সারা শরীরে উধাও কাপড়! শুধু ফেনা দিয়ে নিজেকে ঢেকে বাথটবে হট লুক শ্রাবন্তীর, নেটদুনিয়ায় চড়লো পারদ

নিজস্ব প্রতিবেদন: বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। যদিও অভিনয়ের থেকে বেশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এই সংবাদ শিরোনামে থাকেন নায়িকা। সত্যি কথা বলতে এই সময়ের ইন্ডাস্ট্রিতে দাঁড়িয়ে তার মতন বিতর্কিত ব্যক্তিত্ব আর কেউ নেই বলাই চলে। পরপর তিনবার বিয়ে থেকে শুরু করে নতুন প্রেমিক সবকিছু নিয়েই যেন আলোচ্য বিষয়বস্তু হয়ে রয়েছেন শ্রাবন্তী। তবে এতসব কথার মাঝেও এই ব্যাপারটি কিন্তু একেবারেই অস্বীকার করা যায় না যে এক সন্তানের মা হওয়ার পরেও শ্রাবন্তীর সৌন্দর্য কিন্তু একেবারেই কমে যায়নি।

বরং দিন প্রতিদিন তার গ্ল্যামার যেন বেড়েই চলেছে। এখনো তিনি খুব সহজেই নিজের লুকের মাধ্যমে পুরুষদের কুপোকাত করে ফেলতে পারেন। প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী।পুজোর মধ্যেই তাকে বিভিন্ন ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়াতে দিতে দেখা গেছে। কখনো মা দুর্গার মূর্তির সামনে, আবার কখনো গোল্ডেন কালারের পাড়সহ সবুজ শাড়িতে মানানসই গয়নার সঙ্গে। এইসব ছবিতে অভিনেত্রীর প্রশংসায় ভরিয়েছিলেন তার অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা কম নয়। তাই মুহূর্তের মধ্যেই অভিনেত্রীর শেয়ার করা এই সমস্ত ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে net মাধ্যমে। ঠিক যেমন সম্প্রতি আবারো ইন্টারনেট জগতে ভাইরাল হয়ে উঠে এসেছে অভিনেত্রীর কিছু ‘সেক্সি আর হট’ ছবি। ছবিগুলি দেখে যেন আরো একবার অভিনেত্রীর প্রেমে পড়ে গিয়েছেন তার পুরুষ ভক্তরা। এই ছবিগুলি যেন আরো একবার একথা প্রমাণ করে দিয়েছে যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন।

প্রত্যেকটি ছবিতেই একেবারে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী।অভিনেত্রীর শেয়ার করা একাধিক ছবিতে দেখা গিয়েছে, বাথটবের মধ্যে গা এলিয়ে শুয়ে রয়েছেন তিনি। তার হাতে রয়েছে একটি গোলাপ। ছবিটিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে আছে কালো রঙের থাই হাই স্লিট একটি শিমারি গাউন।

অভিনেত্রীর সৌন্দর্যের পাশাপাশি তার দৃষ্টিভঙ্গি যেন প্রত্যেকটা মুহূর্তেই যৌন আবেদনের সৃষ্টি করছে বলা যায়। নিঃসন্দেহে যে তার এই ছবি দেখে নেটিজেনরা ঘায়েল হয়ে গিয়েছেন তা কমেন্ট বক্স দেখলেই কিন্তু সহজে আপনারা বুঝতে পারবেন।একজন যেমন সেই ছবিতে কমেন্ট করেছেন, ‘সেই লেভেলের হট লাগছে’। আর একজন আবার লিখেছেন, ‘কী পোজ দিচ্ছো’।

প্রসঙ্গত উল্লেখ্য ব্যক্তিগত জীবনের পরপর তিনবার বিয়ে করেছেন অভিনেত্রী। প্রথমবার তিনি বিয়ে করেছিলেন ২০০৩ সালে পরিচালক রাজিব কুমার বিশ্বাসকে। তাদের অভিমন্যু ওরফে ঝিনুক নামের একটি পুত্র সন্তান হয়। এরপর ২০১৬ সালের দ্বিতীয়বার তিনি বিয়ে করেন উঠতি মডেল কৃষাণ ব্রজকে। তবে তার এই সম্পর্ক খুব বেশিদিন টিকে থাকেনি।

সবশেষে ২০১৯ সালে তিনি বিয়ে করেছিলেন রোশান সিংকে। বিয়ের পর কয়েক মাস তাদের সুখী দাম্পত্যের ছবি সামনে আসলেও বছরখানেকের মধ্যেই কিন্তু তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী বর্তমানে আবারও ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন নায়িকা। তবে এটা শুধু সম্পর্কই থাকবে না আবারও বিয়ের পিঁড়িতে বসবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় সে সম্পর্কে কিন্তু এখনো পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি।

তবে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে চোখ রাখলে প্রায় সময় কিন্তু শ্রাবন্তী আর অভিরূপের ছবি নজরে আসবে। জানা যায় প্রেমিক অভিরূপকে নিয়ে কয়েক দিন আগে বিদেশ ভ্রমণেও গিয়েছিলেন নায়িকা। ওখান থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন শ্রাবন্তী। শ্রাবন্তির এই ছবিগুলি দেখে তার চতুর্থ বিয়ে নিয়ে রীতিমতন কটাক্ষ করে তাকে প্রশ্ন করতে শুরু করে দিয়েছিলেন নেটিজেনরা।

Back to top button