একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের কানের দুল থেকে বালার লেটেস্ট সোনার গয়নার ১০টি কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে বিভিন্ন ডিজাইনের সোনার গয়না কিন্তু কমবেশি সকলেই কিনে থাকেন। তবে মূল্যবৃদ্ধির কারণে এখন মানুষ সোনার বিকল্প বিভিন্ন ধাতু যেমন সিটি গোল্ড ব্যবহার করার দিকে ঝুঁকে পড়েছেন। তবে সাধারণ মানুষের মধ্যে তাও একটা চেষ্টা চলে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বা বিয়ের সময় একটু সোনার গয়না কেনার। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে এসেছি বিয়ের সিজন স্পেশাল কিছু নেকলেস আর গোল্ড জুয়েলারির কালেকশন। আশা করছি এই সমস্ত কালেকশন আপনাদের সকলের পছন্দ হবে। চলে আসুন একেবারে দুর্দান্ত ডিজাইনের দশটি কালেকশন দেখে নেওয়া যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে কানবালাটি দেখাতে চলেছি সেটা একেবারে ট্রাডিশনাল ডিজাইনে তৈরি করা হয়েছে। রিসেপশনে পড়ার জন্য অথবা গায়ে হলুদের জন্য আপনারা নিতে পারেন। দাম পড়বে ৩১,৫০০ টাকা।

২) খুব সুন্দর একটা থামের মতন নকশা করা বিয়ের সিজন স্পেশাল বালার কালেকশন আমরা দ্বিতীয় নম্বরে দেখাতে চলেছি। এটির দাম পড়বে ৪৭,৩০০ টাকা।

৩) flower আর জালের মতন ডিজাইনে কাজ করা একটা মানতাসার কালেকশন আপনাদের এবার দেখাতে চলেছি। বেশ ভরাট ডিজাইনে এটা তৈরি করা হয়েছে। ব্রাইডাল কালেকশনে কিন্তু দারুন লাগবে। এটির দাম পড়বে আনুমানিক ৫৫,১০০ টাকা।

৪) এবার আপনাদের যে একটি নেকলেসের ডিজাইন দেখাতে চলেছি সেটা খুব সুন্দর ফ্লাওয়ার শেপের মধ্যে তারজালির কাজ করা রয়েছে। নববধূর গলায় কিন্তু এটা খুব সুন্দর মানাবে। ৫০,১০০ টাকা এই কালেকশনটা তৈরি করতে গেলে আপনাদের খরচ করতে হবে।

৫) এবার গিনি ডিজাইনের ওপর মিনাকারি কাজ করা একটা লকেট আপনারা দেখে নিতে পারেন। উপহার হিসেবে কিন্তু এটা ভীষণ ভালো একটা কালেকশন। যে কোন টেসল বা চেনের সাথে আপনারা এটা পড়তে পারবেন। ১১৩০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৬) এবার আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি মিনাকারি কাজ করা একটা অসাধারণ সুন্দর ডিজাইনের চোকার। আইবুড়ো ভাত এর জন্য অথবা গায়ে হলুদের জন্য যারা চোকার নিতে চাইছেন তাদের গলায় কিন্তু এটা দারুন মানাবে। এটার দাম পড়বে প্রায় ১৭৫০০ টাকার কাছাকাছি।

৭) এবার আপনাদের উদ্দেশ্যে শেয়ার করে নিতে চলেছি একটা পেস্টিংয়ের পলার ডিজাইন। এটার উপরে খুব সুন্দর লতা আর ফুলের ডিজাইন করা রয়েছে। নববধূদের হাতে দারুন মানাবে। দাম পড়বে আনুমানিক ১২,১০০ টাকা।

৮) মাঝখানে ফ্লাওয়ার ডিজাইন এবং দুই ধারে খুব সুন্দর মুক্তর কাজ করা একটা সীতাহার আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। যে কোন হালকা ডিজাইনের চোকারের সাথে আপনারা এই সীতাহারটি পরিধান করতে পারবেন। বিয়ের দিনের জন্যেও আপনারা এটা নিতে পারেন। এই কালেকশনটির দাম পড়বে মোটামুটি ৫৫,৩০০ টাকা।

৯) এবার একটা ময়ূর ডিজাইনের শাখা বাধানোর কালেকশন আপনাদের উদ্দেশ্যে শেয়ার করছি যার দাম পড়বে প্রায় ৩৪, ৬০০ টাকার কাছাকাছি। যেকোনো উৎসব বা অনুষ্ঠানে কিন্তু আপনারা এটা পরিধান করতে পারবেন। সকল বয়সের মহিলাদের হাতেই দারুন মানাবে।

১০) ঠিক কিছু আগে আপনাদের সাথে যে সীতাহারের কালেকশনটা শেয়ার করে নিলাম তার সাথে মানানসই একটা চোকারের কালেকশন আমাদের এই প্রতিবেদনের সব শেষে আপনার সাথে শেয়ার করে নিচ্ছি। খুব সুন্দর গুলোর কাজ করা এই পার্ল চোকারটির দাম পড়বে ১৮৪০০ টাকা।

আজকে আমরা আপনাদের উদ্দেশ্যে যে সমস্ত কালেকশনগুলি শেয়ার করে নিলাম সেগুলো যেকোনো নিকটবর্তী গহনার দোকানেই আপনারা তৈরি করে নিতে পারবেন। তবে দামের অনেকটাই ফারাক হতে পারে। কারণ দৈনন্দিন দর অনুযায়ী সোনার দাম ওঠানামা করতে থাকে সুতরাং দামের কোন মিল আপনারা পাবেন না। এই প্রত্যেকটি কালেকশন রেডিমেড কিনতে চাইলে আপনারা চলে যেতে পারেন S.B JEWELLERS ।

হাওড়ার কদমতলার নরসিংহ দত্ত রোডে এই শোরুমটি অবস্থিত। পাশাপাশি হাওড়ার চিন্তামণি দে রোডেও ব্রাঞ্চ রয়েছে এই শোরুমের । সম্প্রতি এই শোরুমে থাকা গয়নার কালেকশনেরো একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে নেট দুনিয়ায়। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সেই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। গহনা খরিদ করার জন্য বা এই সম্বন্ধে বিস্তারিত তথ্য জানার জন্য আপনারা (033)26431983 নম্বরে ফোন এবং 6291814118 নম্বরে হোয়াটসঅ্যাপের মাধ্যমে কথা বলে নিতে পারেন।।

Back to top button