভকামনা জানিয়েছেন ঠিক তেমন ভাবেই কিছু দল বিরোধী মানুষ কিন্তু তাদেরকে কটাক্ষ করতে ছাড়েননি। এই বিষয়ে আপনাদের মতামত ঠিক কি তা আমাদের সাথে প্রতিবেদনের কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন।

Back to top button